Jio-new-cheap-recharge-plan-update-2022

বর্তমানে বাজারে বিভিন্ন রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলো অত্যন্ত দামি। অনেকেই সস্তার রিচার্জ প্ল্যান চান, আজকের আপডেটটি তাদের জন্য। আজকে জিওর সবচেয়ে সস্তা দুটি রিচার্জ প্ল্যান সম্পর্কে আমরা‌ আপনাদের বলবো। নীচে এই দুটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত দেওয়া হলো (Jio new cheap recharge plan):-

•Jio এর ধামাকা অফার~

Jio-এর প্রিপেড প্ল্যানে প্রচুর অপশন রয়েছে, যার মধ্যে থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সহজেই বেছে নিতে পারেন আপনার পছন্দের সেরা প্ল্যানটি। আপনি যদি অত্যন্ত কম বাজেটের প্ল্যানের খোঁজ করেন, তবে আজ আমরা আপনাদের এমন একটি প্ল্যান সম্পর্কে বলতে চলেছি যার দাম ১৫০ টাকারও কম। এটি একটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান যার দাম খুবই সস্তা। এবারে আসুন জেনে নিই কী এই প্ল্যান এবং কী কী সুবিধা পাওয়া যাবে‌ এই প্ল্যানের মাধ্যমে..

(১) ১৪৯ এর প্ল্যান:-

১৪৯ টাকাতে jio এমন একটি প্রিপেইড প্ল্যান অফার করছে যেই প্ল্যানের মাধ্যমে গ্রাহকদের প্রতিদিন ১ GB করে ডেটা অফার করা হয় এবং আনলিমিটেড ভয়েস কলিং সাথে প্রতিদিন 100টা করে ফ্রি SMS পাঠানোর সুবিধা দেওয়া হয় । এই প্ল্যানের ভ্যালিডিটি ২০ দিন, অর্থাৎ ১৪৯ টাকায় Jio সর্বমোট ২০ GB ডেটা অফার করছে তার গ্রাহকদের।

(২) ১৭৯ এর প্রিপেইড প্ল্যান:-
১৪৯ এর পরেই রয়েছে ১৭৯ এর এই প্রিপেইড প্ল্যানটি। এই প্ল্যানটির মাধ্যমে গ্রাহকরা প্রতিদিন ১ GB করে ডেটা পাবেন এর সাথেই আনলিমিটেড ভয়েস কলিং ও রোজ ১০০ টা করে ফ্রি SMS এর সুবিধা পাবেন এই প্ল্যানে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। অর্থাৎ আগের প্ল্যানটির থেকে ৪ দিন বেশি পরিষেবা‌ দেওয়া হয়েছে গ্রাহকদের এই ১৭৯ টাকার প্ল্যানটিতে। এই রিচার্জে আপনি মোট ২৪ GB ডেটা পাবেন।

উপরোক্ত এই দুটি প্রিপেইড প্ল্যানই একেবারে সস্তা অর্থাৎ ২০০ টাকার নীচে। আপনার প্রয়োজন‌ অনুসারে আপনি এর মধ্যে একটি প্ল্যান বেছে নিতে পারেন।

এই সংক্রান্ত সমস্ত আপডেট পেতে জুরে থাকুন আমাদের ফিনিক্স বাংলা পরিবারের সাথে ,এবং শেয়ার করুন আপনার পরিচিতদের সাথে । নীচে দেওয়া লিংকে ক্লিক করে যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে