Daily-Horoscope-Rashifal-in-Bengali-24th-June-Friday

১) মেষ রাশি:- নিজের আত্মশক্তিকে ও মনোবল বাড়ানোর জন্য আপনার শারীরিক ব্যায়ম ও খেলাধুলা করা প্রয়োজন। হঠাৎ অর্থাগম আপনার বিল বা রসিদগুলি খরচের হিসেব রাখবে। আজ যদি আপনি কাউকে উপদেশ দেন , তাহলে কারোর উপদেশ গ্রহন করার জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে। ভ্রমণে প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। আপনার বস বা স্যারকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। আজ আপনি আশানুরুপ কোনো ব্যক্তির থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাবে।

২) বৃষ রাশি:- আজকের দিনটি আপনার জন্য বেশ ভালো দিন এবং আজ আপনি একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনি আজ বুঝতে পারবেন যে বিনিয়োগ সবসময়ই আপনার জন্য খুব উপকারী বা ভালো ফল দায়ক হয়। যে কোনও পুরানো বিনিয়োগ আপনার দ্বারা হয়ে থাকলে তা লাভজনক হবে। বাড়ির সমস্যায় সঙ্গে সঙ্গে সমাধানের চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আপনাদের জীবন আরও মজবুত হতে পারে। এমন কোনো কথা দেবেন না যেই কথা আপনি রাখতে পারবেন না। আপনার প্রেমিক যে আপনাকে সময় দেয় না আজকে আপনি এই অভিযোগটা তাকে জানাতে পারেন। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি বুঝতে পারবেন যে সেটা ভালোর জন্যই ঘটেছিল।

৩) মিথুন রাশি:- আপনার বেপরোয়া আচরণে আপনার বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আপনি আজ আপনার বন্ধুবান্ধবের সাহায্য পাবেন, যার ফলে কোনো আর্থিক ঝঞ্ঝাট থাকলে সেটা সহজেই মিটে যাবে। ছোট বাচ্চাদের সাথে আপনি ব্যস্ত থাকবেন এবং আনন্দ উপোভোগ করবেন। রোমান্টিক সমস্ত সত্ত্বাগুলি আজকের দিনে প্রবল থাকবে। যে কোনো চাকরি-বাকরির ইন্টারভিউয়ের জন্য আজ শুভ। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত বা বাড়তি সময়ে বেশি বই পড়া উচিত, এর ফলে আপনার অনেক সমস্যার সমাধান হবে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে আজ সুন্দর সুন্দর প্রশংসা করবে, প্রশংসার কারনে আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

৪) কর্কট রাশি:- যখন আপনি কোনো মতামত দেবেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার নেওয়া কোনো ভুল সিদ্ধান্ত শুধু তাদেরকে নয়, বরং আপনাকেও মানসিক চাপ দেবে। আজ এই রাশিচক্রের ব্যবসায়ীরা তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। কারন তারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে কিন্তু আপনাকে‌ সাহায্য করে না। বাড়ির কাজ আপনার জন্য অত্যন্ত ক্লান্তিকর যার বড়ো কারণ মানসিক দুশ্চিন্তা। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিরোধ তৈরি করবে কাজেই আপনাদের মাঝে কোনো তৃতীয় ব্যক্তিকে প্রবেশ করতে দিবেন না। আজকে আপনার ভাষার আদানপ্রদানই আপনার প্রধান শক্তি হবে। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদাকে প্রভাবিত করতে পারে।

৫) সিংহ রাশি:- বিবাহিত দম্পতিরা আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য অনেক অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার সন্তানদেরকে কখনও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না, এতে তাদের স্বভাব নষ্ট হতে পারে। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তার কারনে খুশি হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি সাপোর্ট পাবেন। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একা নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক চমক পেতে পারেন।

৬) কন্যা রাশি:- আপনার নিজের ব্যক্তিগত কোনো সমস্যা আপনার মানসিক অবস্থা নষ্ট করতে পারে। এই চাপ নিয়ন্ত্রনে রাখতে কোনো বই পড়ুন বা মানসিক ব্যায়ামে, যোগ প্রভৃতির মধ্যে নিজেকে জড়িয়ে রাখুন। যারা বিবাহিত তারা আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করবেন। জিভকে সংযত রাখুন, যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপচাপ থাকা বুদ্ধিমানের কাজ। আজ আপনার প্রেম খুব আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। এই রাশির জাতক/জাতিকারা আজকে ফাঁকা সময়ে কোনো সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারে। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

৭) তুলা রাশি:- আর্থিক অবস্থা এর সমস্যা হলো একটি উত্তেজনার উৎস । ব্যবসায়ীদের আজ বাণিজ্যে ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনার ব্যবসাকে আরও উন্নত করার জন্য আপনার অর্থ ব্যয় করতে হতে পারে। নিজেদের ভবিষ্যৎ গড়ার চিন্তাভাবনা না করে বাইরের কার্যকলাপে সময় কাটানোর‌ চেষ্টা করুন। বন্ধুত্ব গাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেমের আগমন হবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। আজ কল্যাণকর দিন কারণ সমস্ত কিছুই আজ আপনার অনুকূলে বা পক্ষে থাকবে। একটা দীর্ঘ সময় পরে, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে প্রচুর সময় ব্যয় করতে পারবেন।

৮) বৃশ্চিক রাশি:- আপনার মুগ্ধকারী আচরণ সকলের মনোযোগ কেড়ে নেবে। দীর্ঘসময় থেকে আটকে থাকা বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ আজ পুনরুদ্ধার হবে। উদার হোন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। মতপার্থক্যের দরুণ আপনাদের ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে একটা আলাদা শক্তি বা ফূর্তি দেখা যেতে পারে।আজ আপনি সময়ের অনেক আগে কাজ শেষ করে ফেলবেন। গ্রহ নক্ষত্রগুলো আজ আপনাকে সন্তুষ্ট করার অনেক চেষ্টা করবে বা আপনার সাথ দেবে।

৯) ধনু রাশি:- ছোটখাটো বিষয়ে মন দেবেন না। দীর্ঘস্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। সন্ধ্যাবেলার সামাজিক ক্রিয়াকলাপ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো ফলপ্রসূ হবে। যেহেতু আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন তাই সারাদিন জুড়েই আপনার মনে একটা এক্সসাইটমেন্ট‌ কাজ করবে। আজকের দিনটি প্রেমে পরার জন্য চমৎকার একটি দিন। আজ আপনি খালি সময়ে এমন কোনো কাজ করতে পারেন যে কাজটি করার জন্য আপনি অনেকবার ভেবেছেন কিন্তু করতে সক্ষম হন নি। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

১০) মকর রাশি:- অতিরিক্ত খাওয়া-দাওয়া ছাড়ুন ও সঠিক চিকিৎসা করান, স্বাস্থ্যের যত্ন নিন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর ‍যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আজ নতুন অংশীদারির কোনো ঘটনা আপনাকে আশার আলো দেখাবে। টিভি, মোবাইল ব্যবহার করা ভুল না, কিন্তু দরকারের থেকে বেশি ব্যবহার করলে আপনার সময় খারাপ হতে পারে।

১১) কুম্ভ রাশি:- আপনার কোনো বন্ধু বা পরিচিত ব্যক্তির স্বার্থপর ব্যবহার আপনার মানসিক শান্তি কেড়ে নেবে। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। বিবাহ করার জন্য উপযুক্ত সময়। আটকে যাওয়া প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে পারে। আজকে বাড়ির লোকেদের সাথে কথা বলার সময়ে আপনার মুখ থেকে এমন কোনো কথা বেড়িয়ে যেতে পারে যার ফলে বাড়ির লোকেরা আপনার উপর রাগ করতে পারে। তাদের মান‌ ভাঙ্গানোর জন্য আপনার অনেক সময় লাগতে পারে। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীতে বাধার সৃষ্টি করতে পারে।

১২) মীন রাশি:- আজকে আপনি একেবারে অন্ধকার নিরিবিলি জায়গায় বসে আরাম করবেন এবং আপনার যা মন চাই তাই করুন। একজন নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে আসতে পারে, যার কারণে আপনি পরের মাসে কেনার কথা ভেবেছিলেন সেই জিনিসগুলি কিনতে পারেন। দিনের শেষ আপনার কোনো পুরনো বন্ধু সৌজন্যমূলক দেখাসাক্ষাৎ করতে আসতে পারে আপনার বাড়িতে। প্রেম বিষয়ক ব্যাপারে বেশী বলশালী ভাবকে এড়িয়ে চলুন। বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। নেটিভদের কর্মক্ষেত্রে সতর্ক থাকা দরকার। ঘরে পরে থাকা কোনো পুরোনো জিনিস আজকে আপনি পেতে পারেন তাতে আপনার ছোটবেলার দিনের কথা মনে পরতে পারে, সেকারনে আপনি দুঃখের সাথে পুরোদিন একা কাটাতে পারেন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, কিন্তু আপনি নিজের ধৈর্য্য শক্তি হারাবেন না।