BSNL-launches-a-plan-of-19-rupees-to-beat-other-companies-Its-validity-is-1-month

ভারতের সুপরিচিত টেলিকম কোম্পানিগুলির মধ্যে উল্লেখযোগ্য হলো রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল এবং BSNL। বাজারে গ্রাহকদের পছন্দমত রিচার্জ প্ল্যান আনতে এই টেলিকম কোম্পানিগুলির জুড়ি মেলা ভার। যদিও ২০২১ সালে অন্যান্য টেলিকম কোম্পানিগুলির সাথে রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেল এর বিভিন্ন রিচার্জ প্যাকগুলির দাম যথেষ্ট বাড়ানো হয়েছিলো। যার জেরে এই মুদ্রাস্ফীতির বাজারে ধীরে ধীরে জনপ্রিয়তা আরও বাড়ছে ভারতের রাষ্ট্রায়ত্ত্ব টেলিকম সংস্থা BSNL এর। গ্রাহকদের মন পেতে বিভিন্ন ধরনের সস্তার রিচার্জ প্যাক এবং অফার বাজারে লঞ্চ করছে বিএসএনএল (BSNL Recharge Plans)। বিএসএনএল তরফে এমন কিছু সস্তার প্ল্যান লঞ্চ করা হয়েছে যাতে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর পাশাপাশি ডেটা এবং এসএমএস এর সুবিধা। আর আজ আমরা আলোচনা করতে চলেছি BSNL এর এই প্ল্যানগুলি সম্পর্কে।

• চলুন তবে জেনে নেওয়া যাক, BSNL এর এই রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে:-
১. BSNL এর ১৯ টাকার রিচার্জ প্ল্যান:-
BSNL এর এই রিচার্জ প্যাকটিতে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ ৩০ দিনের বৈধতা মাত্র ১৯ টাকায়। এই প্ল্যানটিতে রিচার্জের পর আপনি সারা মাস কল অ্যাটেন্ড করতে পারবেন। এই প্যাকটিতে কল রেট ২০ পয়সা। আপনি যদি শুধুমাত্র সিম সক্রিয় রাখার জন্য রিচার্জ করতে চান তবে এই রিচার্জ প্ল্যানটি আপনার জন্য পারফেক্ট।

অষ্টম শ্রেণী পাশে পিওন পদে চাকরি, আবেদন করুন আজই

২. BSNL এর ৭৫ টাকার রিচার্জ প্ল্যান:-
BSNL এই প্ল্যানটিতে আপনি পেয়ে যেতে চলেছেন সম্পূর্ণ মাসের জন্য ২০০ মিনিট কল টাইম মাত্র ৭৫ টাকার বিনিময়ে। আপনি লোকাল কিংবা ন্যাশনাল যেকোনো ধরনের কল করতে পারেন। এর পাশাপাশি এই প্লানটিতে রয়েছে ২ জিবি ডেটার সুবিধা। এই প্ল্যানটি কলিং এবং ডেটার জন্য সেরা, যদিও এই প্ল্যানে আপনি এসএমএসের পরিষেবা পাবেন না।

৩. BSNL এর ১৪৭ টাকার রিচার্জ প্ল্যান:-
BSNL এর এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ ৩০ দিনের জন্য আনলিমিটেড কলিং এবং ডেটার সুবিধা। এই প্ল্যানটিতে সামগ্রিকভাবে ১০ জিবি ডেটা পেয়ে যাবেন আপনারা। এর পাশাপাশি আপনারা পেয়ে যাবেন বিএসএনএল টিউনস এর সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে।

SBI তার গ্রাহকদেরকে দিচ্ছে ৩৫ লক্ষ টাকা, কিভাবে পাবেন জেনে নিন

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে