Whatsapp-new-income-offer-2022

আপনি কি হোয়াটসঅ্যাপ (WhatsApp) ব্যবহার করেন? তবে এই খবরটি আপনাদের জন্য। এতোদিন শুধুমাত্র মেসেজ করার জন্য WhatsApp ব্যবহার করতেন বিশ্বব্যাপী মানুষ। তবে এবার থেকে WhatsApp ব্যবহার করলেই ক্যাশব্যাক পাবেন বিশ্বব্যাপী হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। এই অফারটি শুধুমাত্র হোয়াটসঅ্যাপ পেমেন্টের ক্ষেত্রেই উপলব্ধ। অর্থাৎ হোয়াটসঅ্যাপ পেমেন্টের মাধ্যমে টাকা পাঠালে আপনিও পেয়ে যাবেন ১০৫ টাকার ক্যাশব্যাক।

ভারতে ডিজিট্যাল পেমেন্টের প্রবণতা অনেকটা বাড়লেও বেশিরভাগ মানুষই অনলাইন পেমেন্টের ক্ষেত্রে গুগল পে, ফোন পে অথবা পেটিএম এর সাহায্য নিয়ে থাকেন। সীমিত সংখ্যক মানুষই এখনও পর্যন্ত হোয়াটসঅ্যাপ পেমেন্ট ব্যবহার করেন। আর তাই, গ্রাহকদের মন জোগাতে এই নতুন ক্যাশব্যাক অফার বাজারে এনেছে WhatsApp। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অনেক বেশি সংখ্যক গ্রাহককে হোয়াটসঅ্যাপ পেমেন্টের সাথে যুক্ত করতেই এই নতুন ক্যাশব্যাক অফার লঞ্চ করা হয়েছে WhatsApp-এর তরফে।

চলুন তবে দেখে নেওয়া যাক, আপনারা কিভাবে হোয়াটসঅ্যাপ পেমেন্টের মাধ্যমে ক্যাশব্যাক পাবেন:- এই ক্যাশব্যাক অফারটি পাওয়ার ক্ষেত্রে প্রেরক এবং প্রাপক উভয়েরই ব্যাংক অ্যাকাউন্ট হোয়াটসঅ্যাপ পেমেন্টের সাথে লিংক করতে হবে। যদি কোনো ব্যবহারকারী এখনও পর্যন্ত হোয়াটসঅ্যাপ পেমেন্টের অপশন না পেয়ে থাকেন, তবে তাকে হোয়াটসঅ্যাপের সর্বশেষ আপডেটেট ভার্সনটি ডাউনলোড করতে হবে।
১. প্রথমেই আপনাকে হোয়াটসঅ্যাপে যেতে হবে।
২. তারপর যেকোনো পরিচিত ব্যক্তিকে (যার হোয়াটসঅ্যাপ পেমেন্ট রয়েছে) নির্বাচন করুন এবং পেমেন্ট অপশনে ক্লিক করুন।
৩. এরপর আপনাকে আপনার ব্যাংক অ্যাকাউন্টটি লিঙ্ক করতে হবে হোয়াটসঅ্যাপ পেমেন্টের সাথে।
৪. ব্যাংক অ্যাকাউন্ট লিংক করার ক্ষেত্রে প্রথমেই আপনাকে Get Start অপশনে ক্লিক করতে হবে। এরপর যে ব্যাংকে আপনার অ্যাকাউন্ট রয়েছে সেই ব্যাংকটিকে বেছে নিতে হবে। এক্ষেত্রে অবশ্যই মনে রাখবেন আপনার হোয়াটসঅ্যাপ নম্বর এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে রেজিস্টার্ড মোবাইল নম্বরটি যেন একই হয়।
৫. এরপর আপনার মোবাইল নম্বরটি ভেরিফাই করা হবে এবং ব্যাংকের তরফে কনফার্ম করা হলেই ব্যাংক অ্যাকাউন্ট হোয়াটসঅ্যাপ পেমেন্টের সাথে যুক্ত হয়ে যাবে।
৬. ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করা সম্পন্ন হলেই আপনি হোয়াটসঅ্যাপ পেমেন্টের সাহায্যে টাকা পাঠাতে পারবেন।
৭. এরপর যেকোনো পরিচিত ব্যক্তিকে হোয়াটসঅ্যাপ পেমেন্টের মাধ্যমে টাকা পাঠালেই আপনিও পেয়ে যাবেন ৩৫ টাকার ক্যাশব্যাক।
৮. এভাবে তিনজন পরিচিত ব্যক্তিকে হোয়াটসঅ্যাপ পেমেন্টের মাধ্যমে টাকা পাঠালে আপনি পেয়ে যাবেন ১০৫ টাকার ক্যাশব্যাক।
তবে এই ক্যাশব্যাকের অফারটি সীমিত সময়ের জন্য উপলব্ধ।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে