BSNL-gives-2-GB-Data-at-less-than-2-rupees-Recharge-now

বর্তমানে যুগের সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে সকলেই স্মার্ট ফোন আর ইন্টারনেট সম্পর্কে অবগত। আর তাই টেলিকম কোম্পানিগুলোর মধ্যে প্রতিযোগিতা চলতেই থাকে। ফলত বাজারে গ্রাহকদের চাহিদা অনুসারে বিভিন্ন টেলিকম কোম্পানির রিচার্জ প্যাক যথেষ্ট পরিমাণে রয়েছে। ২০২১ সালে বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি তাদের রিচার্জ প্যাকের দাম যথেষ্ট বাড়িয়েছিলো। আর এই মূল্যবৃদ্ধিই টেলিকম কোম্পানিগুলি জনপ্রিয়তার হ্রাসের কারণ হয়ে দাঁড়িয়েছে।

তবে এয়্যারটেল, রিলায়েন্স জিও, VI বাজারে বহুল প্রচলিত টেলিকম অপারেটর হলেও বর্তমানে পিছিয়ে নেই BSNL ও (BSNL Offer)। অন্যান্য কোম্পানিগুলির সাথে প্রতিযোগিতায় নাম লেখাতে বাজারে গ্রাহকদের চাহিদা অনুসারে BSNL এর তরফেও আনা হয়েছে বিভিন্ন দামের সুলভ রিচার্জ প্যাক। আর আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি BSNL এর এমন একটি রিচার্জ প্ল্যানের খবর, যাতে আপনারা পেয়ে যাবেন ন্যূনতম মূল্যে দৈনিক ২ জিবি ডেটার সুবিধা।

এবার থেকে মিলবে ফ্রীতে বুস্টার ডোজ, ঘোষনা কেন্দ্র সরকারের

BSNL ভারতের একটি রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি। এই টেলিকম কোম্পানিটি গ্রাহকদের চাহিদা অনুসারে এমন একটি রিচার্জ প্ল্যান বাজারে এনেছে যাতে গ্রাহকরা পেয়ে যাবেন দৈনিক ২ টাকারও কম মূল্যে ২ জিবি ডেটা।

BSNL গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৩৯৭ টাকার একটি বিশেষ রিচার্জ প্ল্যান, যার বৈধতা ২০০ দিন। আর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের পাশাপাশি আপনারা পেয়ে যাবেন দৈনিক ২ জিবি ডেটার সুবিধা। এছাড়াও আপনারা পেয়ে যাবেন দৈনিক ১০০ টি এসএমএস এর সুবিধা। আর এই হিসেব অনুসারে প্রতিদিন প্রায় ১.৫৮ টাকা খরচ করে আপনি পেয়ে যাবেন ২ জিবি ডেটার সুবিধা। তবে এই প্ল্যানটি একটি মাইগ্রেশন প্ল্যান অর্থাৎ এই প্ল্যানটি শুধুমাত্র সেইসকল গ্রাহকদের জন্য উপলব্ধ রয়েছে, যারা অন্য কোনো টেলিকম কোম্পানি থেকে BSNL এ পোর্ট করেছেন।

এয়ারটেলের এই চারটি সস্তা প্ল্যানের কাছে হার মানবে বাকি সব কোম্পানি

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে