Daily-Horoscope-Rashifal-in-Bengali-28-June-Tuesday

১) মেষ রাশি:- আপনি আপনার নেতিবাচক চিন্তাগুলোকে‌ দূরে রাখুন‌ বা এগুলো বর্জন করুন, নাহলে মানসিক দিক থেকে ভেঙ্গে পড়বেন। এর ফলে অসুখ-বিসুখের সৃষ্টি হতে পারে।আপনি যদি দান-ধ্যানের মধ্যে নিজেকে জড়িত রাখেন তবে তাদের কাছ থেকে মুক্তি পেতে পারেন, যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। আপনার অর্থ তখনই আপনার কাজে আসবে যখন আপনি নিজেকে অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত রাখবেন, আজ আপনি সেটা ভালভাবে বুঝতে পারবেন। একতরফা মোহের জন্য আজকের দিনটা খুব একটা ভালো নয়। আজকে নতুন অংশীদারিত্বে আপনি আশাবাদী হবেন। আজকে আপনার খালি সময় কোনো অবৈধ কাজের জন্য খারাপ হতে পারে। একটি বড় খরচের জন্য আপনার ও আপনার স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

২) বৃষ রাশি:- আজ সারাদিন আপনার ক্ষমতা বা শক্তি বজায় থাকবে, আজ আপনি এর পূর্ণ ব্যবহার করতে পারেন। আপনার যেকোনো দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে, যার কারণে আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আজ আপনার বন্ধু এবং আত্মীয়রা আপনাকে ভালো চোখেই দেখবে এবং আপনি তাদের সাথে আজ যথেষ্ট খুশি থাকবেন ও আনন্দ উপভোগ করবেন। আপনার স্বপ্নের মানুষের সাথে আজ আপনার সাক্ষাৎ হবে এর কারনে আপনার হৃদয় স্পন্দন করবে দীর্ঘ সময় ধরে। কর্মক্ষেত্রে আপনি একটি ভাল পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে চমৎকার কিছু পেতে পারেন।

৩) মিথুন রাশি:- জীবনের প্রতি আপনার যে অভাব অভিযোগ সেগুলি বর্জন করুন। আজকের দিনটি বাকি দিনগুলির মতো অর্থনৈতিক কোনো অভাব থাকবে না, আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করবেন। যদি কেউ আপনার কাছে কেউ কোনো সমস্যা নিয়ে আসে, তাহলে তাদেরকে উপেক্ষা করুন। এবং এই বিষয়ে নিয়ে নিজের মনকে উত্তেজিত হতে দেবেন না। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে ভালো‌ কিছু নিয়ে আসবে। আজকের দিনে আপনার অর্জন করা জ্ঞান, আপনার সহপাঠীদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আজ অবসর সময়ে কোনো বই পড়তে পারেন, কিন্তু আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগ কে দিকভ্রষ্ট করতে পারেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই একটি চমৎকার দিন‌।

৪) কর্কট রাশি:- আপনার হাসি বা খুশমেজাজ আজ আপনার দুঃখ, কষ্ট দূরীকরণের সহায়তা করবে।আজ আপনার অর্থনৈতিক কোনো সমস্যা হবে না। যদি আপনি কোনো ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পেতে পারেন। আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কষ্টের হবে। কষ্ট থাকা সত্বেও আপনি আপনার চারপাশের মানুষদের জ্বালাতন করবেন না বা আপনি তাদের ছেড়ে চলে যাবেন না। আজকে আপনি বাস্তবিকতার সাথে লড়াই করতে গিয়ে প্রিয়জনকেই ভুলে যেতে পারেন। এতে আপনার প্রিয়জন আপনার উপরে অভিমান করে থাকবে। আজ নতুন অংশীদারি কোনো কাজ করলে ভাগ্য আপনার সাথ দেবে। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি মানসিক শান্তি পাবেন।সমস্ত ভুল বোঝাবুঝি আজ সন্ধ্যা বেলাতে দূর হবে, এবং আপনাদের সম্পর্ক পুনরায় আগের মতো হয়ে যাবে।

৫) সিংহ রাশি:- ঘুমের ঘোরে‌ দেখা কোনো দুঃস্বপ্ন আজ আপনার মানসিক চাপ বাড়িয়ে‌ তুলবে। আজ আপনার কাছে যথেষ্ট পরিমানে আর্থ থাকবে, তাই বলে আপনি অতিরিক্ত অর্থ ব্যয় করতে‌ যাবেন না যেন। আপনার স্ত্রীর পরামর্শ নিয়ে, তারপরে কোনো বোঝাপড়া করুন এতে আপনার পরিবাড়ে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বজায় থাকবে। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। এই রাশির প্রত্যেকের জন্যই আজ অত্যন্ত সক্রিয় এবং সামাজিক একটি দিন। মানুষজন আজ উপদেশের জন্য আপনার কাছে আসবে এবং আপনি যাই বলবেন তারা সেটাই মেনে নেবেন এবং তাতেই সম্মত হবেন। এই রাশির লোকেদের আজ নিজেকে বোঝা ভীষন তাৎপর্যপূর্ণ। আপনি এবং আপনার স্ত্রী দুজনে মিলে আজ আপনাদের বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।

৬) কন্যা রাশি:- আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার জন্য আজ একটি ভালো দিন। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহ নক্ষত্রের স্থান আজ আপনার পক্ষে অনুকূল হবে না, কাজেই আপনার অর্থ নিরাপদে রাখুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাদের আনন্দ এবং দুঃখের মধ্যে আপনিও নিযুক্ত হোন, যাতে তারা বুঝতে পারে যে আপনি তাদের জন্য ভাবেন বা চিন্তা করেন। প্রেমের জীবন আশা আনবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন কারন আপনি তাদের মূল্যবান উপদেশ গ্রহন করতে পারেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য একটু সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন।

৭) তুলা রাশি:- অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ জীবন যাপন করতে নিয়মিতভাবে হেলথ কেয়ার করুন। প্রয়োজনে প্রাথমিক হেলথ সেন্টারে যান। আজ আপনি অর্থ সঞ্চয় করার কৌশল ও বুদ্ধি শিখতে পারেন এবং সেটিকে সঠিক কাজে লাগাতে পারেন। প্রতিবেশীর সাথে ঝগড়া হতে পারে, এই কারনে আপনার মেজাজ খারাপ থাকতে পারে। কিন্তু মেজাজ হারাবেন না, কারণ এটি শুধু আগুনে ঘি ঢলার মতো বিষয় হয়ে দাঁড়াবে, অতএব শান্ত থাকার চেষ্টা করুন। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না, সম্পর্কগুলো বজায় রাখার আপ্রাণ চেষ্টা করুন। আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তবে আপনার আজ তাদের বাড়িতে প্রস্তাব পাঠানো ও তাদের সাথে কথা বলা দরকার। তবে আপনার সম্পর্কে তাদের ধারনা কী সেটা আপনি আগে থেকেই বুঝতে পারবেন বা আপনার আঁচ করা দরকার। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে সমস্তরকম সাহায্য করবে। আপনার তরিঘড়ি সিদ্ধান্ত নেওয়ায় দক্ষতা থাকতে হবে। আজকে আপনাকে আপনার কাজ সময়ের মধ্যে শেষ করার চেষ্টা করতে হবে। বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছে যার আপনাকে প্রয়োজন আছে। আপনার স্ত্রী আজ আপনার সামনে বেশ রোম্যান্টিক হয়ে উঠবে।

৮) বৃশ্চিক রাশি:- যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিৎ, কারণ এগুলি চুম্বকের মত কাজ করে এবং আপনি যা চাইছেন ঠিক তার উল্টোটাকেই আকর্ষণ করে। আজ আপনার নতুন করে অর্থ উপার্জনের সুযোগ হতে পারে। বাচ্চাদের কৃতিত্বের কারনে আপনি আজ গর্ব অনুভব করবেন। আজকে আপনার প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আজ বিশেষ কোনো লাভের অংশের মুখ দেখবেন। কোন আধ্যাত্মিক বা বয়স্ক ব্যক্তি আপনাকে পথপ্রদর্শন করাবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির থেকে অন্যতম হতে পারে।

৯) ধনু রাশি:- আজ আপনার শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ-সংক্রান্ত বিষয় নিয়ে আপনাদের দুই স্বামী-স্ত্রীর মধ্যে তর্কাতর্কি হতে পারে, তবে আপনি আপনার শান্ত মনোভাব দিয়ে সবকিছু ঠিকঠাক রাখবেন। বন্ধু এবং আত্মীয়রা আপনার কাছে আরো বেশি সময় চাইবে, কিন্তু সব দরজা বন্ধ করে আপনার মনোরঞ্জন করাই সর্বশ্রেষ্ঠ বুদ্ধিমানের কাজ হবে। কোনো ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে অনুতাপ করতে হয়। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত থাকতে পারেন, যার কারনে আপনার মনে অভিমানের সৃষ্টি হতে পারে।

১০) মকর রাশি:- আপনার মেজাজ পরিবর্তন করতে কোন সামাজিক কাজে অংশ নিন। আপনি ‌আজ যথেষ্ট পরিমানে অর্থ উপার্জন করতে পারেন, এর ফলে আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। আপনার ইন্দ্রিয় আজ ভালবাসার অভিজ্ঞতা লাভ করবে। ব্যবসা সম্পর্কিত কোনো কথা কাউকে বলবেন না, তা নাহলে আপনি বড় কোনো সমস্যার মধ্যে পড়তে পারেন। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, আপনি আজ এগুলো অনুভব করবেন।

১১) কুম্ভ রাশি:- আপনার স্ত্রীর স্বাস্থ্য বিষয়ক‌ চিন্তা আপনার চাপ এবং উদ্বেগের সৃষ্টি করবে। আজ কাউকে ঋণ দান করবেন না, যদি খুব প্রয়োজনীয় হয় তবে ঋণ পরিশোধের সময়কাল নিশ্চিত করুন এবং তার একটি লিখিত কাগজ আপনার কাছে রেখে দিন। দিনটি আপনার ভালবাসার জীবনের জন্য দারুন। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে ফূর্তি দেখা যেতে পারে। আজকে আপনি সময়ের আগেই সব কাজ শেষ করে ফেলবেন, এবং যা আপনি করতে ভালোবাসেন আপনি‌ আজ অবসর সময়ে তাই করবেন। কোনো বিষয়ে আপনার স্ত্রীর সাথে আপনার মতোবিরোধ দেখা দিতে পারে এবং সেটি দীর্ঘদিন ধরে চলতে থাকবে।

১২) মীন রাশি:- আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু খেলাধুলাতে যোগ দিতে পারেন। আপনাকে নিজেকে অর্থ সংগ্রহ করা শিখতে হবে এবং কখন কোথায় ব্যয় করতে হবে তা জানতে হবে, অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। আপনার স্ত্রী আপনার জীবন পরিবর্তন করে দেবে বা আপনার জীবনে নতুন মোড় তৈরি করবে। আপনি আপনার প্রেমিকাকে বেশির ভাগই ভুল বোঝেন বা‌ তার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। কর্মক্ষেত্রে আজ একটি চমৎকার দিন। আজ আপনি প্রচুর আমন্ত্রণ পেতে পারেন সাথে একটি উপহারও আপনার জন্য আসতে পারে। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে লং ড্রাইভে বা রোম্যান্টিক ভ্রমনে যান, তাহলে আপনাদের সম্পর্ক আরও ভালো হবে।