Daily-Horoscope-Rashifal-in-Bengali

(১) মেষ রাশি:- আজ আপনার দিনটি আমোদ-প্রমোদেই কাটবে অর্থাৎ ভালোই কাটবে । আপনি প্রায়শই টাকা পয়সা অকারনেই নষ্ট করে থাকেন , এর গুরুত্ব আজ আপনি বুঝতে পারবেন‌। আপনার অর্থের প্রয়োজন‌ হবে, কিন্তু সেই পরিমান অর্থ আপনার কাছে থাকবে না। আজ আপনার কন্যা সন্তানের অসুস্থতা আপনাকে হতাশাগ্রস্থ করে তুলতে পারে। আপানার সন্তানকে ভালোবাসুন এবং সাহস যোগান‌ এটি অত্যন্ত কার্যকারি হবে রোগ নির্মুলের ক্ষেত্রে। জীবন সঙ্গীর সাথে আজ আপনার দিনটি বেশ ভালই কাটবে ও সম্পর্কে মিষ্টতা বাড়বে।অফিসের বন্ধুদের নিয়ে অতিরিক্ত  সময় ব্যয় করবেন না, এর জন্য পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে। এমন কোনো‌ ব্যক্তির থেকে আমন্ত্রণ পাবেন যাকে দেখে আপনি চমকে যাবেন।

(২) বৃষ রাশি:- আজ আপনার মন ভাল কিছু করার দিকে ধাবিত হবে। বাড়ির চারপাশটা পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। খরচের ক্ষেত্রে বিশেষ নজর দিন না হলে সমস্যার সন্মুখীন হতে পারেন। ভুলবোঝাবুঝি বা মিথ্যা খবরের কারনে দিনটি খারাপ হতে পারে ।স্ত্রীর সাথে মনমালিন্য হতে পারে, তার কারনে দু:খ পেতে পারেন। কোনো স্বেচ্ছাসেবীকে সাহায্য করার কারনে আপনার শক্তি দ্বিগুন বেড়ে যেতে পারে।

(৩) মিথুন রাশি:- স্ত্রীর দ্বারা আজ এই রশির জাতক/জাতিকারা অনুপ্রানিত হতে পারেন। আপনার বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে‌, যা আপনার আর্থিক অবস্থার উপরে খারাপ প্রভাব ফেলতে পারে। আপনার স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ভালোবাসার মানুষটিকে কখনও সন্দেহ করবেন না, তার চরিত্র সম্পর্কে প্রশ্ন তুলবেন না। ভাই বা বোনের সাথে সম্পর্ক খুব ভালো হবে ও একসাথে সময় কাটতে পারে আপনাদের। এভাবেই ভাই-বোনের সম্পর্কের মিষ্টতা বাড়বে। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে সঠিক পথ দেখাতে পারে। দৌড় আপনার স্বাস্থ্যের জন্য ভালো এতে অনেক উপকার পাবেন। এটি একেবারে নিখরচায় তবুও শ্রেষ্ঠ অনুশীলন এটি।

(৪) কর্কট রাশি:- ঈশ্বর আপনাকে অনেক বুদ্ধি প্রদান করেছেন, কাজেই এটির সঠিক ব্যবহার করুন। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন তবে এটি ভাল দামে বিক্রি করতে পারেন, যা আপনাকে লাভবান করে তুলবে আজকের দিনে। পরিবারের সদস্যদের হাসিখুশি কাটবে দিনটি। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনার কারণ হতে পারে। আজ মানুষের থেকে প্রশংসিত হতে পারেন। আপনার স্ত্রী প্রতিবেশীর কথায় পরিবারে অশান্তির সৃষ্টি করতে পারে। ঠান্ডা জল খাবেন না, এটি আপনার স্বাস্থ্যকে খারাপ করতে পারে।

(৫) সিংহ রাশি:- বাড়িতে ও অফিসের চাপের কারনে কোনো কাজেই মন বসবে না। আপনার আর্থিক অবস্থা আজকে খুব একটা ভাল নয়, এজন্য আপনি সঞ্চয় করতে পারবেন না আজ। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে ঝামেলার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফিরবেন। বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে কোনো অভিজ্ঞ লোকের সাথে কথা বলা দরকার। যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে ওই কাজের অভিজ্ঞ ব্যাক্তির সাথে দেখা করে নিন যে কাজ আপনি শুরু করতে চান। আজ বিবাহ সম্পর্কিত কোনো সিদ্ধান্ত আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে। আজ, আপনি আনমনে থাকবেন, এবং আপনার এই আচরণটি আপনার পরিবারকে ব্যতিব্যস্ত করে তুলবে।

(৬) কন্যা রাশি:- কোনো কারনে যদি আপনি ভয় পেয়ে থাকেন তবে তা প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। ভয় শুধু শারীরিক শক্তিকেই নয়, জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়। আজকে আপনার বেশ অর্থ উপার্জন হবে, এটিকে ধরে রাখুন। আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ করার আনন্দ আপনার মন মেজাকে ভাল রাখবে। কাছের মানুষের দ্বারা চাপ সৃষ্টি হতে পারে। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন, কিন্তু আপনি তা গ্রাহ্য নাও করতে পারেন। অবসর সময়ে এমন কিছু করতে পারেন যেটা করতে আপনি ভালোবাসেন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

(৭) তুলা রাশি:- আপনি কোনো ব্যক্তির সাহায্যে উপার্জন করতে সক্ষম হতে পারেন। নিজের উপর আত্মবিশ্বাস রাখুন। পরিবারের সদস্যদের সাথে নিজেকে মানিয়ে নিতে চেষ্টা করুন। পুরোনো কোনো বন্ধুর কথা মনে পড়তে পারে ও স্মৃতি রোমান্থন হতে পারে। আকর্ষণীয় সাহিত্য পড়ে আজকের দিনটিকে খুব ভালো করে তুলতে পারেন। কোনো বিষয়ে অনেকদিন থেকে অনুতপ্ত থাকলে এটি সেই দিন যেদিন আপনি সুখী বোধ করবেন। খুব কাছের মানুষজনকে নিয়ে ভ্রমন করতে পারেন।

(৮) বৃশ্চিক রাশি:- আত্ম-বিকাশের প্রকল্পগুলি বিভিন্ন উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন যদিও অর্থ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ উপাদান, তবে এর প্রতি এত নির্ভরশীল হয়ে উঠবেন না যে এটা আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে। যে কোনো বিষয়ে স্ত্রীর সাথে বোঝাপড়া করুন ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আসবে। প্রেমিক-প্রেমিকাদের আন্তরিকতার জন্য একে অপরের প্রেমে ডুবে যাবেন। যারা বাড়ি থেকে দূরে থাকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় একান্তে সময় কাটাতে চাইবেন। মত পার্থক্যের জন্য আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হতে পারবেন না। মা-বাবাকে না জানিয়ে তাদের পছন্দের খাবার ঘরে আনতে পারেন তাতে তারা খুশি হবেন , এবং পরিবারে একটা আনন্দের পরিবেশের সৃষ্টি হবে।

(৯) ধনু রশি:- বয়স্করা যদি বাড়িতে তাদের শক্তি কোনো ভালো কাজে লাগান তাহলে শুভ ফল পাবেন। রক্ষণশীল বিনিয়োগের মাধ্যমে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। পরিবারের অন্যান্য সদস্যদের প্রয়োজনীয়তাকে প্রাধান্য দিন। তাদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিন। তারা যেনো সেটা বুঝতে পারে। আজ আপনার নিজের লোক আপনার ব্যাপারে কি বলে তাতে আপনার কিছু যায় আসবে না। এমনকি আপনি ফাঁকা সময়ে কারুর সাথে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না, একা সময় কাটাতে‌ ভালোবাসবেন। ভালোবাসা এবং ভাল খাবার আজ আপনার বিবাহিত জীবনে ভীষন প্রয়োজনীয়।

(১০) মকর রাশি:- কঠিন পরিস্থিতির মুখোমুখি হলে ঘাবড়ে যাবেন না যেন। সামাজিক কোনো কাজে অংশগ্রহন করুন এতে মন ভালো থাকবে। বাড়ির ছোটো কেউ সংসারের হেশেঁল ধরার জন্য আপনাকে খরচ করতে হবে না। আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখী মনে হচ্ছে। জীবনের আনন্দ যে সকলকে একসাথে নিয়ে চলার মধ্যে আছে সেটা আপনি আজ স্পষ্টভাবে বুঝতে পারবেন।

(১১) কুম্ভ রাশি:- সামাজিকতার ভয় আপনাকে দুর্বল করে তুলতে পারে। এই ভয় দূর করতে আপনার আত্ম-সম্মানকে জাগিয়ে তুলুন। অর্থনৈতিকভাবে, আজ একটি মিশ্র দিন হতে চলেছে। আজ আপনি বিশেষ লাভবান হতে পারেন। নতুন বন্ধুত্বের সৃষ্টি হতে পারে। কোনো কাল্পনিক ভাবনাকে ঘিরে স্বপ্ন দেখতে পারেন। লোক অনেক কটূ কথা বললেও কান দেবেন না

(১২) মীন রাশি:- যোগব্যায়াম করুন, এটি আপনাকে মানসিকভাবে ফিট রাখতে এবং থাকতে সাহায্য করবে। আপনার মূল্যবন বস্তুগুলো সাবধানে রাখুন চুরি হবার সম্ভবনা আছে। এজন্য আপনার সতর্ক হওয়া প্রয়োজন। আজ আপনার ধৈর্য্য কম হওয়ার কারনে আপনার বাক্যালাপের দ্বারা আপনার চারপাশের মানুষের মন খারাপ হতে পারে। প্রেমে ভোগান্তি থাকবে। আপনার দেওয়া উপহারও আজকে কোনো প্রভাব ফেলতে পারবে না আপনাদের প্রেমে। এই রাশির জাতকেরা আজকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আজ আপনি আপনার স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন মন কষ্টে রাখবে।