Daily-Horoscope-Rashifal-in-Bengali-29th-June-Wednesday

১) মেষ রাশি:- কোনো কিছুতে আজ আপনি জয়ী হবেন, যার জন্য আপনি আজ সেলিব্রেট করবেন এবং প্রচুর আনন্দ উপভোগ করবেন। আজকের আনন্দটি আপনি আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আপনার বাসস্থান সম্পর্কিত কোনো বিনিয়োগ করলে এটা লাভজনক হবে না। আপনি আপনার কাজের প্রতি একজন কৃতী এবং নিখুঁত ব্যক্তি হোন। আপনি একজন সুন্দর মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ, এবং আপনার মন সবসময় অন্যদেরকে সাহায্য করতে‌ চায়, এটি আপনার পারিবারিক জীবনে ঐক্যবদ্ধতা আনবে। আপনার প্রিয়জন আপনার কাছে প্রতিশ্রুতি চাইতে পারে, আপনি এমন কোনো প্রতিশ্রুতি করবেন না, যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। আপনার নতুন কোনো বিষয় জানার প্রবণতা আজ দ্বিগুন বৃদ্ধি পাবে। যেকোনো সমস্যায় দ্রুত মোকাবিলা করার ক্ষমতার জন্য আপনি আজ স্বীকৃতি পাবেন। আজ আপনি আপনার প্রীয়তমার প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা আজ ভোলাতে সক্ষম হবেন।

২) বৃষ রাশি:- আপনার উদ্দীপনা বাড়াতে কোনো ফোটো বা ছবির সাহায্য নিন এবং এতে মনোযোগ দিন। আপনি আজ বুঝতে পারবেন যে, বিনিয়োগের মতো কাজে আপনি সবসময়‌‌ লাভবান হয়ে থাকেন। যেকোনো পুরানো বিনিয়োগ আজ আপনাকে লাভজনক রিটার্ন দেবে। আপনাদের মধ্যে কেউ একজন গয়না বা ঘরের সরঞ্জাম কিনতে পারেন। যদি আপনি ভালবাসাকে ভাগ করে নেন তাহলে আপনার প্রিয়তমা আজ আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। আজ আপনি আকর্ষণীয় আমন্ত্রণ পেতে পারেন, এবং একটি উপহারও আপনার জন্য আসতে পারে। আজ আপনার প্রিয়তমার প্রেম আপনাকে একটি আলাদা পৃথিবীতে নিয়ে যাবে।

৩) মিথুন রাশি:- আজকে বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আনন্দদায়ক হবে, কিন্তু অতিরিক্ত নেশা বা মদ্যপান করবেন না, সাবধান থাকুন এই বিষয়ে। আজ আপনি আপনার ভাই বা বোনের সাহায্য পেতে পারেন। পরিবারের কোনো সদস্যের আচরণের কারণে আপনি আপসেট থাকতে পারেন বা আপনার মুড অফ থাকতে পারে, আপনার তাদের সাথে কথা বলা দরকার এবং সেই বিষয়টা পরিস্কার করা‌ প্রয়োজন। আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র আপনাকে চিরকাল ভালবেসে এসেছে এবং সারাজীবন ভালোবাসবে, তাকে কখনও কষ্ট দেবেন না বা অবিশ্বাস করবেন না। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি ছোটবেলাতে করতেন বা ভালোবাসতেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা উপভোগ করবেন।

৪) কর্কট রাশি:- আজ সারাদিন সমস্ত কিছুই আপনার ইচ্ছা অনুসারে হবে, এই কারনে আপনি সারাদিন আনন্দিত উপোভোগ করবেন। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান তবে পারিবারিক আর্থিক সঙ্কট আপনাকে বিরক্ত করতে পারে। সবসময় মাথা উঁচু করে বাঁচুন এবং সেই সমস্ত ভালো কাজ করুন‌ যেগুলি আপনার ‌সন্মান বাড়ায়, এটি আপনার পারিবারিক জীবনকে অর্থবহ করে তুলবে। ভুল বোঝাবুঝির কারনে আপনার ‌দিনটি খারাপ হতে পারে। কেউ কেউ আজ কর্মক্ষেত্রে উন্নতি লাভ করবেন। যদি আপনি হঠকারি সিদ্ধান্ত গ্রহন করেন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে আপনার দিনটি আরও খারাপ হবে। আপনি আজ আপনার স্ত্রীর একটি কঠিন দিক অভিজ্ঞতা করতে পারেন, যা আপনাকে বিরক্ত বোধ করাতে পারে।

৫) সিংহ রাশি:- আপনার কোনো বন্ধু আজ গোপনে আপনার মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারে, কাজেই সাবধান থাকুন এবং খেয়াল রাখুন আপনার আদর্শ যাতে হার না মানে, আপনার প্রত্যেকটি সিদ্ধান্তে বিচক্ষণ হোন। যারা শেয়ার বাজারের সাথে যুক্ত তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া আপনার পক্ষে ভালো। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ দিন উপভোগ করুন। যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে তাহলে তাদেরকে উপেক্ষা করুন। আজ আপনার ভালোবাসার মধ্যে তৃতীয় ব্যাক্তির আগমন ঘটতে পারে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

৬) কন্যা রাশি:- যদি আপনি ডিপ্রেসড বা ফাস্ট্রেশনে আছেন তো বাচ্চাদের সাথে সময় কাটান, তহলে কিছুটা রিলিফ পাবেন, বাচ্চাদের আদর ভালোবাসা বা নিষ্পাপ হাসি আপনাকে আপনার দুর্দশা থেকে ফিরিয়ে আনতে পারে। ব্যবসায়ীরা আজ যথেষ্ট পরিমানে লাভ উপার্জন করবেন। আজকে পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হতে পারে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, আপনার প্রেম জীবনও খুব শীঘ্রই পাল্টাবে। আপনার সঙ্গী যদি আপনার কথার খেলাপ করে তাহলে বিরক্ত হবেন না, ভালো হবে যদি আপনি তাদের সঙ্গে বসে কথা বলে সমস্যাটা মিটিয়ে নিন। নিজেকে এমনভাবে পরিবর্তন করুন যাতে আপনার উপস্থিতি সকলকে আকর্ষণ করে। আপনার স্ত্রীর সাথে আজ আপনার তর্কাতর্কি হতে পারে, কিন্তু রাতে ডিনারের সময় সবটা ঠিক হয়ে যাবে।

৭) তুলা রাশি:- শারীরিক ও মানসিক একাগ্রতা বৃদ্ধির জন্য ধ্যান এবং যোগব্যায়ম করুন। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনো অবহেলা আজ আপনাকে আর্থিক সমস্যার মুখোমুখি দাঁড় করাতে পারে। আপনার নতুন পরিকল্পনার বিষয়বস্তু আপনার বাবা মায়ের পছন্দ হবে এবং আপনি তাদের বিশ্বাস অর্জন করতে সফল হবেন।আজকে ভালোবাসার ক্ষেত্রে আপনি অনেক ইতিবাচক সাইন‌ দেখতে পারবেন। যেভাবে খুব দ্রুত সমস্যাকে নিয়ন্ত্রণ করেন তা আপনার সহকর্মীদের পছন্দ নাও হতে পারে। আজ আপনি পজিটিভ ভাবনা বা ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার কার্যক্রম আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

৮) বৃশ্চিক রাশি:- আজকে প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন পাওয়ায় আপনার সাহসকে দ্বিগুন বৃদ্ধি পাবে, কিন্তু আপনি এর খারাপ ব্যবহার করবেন না। বিপরীত লিঙ্গের কোনও ব্যক্তির সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা লাভ করতে পারেন। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনাকে ভালো ফলাফল এনে দিতে পাড়ে। আজকের দিনে প্রেমে পড়ার দিক থেকে সাবধানে থাকুন কারন আজকের প্রেম আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সাথে আপনার পরিচিতি বা দেখা হতে পারে। সতর্কতার সাথে সব কাজে পদক্ষেপ গ্রহণ করুন, যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আপনার এক আত্মীয় আজ আপনাকে বিস্ময় প্রদান করতে পারে, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করবে।

৯) ধনু রাশি:- আপনার কাজ করে দেওয়ার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন, এতে আপনার ভালো হবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহ আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারে কারন তারা সক্ষম।পরিবারে নতুন একজনের আগমন উৎসবের মূহুর্ত বয়ে আনবে। আপনার হাসি আপনার প্রিয়জনের ঔষধ হিসাবে কাজ করবে।আজকে আপনি ভালোবাসার গান শুনতে পাবেন তাদের কাছ থেকে যারা সবসময় এর মধ্যে ডুবে থাকেন এই গান শোনার পরে আপনার মধ্যে একটা আলাদা অনুভূতি কাজ করবে। যদি আপনি আজ ভ্রমণ করতে বেরোন তাহলে আপনার মালপত্রের যত্ন নিন এবং সেগুলি সাবধানে রাখুন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

১০) মকর রাশি:- দীর্ঘসময় ধরে পরে থাকা বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ আজ পুনরুদ্ধার হবে অর্থাৎ আপনি ফেরৎ পাবেন। অহেতুক সন্দেহ ও সন্দেহ সম্পর্কটিকে নষ্ট করে দেয়। সুতরাং, আপনি কখনই আপনার প্রিয়জনকে সন্দেহ করবেন না বা এটি করা উচিৎ নয়। যেকোনো অংশীদারিত্বে নামার আগে তার নিয়মকানুন গুলো ভালো করে জানুন এবং ‌দায়বদ্ধ হওয়ার আগে আপনার মনের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে আজ সন্তুষ্ট করে তুলবে। আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সাথে সব সামলে নেবেন।

১১) কুম্ভ রাশি:- আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা সাড়াতে সবসময় হাসিখুশি থাকার চেষ্টা করুন এবং এই সম্পর্কিত চিকিৎসা করুান কারণ এটি সব সমস্যার সেরা প্রতিষেধক। এমন কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না যা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত, তানাহলে কিন্তু আজ আপনার আর্থিক ক্ষতি হতে পারে। আজ আপনি অন্ধ ভালোবাসার স্বীকার হতে চলেছেন। বিতর্ক হোক বা অফিস রাজনীতি সবকিছুতেই আজ আপনি শাসন করবেন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক ব্যাক্তি আপনার পথপ্রদর্শন করবে। আপনার পিতামাতা আজ আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই চমৎকার কিছু হবে, এবং পরিবারে অনেক আনন্দ আনবে, যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকেও প্রভাবিত করবে।

১২) মীন রাশি:- আজ একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। বিপরীত লিঙ্গের ব্যক্তির কারনে আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। শিশুদের সাথে খারাপ ব্যবহার করবেন না‌, এতে তারা আপনার প্রতি অসন্তুষ্ট বোধ করবে। আপনি নিজেকে সামলে রাখুন এবং বোঝার চেষ্টা করুন যে এটি আপনাদের মধ্যে বাধার সৃষ্টি করছে। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তার সৌরভ অনুভব করবেন। আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তির সাহায্য নিন এবং আপনার শৈলী ও কাজকর্মের উপায়গুলি এমন মানুষজনকে আগ্রহী করবে, যারা আপনাকে খুব কাছ থেকে দেখছেন। একটি মজার ও আনন্দের দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে হবে‌। আপনার স্ত্রী আজ আপনাকে তার সবচেয়ে ভালো দিকটি দেখাবে।