The-money-of-Krishak-Bandhu-Prakalpa-will-be-given-on-28-th-June-find-out-when-you-will-get-the-money

আপনি কী কৃষক বন্ধু (Krishak Bandhu) প্রকল্পের কিস্তির টাকা পেয়ে থাকেন অথবা এবছর প্রথমবার কৃষক বন্ধু প্রকল্পের জন্য আবেদন করেছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। কৃষক বন্ধু প্রকল্পের খারিফ মরশুমের কিস্তির টাকা দেওয়ার নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক, সেই টাকা কবে থেকে দেওয়া শুরু হবে।

• কৃষক বন্ধু (Krishak Bandhu) প্রকল্পের পরবর্তী কিস্তির টাকা কবে থেকে দেওয়া শুরু হবে ?
২৭ শে জুন, ২০২২ (সোমবার)।

উল্লেখ্য, এবার মোট ৮৯ লক্ষ কৃষককে কৃষক বন্ধু প্রকল্পের টাকা দেওয়া হবে। এর জন্য রাজ্য সরকার প্রায় ২৩৮৫ কোটি টাকা বরাদ্দ করবে। পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২৭ শে জুন,২০২২ তারিখে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের কৃষি বিভাগ আয়োজিত বর্ধমানের নবাবহাট মোড়ের এক সরকারি অনুষ্ঠান থেকে কৃষক বন্ধুর নতুন কিস্তির টাকা দেওয়ার উদ্বোধন করবেন। উক্ত তারিখে দুপুর ২.৩০ থেকে কৃষক বন্ধু প্রকল্পের টাকা দেওয়া শুরু হবে।

মনে রাখবেন, ২৭ শে জুন থেকে টাকা দেওয়া শুরু হবে মানে এই নয় যে, ওইদিনই আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকবে। ২৭ তারিখেও আপনার অ্যাকাউন্টে টাকা ঢুকতে পারে কিংবা তার পরে এক সপ্তাহের মধ্যেও যেকোনো দিন আপনার ব্যাংক অ্যাকাউন্টে কৃষক বন্ধু প্রকল্পের খারিফ মরশুমের কিস্তির টাকা ঢুকে যাবে।

• অফিসিয়াল ওয়েবসাইট – Link

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে