Daily-Horoscope-Rashifal-in-Bengali-26-June-Sunday

১) মেষ‌ রাশি:- আজকের দিনটি আপনার হাসি-খুশিতে ও আনন্দেই কাটবে। আজকের দিনটি আপনার ক্ষমাসম্পন্ন দিন হবে এবং আজ আপনার অপ্রত্যাশিত লাভ হবে। আপনার বাড়িতে হওয়া বড়ো কোনো অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। আপনার মধ্যে সেই শক্তিটি বিদ্যমান যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে। কাউকে তার প্রেম ফিরিয়ে দিতে বা‌ তার প্রেমের কাছে পৌঁছোতে সাহায্য করুন। আপনার বন্ধুত্বসুলভ ব্যক্তিত্বের কারনে আপনি প্রশংসিত হবেন‌। একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে। ভ্রমনকালে কোনো সুন্দর মনের ব্যক্তির সাথে আপনার সাক্ষাৎ হতে পারে, যেইজন্য আপনি মনে মনে আনন্দ উপভোগ করবেন।

২) বৃষ রাশি:- ছোটোদের সাথে খেলাধুলা করুন এতে একটি চমৎকার নিরাময়কারী অভিজ্ঞতা লাভ করবেন। আপনার কাছে আজ যথেষ্ট পরিমাণে অর্থ থাকবে এর সাথে মানসিক শান্তিও থাকবে। বাড়ির কাজে আজ ছোটদের সম্পূর্ণ সাহায্য পাবেন তারা আপনার হাতে হাতে কাজ করে দেবে। আপনি যদি শেয়ারে কোনো ব্যাবসা করেন তবে আপনার অংশীদার আপনার সম্পর্কে ভাল চিন্তা করে, এজন্যই সে মাঝে মাঝে আপনার উপর রেগে যায়। গুরুত্বপূর্ণ কাজে সময় দিন বা দেওয়ার চেষ্টা করুন এবং অপচয়মূলক কাজে সময় ব্যয় করা বন্ধ করুন, নাহলে আপনার বিশাল ক্ষতি হতে পারে। যদি আপনি আজকে আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা পূরন‌ না করতে পারেন, যেমন:- খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন, এইসব চাহিদা যদি‌ পূরন না করেন তবে সে আপনার থেকে আঘাত পেতে পারে। আজ আপনার সম্পদ বৃদ্ধি পাবার প্রবল সম্ভবনা রয়েছে, আপনার অতীতে করা কোনো বিনিয়োগ এই বৃদ্ধির কারণ হতে পারে।

৩) মিথুন রাশি:- যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন তাই সারাদিন জুড়েই আজ আনন্দ মজা এই সব আপনাকে ঘিরে থাকবে। অর্থের গুরুত্ব আপনি খুব ভাল‌ করেই জানেন। যে কারণে আপনি অর্থ সঞ্চয় করছিলেন তা ভবিষ্যতে আপনার জন্য অনেক লাভজনক হবে। আজকে হওয়া কোনো ঝুর-ঝামেলা বা কোনও বড়ো সমস্যা থেকে অনায়াসেই বেরিয়ে আসতে বা কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু-বান্ধবদের সাথে সন্ধ্যাটা আনন্দে কাটানোর পাশাপাশি কোনো ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। প্রেমের ক্ষেত্রে আপনার মেজাজ আজকে ঠিক‌ থাকবে না, যার জন্য হতাশায় ভুগতে পারেন। আজ আপনার দ্বারা খালি সময়ে এমন কাজ করানো হবে যার ব্যাপারে আপনি অনেকবার ভেবেছেন কিন্তু কখনও করতে সক্ষম হননি। অপরিচিত ব্যক্তি আপনার ও আপনার সঙ্গীর মধ্যে বিবাদ লাগানোর চেষ্টা করবে, সেই বিষয়ে সতর্কতা বজায় রাখুন। বাচ্চাদের সাথে কিছু সময় ব্যয় করুন এতে আপনার জীবনে মানসিক শান্তি এবং সুখ আসতে পারে।

৪) কর্কট রাশি:- আজ আপনার শরীর স্বাস্থ্য ভালো কাটবে। আপনার সদ্ হৃদয় বা‌ আপনার উদারতা আপনাকে কাঙ্খিত ফল এনে দেবে এবং আপনাকে প্রত্যয়ী করে তুলবে। আজ আপনি আপনার পরিবারের সকল সদস্যদের নিয়ে সবাই একসাথে বাইরে ঘুরতে যেতে পারেন এর জন্য আজ আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। সাবধান থাকুন, আপনার উদার মানসিকতার সুযোগ যেন আপনার বন্ধুরা না নেই সেই দিকে খেয়াল রাখুন। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু কষ্ট পাবেন না কারন প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে যেহেতু আপনার কাজ দ্রুতই শেষ হয়ে যাবে। তাই আজ আপনি নিজেকে সময় দিতে পারবেন অথবা কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্যের কারণে পীড়িত হতে পারেন। আপনার যোগ্যতার কারনে আজ আপনি মানুষের মধ্যে প্রশংসিত হবেন।

৫) সিংহ রাশি:- রক্তচাপের রোগীরা তাদের রক্তচাপ কমানো বা কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন, এটি তাদের আরাম দেবে। সন্ধ্যের দিকে আপনার আর্থিক উন্নতি লাভ হবে। আজ আপনি পূর্বপুরুষের পরে থাকা কোনো সম্পত্তির উত্তরাধিকার হতে পারেন। আর এই খবর পুরো পরিবারকে আনন্দিত করে তুলবে। আজ আপনার ভালোবাসার মানুষটি আপনাকে কাছে ডাকবে সেজন্য আপনার মধ্যে একটা উত্তেজনা থাকবে প্রায় পুরো দিন জুড়েই। আজকে আপনি আপনার ঘরের ছোটো সদস্যের সাথে গল্প করতে পারেন, এতে তারাও খুশি হবে আর আপনার ফাঁকা সময়েরও সঠিক ব্যবহার হয়ে যাবে। আজকে তার সাথে দেখা করার থেকে নিজের ভালবাসা মিস করুন এটাই ভাল হবে, কারণ এই বিষয়ক আলোচনাটি আজ শেষ পর্যায়ে আসতে পারে।

৬) কন্যা রাশি:- নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন এবং আশাবাদী হোন এবং পজিটিভ দিকগুলি নিয়েই ভাবুন এতে ইতিবাচক ফল পাবেন। আপনার ইচ্ছা, চাওয়া , পাওয়া, আপনার আশা এবং আকাঙ্খাকে বাস্তবায়িত করে তুলবে। আপনার খরচ‌ সবসময় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন এবং শুধু প্রয়োজনীয় জিনিসগুলিই কিনুন। পারিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা বড়ির বাকি সদস্যদের রাগিয়ে তুলতে পারে। আজ আপনি অন্যের উপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজের সাথে যুক্ত হয়ে বা সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন ঘটাতে পারেন। লোকেরা প্রথমে স্বাস্থ্য ব্যয় করে বা খাটুনি করে অর্থ উপার্জনের জন্য চেষ্টা করে এবং পরে অর্থ ব্যয়ে করে তারা তাদের সুস্বাস্থ্য ফিরে পাওয়ার চেষ্টা করে, স্বাস্থ্যই হলো সম্পদ, তাই অলসতা থেকে মুক্তি পান এবং সক্রিয় জীবনযাপন করুন।

৭) তুলা রাশি:- অসুস্থতা থেকে সেরে ওঠার প্রবনতা বেশী, সুতরাং আপনি শীঘ্রই সেরে উঠবেন। তার জন্য আপনি যে কোনো প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশগ্রহণ করতে পারবেন। আপনার মাথায় এমন একটি চমৎকার নতুন ধারণা আসবে‌, যার জন্য আপনি আর্থিক ভাবে লাভবান হবেন। অল্প বয়স্ক ছেলেমেয়েরা আজ স্কুল থেকে দেওয়া প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে আপনার কাছে। আজকে আপনার প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে কাজেই নিজের প্রতি যত্নশীল হোন। আজ আপনি আপনার স্ত্রীর প্রেমের দ্বারা আপনার জীবনের সমস্ত কষ্ট ভুলে যাবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি করতে আপনি কোনো পার্ক বা জিম সেন্টারে যেতে পারেন।

৮) বৃশ্চিক রাশি:- আপনি আপনার শারীরকে‌ ফিট রাখতে ও মানসিক অবস্থার উন্নতি করতে খেলাধুলাতে আপনার সময় ব্যয় করুন। অর্থনৈতিক দিক থেকে আজ আপনার কোনো সমস্যা হবে না। যদি আপনি কোনও ব্যক্তিকে টাকা ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন। সামাজিক অনুষ্ঠান গুলিতে আজ বিশেষ বিশেষ‌ অতিথিদের সাথে ও প্রভাবশালী ব্যাক্তিদের সাথে আপনার ‌পরিচিতি হবে এবং এর সুফল আপনি‌ পাবেন। সতর্ক থাকুন, কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই বিষয়ে কোনো অভিজ্ঞ লোকের পরামর্শ নেওয়া দরকার। যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে আপনার নতুন কাজেটির জন্য সেই অভিজ্ঞ ব্যক্তির সাথে দেখা করে নিন এতে ভালো হবে। আপনার স্ত্রী আপনার সাথে লড়াই করতে পারেন, কারণ আজ আপনি তার জন্য কিছু আনতে ভুলে যেতে পারেন। আজকে আপনি সবার সাথে শান্তি বজায় রেখে কথা বলবেন এবং দিনটিও সুন্দরভাবে কাটবে।

৯) ধনু রাশি:- আপনার নম্র ও ভদ্র ব্যবহার অত্যন্ত প্রশংসনীয় হবে। অনেকেই আপনার সামনেই আপনার মৌখিক প্রশংসা করবে। কোনও পুরানো বন্ধু আজ আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে, তবে, আপনার এই সহায়তা আপনার আর্থিক অবস্থাকে আরও দুর্বল করে দিতে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান অনেকটা‌ হালকা হবেন। আপনার বান্ধবী আজ আপনাকে প্রতারিত করতে পারে। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা ভীষন প্রয়োজন। যদি আপনার মনে হয় আপনি ভীড়ের মধ্যে হারিয়ে গিয়েছেন তাহলে নিজের জন্য কিছুটা সময় বার করুন এবং নিজের ব্যক্তিত্বকে মূল্যয়ন করুন। আজ আপনি আপনার ছোট ভাইয়ের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন তাতে আপনাদের সম্পর্কে আরও ভালো গতি আসতে পারে এবং আপনাদের মধ্যে আরও ভালো সুসম্পর্ক গরে উঠবে।

১০) মকর রাশি:- আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করতে পারেন, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে।আজ আপানার প্রেম সাহচর্য্য এবং বন্ধন দ্বিগুন বৃদ্ধি পাবে । প্রেমে ভোগান্তি থাকবে, এমনকী আপনার দেওয়া মূল্যবান কোনো দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। আজ আপনি বাড়িতে পরে থাকা একটি পুরানো জিনিস দেখে খুশি হতে পারেন এবং সেই জিনিসটি নিয়ে আপনি পুরো দিন ব্যর্থ করতে পারেন। লোকেদের হস্তক্ষেপের কারনে আপনার সাথে আপনার স্ত্রীর সম্পর্কে অবনতি বা ক্ষতি হতে পারে কিন্তু আপনার মনে শান্তি বজায় থাকবে যেই কারণে আপনি ঘরের পরিবেশকে সুন্দর করে নিজের মতো করে রাখতে সক্ষম হবেন।

১১) কুম্ভ রাশি:- অতিরিক্ত কাজের প্রেসার বা চাপের কারণে ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। এর থেকে মুক্তি পাবার জন্য বন্ধু এবং পরিবারের সদস্যদের মাঝে বসে তাদের সাথে আড্ডা দিন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত রাখেন, আজ আপনি সেটি খুব ভালো করে বুঝতে পারবেন। যাদের সাথে আপনার সাক্ষাৎ খুব কম হয় তাদের সাথে আপনার যোগাযোগের একটা সম্ভবনা রয়েছে। মূল্যবান জিনিসের মতোই আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য কতটা তা জানাতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে। আপনার বাড়ির বাগান আপনাকে শিথিলতার অনুভূতি দিতে পারে এটি পরিবেশের জন্যও বেশ গুরুত্বপূর্ণ।

১২) মীন রাশি:- আজকে আপনার মন ভালো জিনিসের প্রতি আগ্রহী হবে। এই রাশিচক্রের যেসব ব্যক্তিরা যারা বিদেশ ব্যবসা করে তারা আজ আর্থিকভাবে বেশ লাভ পাবেন। কারোর জন্য পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি সারা জীবনেও আজকের এই দিনটি ভুলবেন না। আজকে বাড়ির লোকেদের সাথে কথাবার্তা বলার সময় আপনার মুখ থেকে এমন কিছু কথা শব্দ বের হতে পারে, যার ফলে বাড়ির লোকেরা আপনার উপর ভীষন রাগ করতে পারে। পরে তাদের রাগ ভাঙ্গানোর জন্য আপনার অনেকটা সময় ব্যায় হতে পারে। আজকে আপনি আপনার সামর্থ্যের চেয়ে বেশি কিছু করতে যাবেন না, এটা করলে আপনার ক্ষতি হতে পারে।