Daily-Horoscope-Rashifal-in-Bengali-23rd-June-Thursday

১) মেষ রাশি:- অনেক দিনের অসুস্থতা থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। আপনি আজ আপনার আর্থিক অসুবিধার জন্য আপনার মায়ের থেকে সাহায্য পেতে পারেন। আপনার মামাও আজ আপনাকে আর্থিক সহায়তা করতে পারে। বন্ধুবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথে একটি সন্ধ্যার আয়োজন করুন। আজকের দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। সাফল্য নিশ্চিতভাবেই আপনার হাতের মুঠোয়, যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি করেন। যদি আপনি ভাবেন বন্ধু বান্ধবের সাথে প্রয়োজনের বেশি সময় কাটানো আপনার জন্য ভালো, তাহলে আপনি ভুল। যদি এমনটা করেন তবে আগামী সময়ে আপনি সমস্যার মুখোমুখি হবেন। আপনার জীবন সঙ্গীর লুকিয়ে থাকা সৌন্দর্য্য আজ ধীরে ধীরে নির্গত হবে।

২) বৃষ রাশি:- কাজের চাপ এবং ঘরের বিরোধ আজ চাপের সৃষ্টি করতে পারে। আপনাকে জন্য ভালো হবে যদি অ্যালকোহল এবং সিগারেটের পেছনে অর্থ ব্যয় করা বন্ধ করেন, এটি শুধুমাত্র যে আপনার স্বাস্থ্যকেই ক্ষতিগ্রস্থ করবে তা না বরং আপনার আর্থিক পরিস্থিতিকেও তলানিতে নিয়ে যাবে। আজ আপনার স্ত্রীর সাথে কেনাকাটা অত্যন্ত আনন্দদায়ক হবে। এটা আপনাদের মধ্যে বোঝাপড়াও বাড়িয়ে তুলবে। আজ আপনি উপলব্ধি করবেন যে, আপনার কর্মক্ষেত্রে উন্নতির কারন আপনার পরিবারের সাহায্য। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন আর এটার ব্যাপারে ভেবে আপনি নিজের মূল্যবান সময়কে নষ্ট করতে পারেন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন ।

৩) মিথুন রাশি:- স্বাস্থ্যের অবহেলা করবেন না, যত্ন নিন। মদ্যপান করবেন না।আজ আপনার অপ্রত্যাশিত লাভ হবে। আজ আপনি আপনার পদ্ধতির উন্নতির মধ্যে এবং অফিসে গুণমান গণনা করতে পারবেন। আজ আপনি আপনার ঘরের ছোটো সদস্য কে নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন। কিন্তু আজ আপনি আবেগপ্রবণ হয়ে পড়বেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমপ্রদ ঘটনাটি ঘটতে ঘটবে।

৪) কর্কট রাশি:- স্নায়ুবৈকল্য আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাব নিয়ে লড়াই করুন রোগের সাথে এতে উৎসাহ বারবে ফলে শীঘ্রই রোগ নিরাময় হবার সম্ভাবনা থাকে। আপনার অবাস্তব পরিকল্পনার জন্য অর্থের অভাব থাকবে না। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। প্রেমের হতাশার কারনে আপনি উৎসাহহীন হয়ে পরবেন। এমন ব্যক্তির সাথে উঠাবসা করুন যারা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে তাদের অভিজ্ঞতা শেয়ার করবে। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজ আপনি বেশকিছু সময় একা কাটাবেন। ফাঁকা সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিমে যেতে পারেন। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি বুঝবেন যা হয় ভালোর জন্যই হয়।

৫) সিংহ রাশি:- আপনি অন্যদের সমালোচনার জন্য নিজেও সমলোচিত হবেন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। ছোটদেরকে খুব সহজেই কাছে টেনে নেয়, এমন কাজে জড়িত হওয়ার পক্ষে আজ ভালো সময়। আপনার হৃদয়ে এবং মনে আজ প্রেম বিরাজ করবে। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। কোন আধ্যাত্মিক ব্যক্তি বা বয়স্ক কেউ আপনাকে মার্গ দেখাবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোম্যান্স করার জন্য আজ ভাল দিন।

৬) কন্যা রাশি:- আজকে আপনার খুশির দিন। আজকের জন্যই বাঁচার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের জন্য অত্যধিক খরচ করায় লাগাম দিন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য আজ ভালো সময়। আপনি ভালবাসার মুডে থাকবেন, তাই আপনি আপনার প্রিয়জনের জন্য বিশেষ কোনো পরিকল্পনা করুন। ভালবাসার ছলনা আজ সারাদিন আপনাকে বন্দি করে রাখবে। শুধু আত্মতৃপ্তি অনুভব করুন। কীভাবে ঘরের ছোটো সদস্যের সাথে সময় কাটাতে হয় তা আপনার শেখা দরকার। আপনার বৈবাহিক জীবন আরও ভালো করার চেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো ফল দান করবে।

৭) তুলা রাশি:- আপনি অবসর সময় কাটানোর আনন্দ উপভোগ করবেন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে ব্যথিত করবে। ঘরোয়া ব্যাপার এবং বাড়িতে আটকে থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি ভাল দিন। আপনি মানসিক অশান্তিতে ভুগবেন যেহেতু আপনার কাজের চাপ বেড়ে উঠছে। দুপুরবেলা আরাম করুন। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের উদ্যোগ নিন ফলাফল ভালো হবে। জীবনকে উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার। যদি আপনি সমাজের বিপদে দূরে সরে থাকেন তাহলে আপনার বিপদের সময়ে আপনার পাশে কেউ থাকবেনা। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

৮) বৃশ্চিক রাশি:- আত্ম-বিকাশের প্রকল্পগুলি আপনাকে ভালো ফল এনে দেবে। আপনার পুরানো বন্ধু আজ আপনাকে এমন একটি কৌশল বলবেন‌ যার ফলে ব্যবসায় আরও বেশি লাভ করতে পারবেন, আপনি যদি তার পরামর্শ গ্রহন করেন তবে আপনি অবশ্যই লাভবান‌ বা ভাগ্যবান‌ হবেন। আজ পূর্বপুরুষের সম্পত্তির ভাগ পেতে পারেন, এই খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনার প্রণয়ী আজ আপনার খুশির কারন‌ হবে। আপনি একটি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন, যা আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে দেবে না। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনার পরিচয় করবেন তাতে আপনি বিস্মিত হবেন ।

৯) ধনু রাশি:- পরিবারের সদস্যদের সাথে সময় কাটান, এর ফলে ফাস্ট্রেশন থেকে মুক্তি পাবেন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার অধিকারী হবেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করে তুলবে। আপনার গুরুজনেদের মোটেও সহজভাবে নেবেন না। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ বা মুভি দেখতে পারেন। আজ আপনার স্ত্রী আপনার পরিবারের সদস্যদের প্রতি যত্ন নাও‌ নিতে পারেন।

১০) মকর রাশি:- আজ আপনার ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ প্রকাশ পেতে পারে। আজকে করা যে কোনো বিনিয়োগ আপনার আর্থিক সমস্যা দূর করবে। আপনার প্রিয়জনেদের সাথে কোনও তর্কাতর্কিতে জড়াবেন না এর ফল ভালো হবে না। আপনার ভালোবাসার মানুষটিকে কোনো বাজে কথা বলবেন না, বা তাকে কষ্ট দেবেন না অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। এই রাশির জাতক/জাতিকারা আজ ফাঁকা সময়ে কোনো সমস্যা সমাধান করতে উদ্যত হবে এবং সফলতা অর্জন করবে। আপনার ব্যস্ততার জন্য আপনার স্ত্রী আজ একটু অভিমান করবে আপনার উপরে।

১১) কুম্ভ রাশি:- আজ আপনার প্রত্যয় বাড়বে এবং আপনার উন্নতি নিশ্চিত। অর্থ-সংক্রান্ত কোনও মামলায় যদি আপনি জড়িত থাকেন তাহলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। আত্মীয়রা আপনাকে আজ উপহার এনে দেবে, কিন্তু তার বদলে তারাও আপনার কাছ থেকেও কোন সাহায্য চাইবে। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝেনা তবে কিছুটা সময় বের করুন এবং তাদেরকে সময় দিন। খোলামেলা কথা বলুন এবং আপনার মন পরিষ্কার রাখুন। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোম্যান্স করার জন্য এটি একটি ভালো দিন।

১২) মীন রাশি:- যেমন খাবার তার স্বাদ নুন থেকে আহরণ করে, কিছুটা অসুখী হ‌ওয়া কেবলমাত্র আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে বাঁচিয়ে তুলবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নিন, এতে মানসিক তৃপ্তি পাবেন। আজকের রাতটা আপনি আপনার জীবন সাথীর সাথে কাটান, আপনার উনাকে আরো সময় দেওয়া দরকার। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।