West-Bengal-GDS-Cycle-4-2022-Result

এই মুহূর্তের সবথেকে বড়ো খবর এইমাত্র পশ্চিমবঙ্গের GDS (গ্রামীণ ডাক সেবক) নিয়োগের Cycle 4 এর রেজাল্ট প্রকাশিত হয়েছে। উল্লেখ্য, এবছর GDS নিয়োগের জন্য অনলাইনে প্রায় গত এক মাস ধরে ফর্ম ফিল আপ করা হয়েছিলো। আবেদনের শেষ তারিখ ছিল ৫ ই জুন,২০২২। আবেদনের প্রায় ১০-১২ দিন পর থেকেই দ্রুত বিভিন্ন রাজ্যের জিডিএসের রেজাল্ট প্রকাশিত হতে শুরু করে। সবার প্রথমের দিকে আসাম, উত্তরাখন্ড, পাঞ্জাব, নর্থ ইস্ট ডিভিশনের রেজাল্ট বের হয়। এরপরে আজকে সোমবার ২০ই জুন, ২০২২ তারিখে পশ্চিমবঙ্গের গ্রামীণ ডাক সেবক নিয়োগের রেজাল্ট প্রকাশিত হয়।

• যারা GDS পোস্টে সিলেক্ট হয়েছো তারা কী করবে?
(১) যারা বিভিন্ন পোস্ট অফিসে GDS – এর চাকরির জন্য সিলেক্ট হয়েছ তাদের মোবাইলে একটি SMS ও ইমেল আসবে।

(২) সেখানে কতো তারিখের মধ্যে আপনাকে ডকুমেন্টস ভেরিফিকেশনের জন্য উক্ত পোস্ট অফিসে যেতে হবে তা উল্লেখ করা থাকবে।

(৩) সেই নির্দিষ্ট তারিখের মধ্যে উক্ত পোস্ট অফিসটিতে নিয়ে সমস্ত প্রয়োজনীয় নথির (Document) যেমন:- মাধ্যমিকের মার্কশিট, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, কম্পিউটার সার্টিফিকেট ইত্যাদির অরিজিনাল কপি নিয়ে গিয়ে ভেরিফিকেশন করাতে হবে।

(৪) পোস্টঅফিসের অধিকারিকরা যদি তোমার দেওয়া তথ্য সঠিক বলে বিবেচনা করে তাহলেই তোমাকে নিয়োগপত্র দেওয়া হবে।

• West Bengal GDS Cycle 4 Result PDF – Link

উল্লেখ্য, GDS Cycle 4 এর অতি দ্রুত রেজাল্ট বেরোনোর পরে GDS Cycle 5 এর নিয়োগ বিজ্ঞপ্তিও দ্রুত প্রকাশিত হবে। এই বিষয়ে নতুন আপডেট আসলেই তা সর্বপ্রথম আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

• অফিসিয়াল ওয়েবসাইট – indiapostgdsonline.gov.in

চাকরি সংক্রান্ত এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে