Daily-Horoscope-Rashifal-in-Bengali-30th-June-Thursday

১) মেষ রাশি:- যেসব রুগীরা উচ্চ রক্তচাপে ভোগেন, তারা কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইন নিতে পারেন। এটি তাদের আরাম দান করবে। আপনার সঞ্চয় করা অর্থ আজ কাজে লাগবে। আপনার নাতি নাতনিরা আজ আপনার খুশির উৎস হবে। উচ্চপদস্থ অফিসারের কাছে যাচাই করানোর পরেই ফাইল আপনার হস্তান্তর করুন। অপরিচিত লোকেদের সাথে কথা বলুন, কিন্তু তার বিশ্বাসযোগ্যতা যাচাই না করে তাকে নিজের জীবনের ব্যাপারে কোনো কিছু বলবেন না। যদি বলে থাকেন‌ তবে শুধু আপনার সময়ই নষ্ট হবে আর কিছু না। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

২) বৃষ রাশি:- অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ সেন্টারে যান এবং শরীর চর্চা করুন। পুরোনো গয়নায় করা বিনিয়োগ আপনাকে লাভ এনে দেবে এবং সমৃদ্ধি ঘটাবে। বন্ধুবান্ধবদের সাথে আজ‌ আপনি খেলাধূলা উপভোগ করতে এবং তাদের সাথে অনেকটা সময় কাটাতে পারেন কিন্তু স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না, যদি খরচ করেন তো খালি পকেট নিয়ে আপনাকে বাড়ি পৌঁছোতে হবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে কখনও সন্দেহ করবেন না। কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভালো কাজের জন্য আপনার সাথে বন্ধুত্ব করতে পারে। আজ আপনার দিনটা ভালোই কাটবে। আজকে আপনি নিজের জন্য সময় বার করুন এবং নিজের ঘাটতি গুলোকে বুঝে ভালো জিনিসগুলোর সন্ধান করুন। এটি আপনার ব্যক্তিত্বের মধ্যে ইতিবাচক পরিবর্তন ঘটাবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

৩) মিথুন রাশি:- নিজের কাজের প্রতি আশাবাদি হোন, এবং আপনার ভাবনাগুলোকে পজিটিভ রাখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা পূরন‌ করবে। আপনি একটি নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। আজ আপনি পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদেরও সাহায্য পাবেন এবং তাদের সমর্থন লাভ করবেন।সব দুশ্চিন্তা ছাড়ুন এবং আপনার সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। আজ আপনার অফিসের কলিগরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি হবেন। ব্যবসায়ীরা আজ ব্যবসাতে লাভ উপার্জন করবেন। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর আপনার ইচ্ছেমতো কাজ করতে পারেন, এতে আপনি শান্তি পাবেন। আজকে আপনার বিবাহিত জীবন আনন্দিত এবং সুখের হয়ে উঠবে।

৪) কর্কট রাশি:- আজকে আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে পারবেন না, আপনার অস্বাভাবিক আচরণের কারনে মানুষজন আপনার দ্বারা বিভ্রান্ত হবে এবং আপনাকে ছেড়ে চলে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় করা বিনিয়োগ আপনার জন্য অত্যন্ত লাভবান হবে। আজকে আপনার প্রেম বৃদ্ধি পাবে, সতর্ক থাকুন কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে। কোনো নতুন প্রকল্পের সাথে যুক্ত হওয়া‌র আগে দু’বার ভাবুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত গ্রহন করবেন না যাতে পরে আপনার এর জন্য খারাপ লাগে। আপনার স্ত্রী আপনার সাথে থেকে যে সমস্ত অসুবিধা ভোগ করে সেগুলো আজ আপনাকে‌ জানাতে পারে।

৫) সিংহ রাশি:- আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন, নিজের স্বাস্থ্য ভাল রাখার জন্য আপনি সকালে ও বিকালে হাঁটাহাঁটি করতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজ আপনার উন্নতি হবে, যার ফলে আজ আপনি জরুরী কিছু কেনাকাটা করতে পারেন। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার কাজকর্মে অতিষ্ট হতে পারে। আপনার জয়ী হওয়া কোনো ট্রফি, আপনি আপনার প্রেমের মানুষটির সাথে ভাগ করে নিতে পারেন। আপনার সাফল্য তখনই আসবে যখন আপনি আপনার কাজের মধ্যে থাকবেন এবং আপনার পুরো মনোযোগ থাকবে। আপনার ব্যক্তিত্ব মানুষজনের থেকে আপনি কিছুটা ব্যাতিক্রম। আপনি একা সময় কাটাতে ভালোবাসেন। অফিসের কোনও কাজের কারনে সমস্যার তৈরি হতে পারে যা আপনাকে কষ্ট‌ দেবে।

৬) কন্যা রাশি:- জীবনকে সম্পূর্ণ উপভোগ করতে আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আপনার নিজের অর্থ সংগ্রহ করতে হবে এবং কখন এবং কোথায় ব্যয় করতে হবে তা শিখতে হবে, অন্যথায় আপনাকে অনুতাপ করতে হবে। যদি আপনি আপনার বাড়ির প্রতি দায়-দায়িত্ব গুলো উপেক্ষা করেন, তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি আপনার প্রতি বিরক্তি বোধ করতে পারেন। বন্ধুত্ব হওয়ার হবার পাশাপাশি আপনার মনে প্রেমের সৃষ্টি‌ হবে। আপনার অহংকারী মনোভাব আপনার কলিগদের সমালোচনা বিষয় হতে পারে। আজকে আপনি আপনার বন্ধুর সাথে সময় কাটাতে পারেন, কিন্তু তার সাথে‌ কোনোমতেই মদ্যপান করবেন না, এতে বিপদ ঘটতে পারে অথবা আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে।

৭) তুলা রাশি:- আপনার সমস্ত কষ্টকে আজ ঝেড়ে ফেলে দিন, যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিতে বাধার সৃষ্টি করছে। অর্থ-সংক্রান্ত বিষয়ে নিয়ে আজ আপনাদের দুই স্বামী স্ত্রীর মধ্যে কিছু ঝামেলার সৃষ্টি হতে পারে। তবে, আপনি আপনার শান্ত মনোভাব দিয়ে সবকিছু ঠান্ডা রাখতে সমর্থ্য হবেন। আজকে আপনার অসুস্থ কোনো আত্মীয়ের সাথে দেখা করুন। ভালোবাসার মানুষটিকে সন্দেহ করবেন না। ব্যাবসার সোর্সে অন্য দেশের সাথে আপনার যোগাযোগ বাড়াতে পাড়ে। যদি আপনি মনে করেন, বন্ধু বান্ধবের সাথে প্রয়োজনের থেকে বেশি অতিরিক্ত সময় কাটানো আপনার জন্য ভালো তাহলে আপনি ভুল করছেন। এরকম করলে আগামীতে আপনাকে সমস্যার মুখোমুখি হতে হবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য এক দেবদূত, আপনি তা জানতে পারবেন।

৮) বৃশ্চিক রাশি:- আজ আপনি পেছনের সারিতে বসে থাকবেন। যে জিনিস গুলতে আপনি সবচেয়ে বেশি আনন্দ উপভোগ করেন সেই কাজ গুলোই করুন। যারা অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ অনেক সুবিধা লাভ করবেন। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার অনুভূতিগুলি প্রকাশ করতে পারবেন না। যদি আপনি আপনার কর্মক্ষেত্র আরো উন্নতি চান, তাহলে কাজের মধ্যে আধুনিকত্ব নিয়ে আসার চেষ্টা করুন এবং তাতে নতুন রূপ দিন। এই রাশির ছাত্র ছাত্রীদের আজ পড়াতে মন বসবে না। আজকে আপনি আপনার মূল্যবান সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। আপনার স্ত্রী আজ তার নিজের কাজ নিয়েই‌ সারাদিন
ব্যস্ত থাকবে যা আপনাকে হতাশ বোধ করাবে।

৯) ধনু রাশি:- আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা আছে। কাজের চাপ আজ আপনাকে বিরক্ত করে তুলবে। আজ আপনার কাছে আসা বিনিয়োগের সুযোগটিকে অ্যাক্সেপ্ট করুন এবং তার আগে সমস্ত কিছু ভালো করে দেখে শুনে বুঝে নিন। ঘরে উৎসবের আমেজ আপনার উত্তেজনাকে কিছুটা কম করবে, বাড়ির এই অনুষ্ঠানে আপনিও যোগদান করুন। একে অপরকে ভাল করে চিনতে ও জানতে, আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আজকে আপনি অংশীদারি কোনো কিছু থেকে দূরে সরে থাকুন। বিবাহিত জীবনের আনন্দ উপভোগ করার জন্য আজ আপনি প্রচুর সুযোগ পাবেন।

১০) মকর রাশি:- পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। হঠাৎ টাকাকড়ির আগমন এবং খরচার হিসেব রাখবে আপনার রসিদ গুলো। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আজ আপনার পরিচিতি বাড়তে পারে কোনো একটি সামাজিক অনুষ্ঠানে। মানুষের চাহিদা সম্পর্কে আপনার বিশেষ‌ গুণাবলী আছে বা সংবেদনশীলতা আছে। আপনার বাইরে বেড়োনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ানো দরকার। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাতে চলেছেন।

১১) কুম্ভ রাশি:- কোনো বন্ধুর আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে স্থির ও ঠান্ডা রাখার চেষ্টা করুন। পারলে ঝুর-ঝামেলা এড়িয়ে চলুন। আপনি আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার আর্থিক সমস্যার সমাধান করবে। সামাজিক কাজকর্ম মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপনীয়তা ভাগ করা উচিৎ নয়। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করে তাকে দিন তাহলে আপনি নিজের ভুলটা বুঝতে পারবেন।সবসময় খোলামেলা কথা বলুন এবং আপনার হৃদয় পরিষ্কার রাখুন। কর্মক্ষেত্রে আজ দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে । নিজেকে এমন পরিবর্তন করুন যেনো আপনার উপস্থিতি অন্যদেরকে আকর্ষণ করে। আজ, আপনার অর্ধাঙ্গিনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সাহায্য করবেন।

১২) মীন রাশি:- আপনার উদার মানসিকতার জন্য আপনি আজ অনেক আনন্দ উপভোগ করবেন। যদি আপনি কারও কাছ থেকে ঋণ গ্রহন করে থাকেন‌ তবে তা পরিশোধ করার জন্য প্রস্তুত হোন, এর জন্য আপনার উপর চাপ বাড়তে পারে। এমন সিচুয়েশন আপনার অর্থনৈতিক অবস্থাকে আরও দুর্বল করে দিবে। পরিবারের প্রতি সময় দিন। তাদেরকে বোঝান যে আপনি তাদের জন্য চিন্তা করেন, ভালো সময়টা তাদের সাথে কাটান, অভিযোগ করার কোন সুযোগ তাদের দেবেন না। যাকে আপনি ভালোবাসেন তার সাথে যোগাযোগ করার চেষ্টা করুন এবং প্রেমের আস্বাদন গ্রহন করুন। যদি আপনার মনে হয় কিছু মানুষের সঙ্গে আপনার মেলামেশা ঠিক হচ্ছে না বা তাদের সাথে থেকে আপনার সময় নষ্ট হচ্ছে তাহলে আপনি তাদের সঙ্গ অতিশীঘ্রই ছেড়ে দিন। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোম্যান্সে মত্ত হয়ে উঠবেন।