Daily-Horoscope-Rashifal-in-Bengali-22nd-June-Wednesday

১) মেষ রাশি:- আপনার দিনটি আজ শুধুই আনন্দ আর মজাতে কাটবে, কারন আপনি জীবনকে উপভোগ করতে নেমে পড়েছেন। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে শক্তিশালী থাকবে। আজ আপনি যথেষ্ট পরিমানে অর্থ উপার্জন করবেন। পজিটিভ চিন্তাভাবনা দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যার দ্বারা আপনার পরিবার উপকৃত হবে। আপনার সঙ্গ বিচ্যুতির জন্য আপনি‌ সারাদিন একটা মানসিক ঘোরের মধ্যে থাকবেন। আপনার ক্ষমতার ব্যবহার করুন ও আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে বিশাল সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। আজকে আপনি আপনার ফাঁকা সময়ে ধ্যান ও যোগ করেই কাটাবেন। আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। আজ আপনি এবং আপনার স্ত্রী বাইরের খাবার ও জল খাবেন‌ না, এতে দুজনেই কষ্ট পাবেন।

২) বৃষ রাশি:- আপনার মতামত সরাসরি আপনার বন্ধুর অহংকারে আঘাত করবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, এর জন্য ভবিষ্যতে আপনি বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। পরিবারের পরিস্থিতি আপনি যতোটা আশা করবেন, ততোটা স্বাভাবিক হবে না। আজ, পরিবারের মধ্যে কোনও বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। অতএব, নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। একে অপরকে ভালো করে বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় অতিবাহিত করুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ কিছুটা সাথ দেবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে নজর দিন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলির ফলাফল পাবার সময় এবং এর ফল ভালো হবে।

৩) মিথুন রাশি:- আপনার মনের ভাব, চাওয়া, পাওয়া আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। যদি কোনো জাতক/জাতিকা কাউকে ঋণ দেওয়ার বিষয়ে ভেবে থাকেন, তবে দরিদ্র ব্যক্তিকে ঋণ দিন, তবেই আপনি আশ্বস্ত বোধ করবেন বা নিশ্চিন্তে থাকতে পারবেন। আজ আপনি আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত কিছু উপহার পাবেন, এর কারনে আজ আপনার চারিদিকের পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। আজ আপনার চারপাশে তাকিয়ে দেখুন, সবকিছুই গোলাপী মনে হবে। আপনার কাজের ক্ষেত্রে যদি আপনি নিজের ভুল স্বীকার করে নেন তবে সবটা ঠিক থাকবে। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাবেন। চোখ সব কথা বলে দেয়, তেমনই আজ আপনি ও আপনার স্ত্রী দুজনেই চোখে চোখে কথা বলবেন।

৪) কর্কট রাশি:- ‌এমন কোনো কাজে নিজেকে নিয়োজিত করুন যেই কাজ আপনার মেজাজকে শান্ত রাখতে সাহায্য করবে। আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো কাটবে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে জড়িত থাকার জন্য আপনার বাবা-মা আপনার উপর রাগ করতে পারে। বাবা মাকে খুশি করতে ব্যালেন্স করে চলুন। আজ আপনি আপনার কোনো প্রতিশ্রুতি পূরণ করতে পারবেন না, যার কারনে আপনার প্রেমিক দুর্দশাগ্রস্ত হতে পারে। আপনি আজকে সম্পর্কের গুরুত্বটা অনুভব করতে পারেন কারণ আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা আপনার পরিবারের লোকজনের সাথে কাটাবেন। তৃতীয় কোনো ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গিনীর মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করবে, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

৫) সিংহ রাশি:- আজ আপনি নিজেকে অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা দিতে পারেন। মাঝে মাঝে আপনার শিশুসুলভ ক্ষমতা হারিয়ে যেতে পারে, যার কারনে আপনার প্রধান উদ্বেগ এবং চাপের বারবে। আজ জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। একটি আনন্দময় সন্ধ্যার জন্য আপনার ঘরে অতিথিরা ভীড় করবেন। আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন, যেহেতু আজকের দিনটি আপনার জন্য অনুকূল। আপনার নতুন ধারণাগুলি বা পরিকল্পনা গুলো শুভ ফলদায়ক হবে। ব্যস্ততার মাঝেও আজকে আপনি আপনার বাচ্চাদের জন্য সময় বার করবেন , তাদের সাথে সময় কাটানোর পরে আপনার মনে হতে পারে যে, আপনি জীবনের অনেক দরকারি মুহূর্ত হারিয়ে ফেলেছেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।

৬) কন্যা রাশি:- খেলাধূলায় অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আজকে আপনি আপনার মায়ের থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার বাড়িতে বড়ো অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ করুন। যদি আপনি কোনো নতুন অংশীদারি ব্যাবসার কথা ভাবেন‌, তাহলে আপনি কোনো দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে জোগাড় করুন। এই রাশির বৃদ্ধ বয়স জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে খালি সময় দেখা করতে যেতে পারে। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

৭) তুলা রাশি:- কোনো সাধুর কাছ থেকে স্বর্গীয় জ্ঞান লাভ করার সম্ভবনা‌ আছে, যা আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। জমিজমায় বিনিয়োগ করতে পারেন এটা লাভজনক হবে। বন্ধু এবং অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। আজ আপনার ভালোবাসার মানুষটিকে একটু গুরুত্ব দিন। এই রাশির আওতায় যারা ছোটো ব্যাবসায়ী আছেন তাদের আজ ক্ষতির সন্মুখীন হতে পারে, কিন্তু আপনি ভয় পাবেন না , যদি আপনার পরিশ্রম সঠিক হয় তাহলে আপনি ভালো ফল পাবেন। আজ আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে। আপনি ভালোবাসার প্রকৃত অভিজ্ঞতা লাভ করবেন।

৮) বৃশ্চিক রাশি:- শরীর সাস্থ্য ভালোই থাকবে। আপনি আজকে যদি ভালো লেখেন তবে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। কোনো মতবিরোধে অহেতুক ইন্ধন না জুগিয়ে বরং নির্বিরোধে সেগুললো সমাধান করার চেষ্টা করুন। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলা বাইরে যান তাহলে আপনার আপানার চলমান পথে বা রাস্তায় প্রেম আসতে পারে। আপনার নিজেকে দ্রুত সিদ্ধান্ত নেওয়ার অভ্যাস তৈরি করতে হবে। আপনার ঘাটতি আপনার পূরণ করা দরকার এটার জন্য আপনি একটু কষ্ট করে সময় বার করার চেষ্টা করুন। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।

৯) ধনু রাশি:- আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো এবং বাইরের অনুষ্ঠান দুটোই থাকা উচিত। আপনার মাথায় চমৎকার নতুন ধারণা আসবে যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করে তুলবে। বিশ্বাস করুন বা নাই করুন, আপনার ঘনিষ্ঠ কেউ আপনাকে খুব কাছ থেকে দেখে এবং আপনাকে সম্মান করে। কেবলমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন যা আপনার নামডাক বাড়িয়ে তুলবে। যারা তাদের প্রেমিক থেকে দূরে থাকেন তারা আজ তাদের গভীরভাবে মিস করতে পারেন। এ কারণে আপনি রাতে আপনার প্রিয়জনের সাথে ফোনে ঘন্টাখানেক কথা বলতে পারেন। আজ আপনার নতুন কোনো কিছুর বিষয়ে জানার আগ্রহ আরও বেড়ে যাবে। যেই সম্পর্ককে আপনি গুরুত্ব দেন, সেই‌‌ সম্পর্ককে সময় দেওয়াও আপনাকে শিখতে হবে, নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে।

১০) মকর রাশি:- সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। আপনাকে নিজেকে অর্থ সংগ্রহ করতে হবে এবং কখন এবং কোথায় জন্য ব্যয় করতে হবে তা জানতে হবে, অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। কোনো বিদেশী আত্মীয়র কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দের কাজ করতে চাইবেন।

১১) কুম্ভ রশি:- আজকের দিনে আপনার বিশ্রাম অত্যন্ত প্রয়োজন। বন্ধুবান্ধবদের সাথে এনজয় করুন, কিন্তু স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না। অন্যথায় খালি পকেট নিয়ে আপনাকে বাড়ি পৌঁছতে হবে। প্রত্যেকদিন আপনার এই প্রেমে পড়ার প্রবণতাটিকে বদলানোর চেষ্টা করুন। কাজের জায়গায় কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে, কাজেই আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি চোখ ,কান খোলা রাখুন। আজকে আপনি আপনার জীবনসাথীর সাথে সময় কাটানো এবং তাকে কোথাও ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন, কিন্তু তার শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে সমস্ত পরিকল্পনা ব্যার্থ হবে। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার প্রতি দিনের রুটিন বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

১২) মীন রাশি:- আপনার অস্বস্তি আজ আপনার মানসিক শান্তির কেড়ে নেবে, কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে মুক্তি পেতে আপনাকে সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গান শুনুন। আপনাকে নিজেকে অর্থ সংগ্রহ করতে হবে এবং কখন এবং কোথায় ব্যয় করতে হবে তা জানতে হবে, অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। আপনার আর প্রেমমূলক কল্পনার স্বপ্ন দেখার প্রয়োজন নেই, কারন সেগুলি আজ সত্য হতে পারে। কোনো নতুন যৌথ উদ্যোগ বা অংশীদারিত্বে চুক্তি করা থেকে দূরে থাকুন। আজ পৃথিবী ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে কিছুতেই বেরিয়ে আসতে পারবেন না।