Daily-Horoscope-Rashifal-in-Bengali-20th-June-Monday

১) মেষ রাশি:- আজ আপনার বেশি ক্যালোরি যুক্ত খাবার না খাওয়াই ভালো, এই ধরনের খাবার এড়িয়ে চলা প্রয়োজন। দিনের শুরুতেই আর্থিক সমস্যায় জর্জরিত হতে পারেন, যার রেশ পুরো দিন জুরেই রয়ে যাবে। বন্ধু এবং অজানা-অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। আপনার আজকের প্রেমময় দিনটি আপনার সারাজীবন স্মৃতি হিসেবে রয়ে যাবে। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ ভালো ফল দান করবে। আজ অতীতের কোনো ব্যক্তির সাথে আপনার যোগাযোগ হতে পারে বা এটি একটি স্মরণীয় দিনে পরিণত হতে পারে। শারীরিক অন্তরঙ্গতা আজ আপনার স্ত্রীর সঙ্গে তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছোবে।

২) বৃষ রাশি:- পরিবারের অন্যদের সাথে নিজের খুশিটা ভাগ করে নিন, এতে আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। অনেকদিনের পুরোনো ঋন পরিশোধ হওয়ায় আর্থিক স্বাচ্ছ্যন্দ্য ফিরবে। বন্ধুদের সাথে উত্তেজক বা বিনোদনমূলক কিছু সিদ্ধান্ত স্থির করার জন্য আজ আদর্শ দিন। আপনি নিজেকে একে অপরের প্রেমের মধ্যে সব সময় অনুভব করবেন। কর্মক্ষেত্রে আপনার নিজস্ব বুদ্ধিমত্তা এবং প্রভাব খাটান। আজ আপনি আপনার কোনো পুরোনো জিনিস পেতে পারেন তাতে আপনার ছোটবেলার কথা মনে পড়বে এবং আপনি দুঃখের সাথে পুরো দিন একাই কাটাতে পারেন। আজ গোলাপ আরো লাল হবে এবং বেগুনি নীল হবে কারণ ভালবাসার নেশা আপনাকে অন্ধ করে তুলবে।

৩) মিথুন রাশি:- আপনার স্বাস্থ্য পুনরায় সেরে উঠতে পারে আজ। যদিও আপনার আঙ্গুলের ফাঁক দিয়ে টাকা বেরিয়ে যাবার একটা সম্ভবনা আছে, তবুও গ্রহ-নক্ষত্র গুলো আপনাকে সৌভাগ্যশালী করে রাখবে এবং টাকার প্রবাহ বজায় রাখবে। কোনো পুরোনো আত্মীয় বা কোনো পরিচিত ব্যাক্তি আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। মতপার্থক্যের জন্য ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার সমস্ত জিনিষগুলি চমৎকার থাকবে। আপনার মেজাজ সারাদিন ভালো থাকবে। আজ আপনি বাড়িতে একটি পুরোনো জিনিস দেখতে পেয়ে খুশি হতে পারেন এবং সেই জিনিসটি পরিষ্কার করতে পুরো দিন লেগে যেতে পারে।

৪) কর্কট রাশি:- পরিমান মতো খাদ্য-খাবার গ্রহন করুন,‌ তার চেয়ে বেশি না। আজ আপনার আর্থিক ক্ষতি হবার প্রবল সম্ভবনা। যদি আপনি লোকের কথা মেনে বিনিয়োগ করেন। আপনার ব্যক্তিগত জীবনে আপনার মনোযোগ অনেকাংশেই বেড়েছে। আজ আপনি সমাজসেবা মূলক কাজ করতে পারেন তার একটা প্রবল সম্ভবনা রয়েছে। যারা আপনার কাছে সাহায্যের জন্য আসবেন তাদেরকে আজ আপনি সাহায্য করবেন। প্রেমিক-প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি আজ একটু বেশি সহানুভূতিশীল হবেন। কর্মক্ষেত্রে আজ সবকিছু আপনার পক্ষে থাকবে। কাজের জগৎ থেকে আজ আপনার ছুটি পাওয়ার সম্ভবনা রয়েছে। ফাঁকা সময়ে আজকে আপনি বিশেষ কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আপনার স্ত্রী আপনার সাথে ভীষন রোম্যান্টিকতার সাথে সময় কাটাবেন।

৫) সিংহ রাশি:- আপনি একটু মনোযোগী হোন কারণ, তা নাহলে আপনি বলির পাঁঠা হতে পারেন। আজকে আপনার উত্তেজনা একটু বাড়তে পারে। আপনি অর্থের গুরুত্ব খুব ভালভাবেই জানেন, যে কারণে আপনি আজ অর্থ সঞ্চয় করছেন, ভবিষ্যতে তা আপনার কাজে আসবে ও আপনি বড়ো কোনো সমস্যার হাত থেকে রক্ষা পাবেন‌ এই অর্থের কারনে। আপনার বাচ্চাদের সমস্যাগুলো দূর করার জন্য একটু সময় বের করুন। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে একটু শান্তির করবেন। আজ আপনার ও আপনার স্ত্রীর বেশ ভালো সময় কাটবে।

৬) কন্যা রাশি:- আজ আপনি‌ নিড়িবিলিতে বসে একা একা সময় কাটাতে ভালোবাসবেন। আপনার যা পছন্দ বা যা করতে ভালোবাসেন তা করুন। আর্থিক উন্নতি আপনার জন্য অত্যন্ত জরুরি, আজকে আপনি কিছু কেনাকাটা করতে পারেন। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করে তুলতে পারে। যদি আপনি আজ আপনার ভালবাসা ভাগ করে নেন তবে, আপনার স্ত্রী আপনার জন্য আজ একটি ভালো কাজ করবেন। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার অবশ্যই উচিৎ সেই ব্যাপারে কোনো অভিজ্ঞ ব্যাক্তির সাথে কথা বলা। যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে ওই কাজের কারনে অভিজ্ঞ ব্যক্তির সাথে দেখা করুন এবং তার পরামর্শ গ্রহন‌ করুন।

৭) তুলা রাশি:- কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ আপনি বাড়ির বাইরে গেলে অবশ্যই আপনার গুরুজনেদের আশীর্বাদ নিন, এটি আপনার অত্যন্ত উপকারে আসবে। আপনি আজ আপনার প্রেমের কারনে কষ্ট‌ পাবেন। আজ আপনার অফিসের কলিগরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার ডেভলপমেন্টে খুব খুশি হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করবেন। কোনো একটি আলোচনার সময় পুরোনো ঘটনার সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে-বিতর্কের সৃষ্টি করবে।

৮) বৃশ্চিক রাশি:- আপনি আজ আপনার কাজে খুব সক্রিয় হবেন এবং চটপটে থাকবেন। আজ আপনার শরীর স্বাস্থ্য বেশ ভালো থাকবে। আজ আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের একটি নতুন রাস্তার খোঁজ পেতে পারেন। কোনো বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার সাহায্য চাইবে। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করুন খুব সতর্কতার সাথে ধৈর্য্য সহকারে। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি ছুটি পেতে পারেন আর আপনি তার সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সদস্যদের নিয়ে কোথাও ঘুড়তে যেতে পারেন। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর চমৎকার দিক দেখে হতাশ হবেন।

৯) ধনু রাশি:- আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। যদিও আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে তবে আপনাকে অতিরিক্ত অর্থ ব্যয় করা বা অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় না করার বিষয়টি মনে রাখতে হবে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না। আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তবে আপনার আজ তাদের সাথে কথা বলা দরকার। তবে আপনার সম্পর্কে তারা আগে থেকেই কেমন অনুভূত হয় সে সম্পর্কে আপনার ধারণা থাকা উচিত। আজ বিশ্রামের সময় স্বল্প- যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভালো দিন।

১০) মকর রাশি:- আপনার রসিক আত্মীয়স্বজনেরা আপনার দুশ্চিন্তা দূর করবে, এবং আপনার কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এমন আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে অনেক ভাগ্যবান মনে করবেন। কাউকে ঋন দেবার আগে যাচাই করুন, তারপরে ঋন প্রদান করুন, নাহলে এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। দূরের আত্মীয়রা আজ আপনার সাথে যোগাযোগ করবেন। যার ব্যাবহার আপনার হৃদয় ছুঁয়ে যায় এমন কারোর সাথে আজ সাক্ষাতের সম্ভাবনা প্রবল। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে।

১১) কুম্ভ রাশি:- আপনার ইচ্ছা পূরণের জন্য ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহারে আপনার স্ত্রীকে ব্যাবহার করতে পারেন। অর্থের অভাব পরিবারে আজ মতবিরোধের সৃষ্টি করবে। যে কোনো পরিস্থিতিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলার আগে ভালো করে চিন্তা করুন এবং তাদের পরামর্শ গ্রহন‌ করুন। আজ আপনার সবকিছুই নতুন হতে পারে এমনকী নতুন বন্ধুও তৈরি হতে পারে। আজ প্রেমঘটিত হঠাৎ সাক্ষাৎ এর যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে কোনো সফর ইতিবাচক ফল প্রদান করবে। আজকে এই রাশির ছাত্র-ছাত্রীরা তাদের মহা মূল্যবান সময় নষ্ট করতে পারে।আপনি মোবাইল বা টিভি তে আপনার অতিরিক্ত সময় ব্যায় করবেন। কর্মক্ষেত্রে বা অফিসে সমস্ত কলিগদের সাহায্য পাবেন।

১২) মীন রাশি:- আপনার মতামত আপনার বন্ধুর অহংকারে আঘাত করবে। কোনো নতুন অর্থনৈতিক চুক্তি আজ চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বোঝার চেষ্টা করুন। যারা নিজে কোনো সৃষ্টিশীল কাজ করেন তাদের ক্ষেত্রে আজ সাফল্যময় দিন, কারন আপনি আজ সম্মান অর্জন করবেন। আজকে আপনি কোনো নতুন বই কিনে, একটি ঘরে নিজেকে পুরো দিন বন্ধ করে রাখতে পারেন। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের খুব সুন্দর সময় তৈরি করবেন ও উপভোগ করবেন।

প্রতিদিন রাশি সংক্রান্ত আপডেট পেতে আমাদের পেজটি ফলো করে রাখুন।