Lottery-Price-Winning-Tricks

আপনি কি অনেকদিন ধরে লটারি কাটছেন? কিন্তু কোনো পুরস্কার জিততে পারছেন না, তাহলে এই খবরটি আপনার জন্য। লটারির টিকিট কাটার জন্য কিছু স্পেশাল কৌশল থাকে যার মাধ্যমে আপনি সহজেই কোনো পুরস্কার জিততে পারেন। চলুন জেনে নেওয়া যাক, সেই গুরুত্বপূর্ণ স্পেশাল ট্রিক (Lottery Price Winning Tricks) গুলো সম্পর্কে।

১) প্রথমে মিডল নম্বরটি সঠিকভাবে বাছাই করতে হবে। এরজন্য আপনাকে পূর্ববর্তী লটারির রেজাল্টগুলোর দিকে লক্ষ্য রাখতে হবে। যদি আগেরদিন সেই মিডলটি জিতে থাকে, তাহলে সেই মিডলটিকে পুনরায় টার্গেট হিসেবে রাখতে পারেন।

সেই মিডলটির বিপরীত নম্বরকেও আপনি টার্গেট হিসেবে রাখতে পারেন। যেমন – 65 মিডল আগের দিন জিতেছে তাহলে তার বিপরীত মিডল ধরে 6556 নম্বরের টিকিট কাটতে পারেন।

২) মিডল নম্বর দুটির শেষের সংখ্যাটিকে নির্দিষ্ট রেখে তার পরবর্তী দশ ঘরের মধ্যে টিকিট কাটতে পারেন।

যেমন – আগেরদিন 54 মিডল জিতলে তার শেষ সংখ্যা 4 ধরে 40-49 এর মধ্যে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি। তাহলে আপনি 5440-5449 নম্বরের মধ্যে টিকিট কাটতে পারেন। এক্ষেত্রে প্রথম সংখ্যাটিতে যেই নম্বর রয়েছে সেটিই শেষ স্থানে রাখতে পারেন। যেমন – 054ABC (A, B, C যেকোনো সংখ্যা) এই নম্বরটি পুরস্কার জিতে থাকলে আপনি পরবর্তী লটারিতে 54450 এই নম্বরটি কাটতে পারেন। আবার যদি সামনে ধরুন 6 রয়েছে তাহলে ধরুন আপনি 54456 এরকম নম্বরের টিকিট কাটতে পারেন।

৩) কোন কাউন্টারের টিকিট কাটবেন সেটিও গুরুত্বপূর্ণ। কোনো কাউন্টারে বেশি পুরস্কার জিতলে সেটিতেই টিকিট কাটবেন এরকম ভাববেন না। মনে রাখবেন, সব কাউন্টারে সমপরিমান টিকিট থাকে না। কোনো কাউন্টারে বেশি টিকিট থাকলে তার পুরস্কার জেতার সম্ভাবনা বেশি। সেই হিসেবে কোনো কাউন্টারে কম টিকিট থাকলে সেখান থেকে কম টিকিট পুরস্কার জিতবে। কখন টার্গেট করবেন সেটি নিয়েও একটি দারুন ট্রিক রয়েছে। 1 PM এ পুরস্কার জেতার সম্ভাবনা মোটামুটি ৫০-৬০% এর মতো। 6 PM এ টিকিট জেতার সম্ভাবনা যথেষ্ট কম, প্রায় ২০% এর মতো। কিন্তু রাত্রের সময় 8 PM এ টিকিট কাটতে পারেন। ৮০% শতাংশ পুরস্কার বিজয়ী তখন সিলেক্ট হয়।

৪) এছাড়া আগের রেজাল্টের বিজেতা মিডল নম্বরের বিপরীত নম্বর নেওয়া, শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটতে পারেন।

যেমন – 56472 তে 64 মিডলের বিপরীত নম্বর 46, শেষের নম্বর 2 কে সামনে নিলে ও 2 এর বিপরীত 4 এ শেষে নিলে নম্বরটি হবে 2464A (A = 5,6,8 ইত্যাদি নিতে পারেন )। এইধরনের নম্বর বিশিষ্ট টিকিট কাটলে আপনার পুরস্কার জেতার সম্ভাবনা বেশি।

বিঃদ্রঃ- আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না। এটি একটি ক্ষতিকারক অভ্যাস এবং আমরা চাই সকলে এই অভ্যাস থেকে দূরত্ব বজায় রাখুক।