Buy-lottery-in-this-method-and-win-prizes-surely

আজকাল লটারি খেলা যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। বহু মানুষই নিজেদের ভাগ্যের চাকা ঘোরানোর আশায় প্রতি সপ্তাহেই লটারি টিকিট কেটে থাকেন। যদিও বেশিরভাগ মানুষই পুরস্কার জিততে ব্যর্থ হন। আসলে লটারির টিকিট কাটার পেছনেও নানারকম স্পেশাল ট্রিকস রয়েছে যেগুলোকে সঠিকভাবে কাজে লাগাতে পারলে লটারির খেলায় পুরস্কার জেতার সম্ভাবনা অনেক বেশি থাকে। তাই শুধু নিজের মনের ইচ্ছানুযায়ী লটারির টিকিট কাটলে চলবে না। টিকিট কাটার জন্য স্পেশাল কিছু ট্রিকস মাথায় রাখবেন। আজকের প্রতিবেদনে এরকমই লটারির টিকিট কাটার একটি স্পেশাল টেকনিক সম্মন্ধে আলোচনা করা হলো (Lottery Tickets)।

• লটারির টিকিট সম্পর্কে ধারণা:-
বেশিরভাগ জনপ্রিয় লটারির টিকিটই পাঁচসংখ্যা বিশিষ্ট হয়। ধরি, কোনো লটারির টিকিট ABCDE ; এখানে লটারির চলতি ভাষায় A হলো ব্যাক নম্বর, BC হলো মিডল নম্বর এবং DE হলো লাস্ট ডিজিট নম্বর। যেমন – 65764 এই টিকিট নম্বরটির ক্ষেত্রে 6 হলো ব্যাক নম্বর, 57 হলো মিডল নম্বর এবং 64 হলো লাস্ট ডিজিট নম্বর।

বাংলার শস্যবীমা প্রকল্পে আবেদন করুন, ফসল নষ্ট হলে ক্ষতিপূরণ পেয়ে যাবেন

• লটারির টিকিট কাটার বিশেষ কৌশল (Lottery Tickets) :-

প্রথমে দেখবেন লটারির দোকানে কোন ঘরের টিকিট রয়েছে। ধরুন, লটারির দোকানে ৫৮৪৯০ থেকে ৫৮৪৯৯ অবধি টিকিট রয়েছে। কিন্তু এই দশটি টিকিটের মধ্যে কোনগুলো কিনবেন সেবিষয়ে আপনার কোনো ধারণা নেই। তবে চিন্তা করবেন না আজকে এমন একটি টেকনিক সম্পর্কে আলোচনা করবো, যেখানে এই বিষয়টি নিয়ে সুস্পষ্ট ধারণা দেওয়া হবে।

ধরুন, লটারির টিকিটের দোকানে 58490 থেকে 58499 অবধি নম্বর আছে। তাহলে স্পষ্টতই লক্ষ্য করা যাচ্ছে যে, টিকিটের প্রথম চারটি নম্বর একই রয়েছে। এবার শেষের সংখ্যাটি প্রথম তিনটি সংখ্যা হিসেবে বেছে নেবেন। অর্থাৎ যেমন উপরে উল্লেখিত টিকিট নম্বরগুলোর ক্ষেত্রে প্রথমের চারটি সংখ্যা 5849 একই রয়েছে। এবার শেষের ঘরের সংখ্যাটি প্রথম তিনটি সংখ্যা হিসেবে সিলেক্ট করবেন। এখানে প্রথম তিনটি সংখ্যা হলো 5, 8 ও 4 । তাহলে আপনি 58495,58498,58494 এই তিনটি সংখ্যা বেছে নেবেন।

কোনোক্ষেত্রে যদি প্রথম তিনটি সংখ্যার ক্ষেত্রে একই নম্বর দু’বার রয়েছে তাহলে দুবার থাকা সংখ্যাটি একবার লিখবেন। অর্থাৎ এক্ষেত্রে দশটি টিকিটের মধ্যে শুধুমাত্র দু’টি টিকিট কাটলেই হবে। যেমন – 68670 থেকে 68679 এই টিকিট ঘরের মধ্যে প্রথম তিনটি সংখ্যা 686 এর ক্ষেত্রে 6 দুবার রয়েছে – প্রথম ও তৃতীয় স্থানে। তাহলে নিয়ম অনুযায়ী, শেষ সংখ্যাটি বাছবেন প্রথম তিনটি সংখ্যার হিসেবে। যেহেতু ৬ দুবার রয়েছে তাহলে 6 কে একবারই শেষে নিতে পারবেন। অর্থাৎ 68676 এবং 68678 এই নম্বর দুটির টিকিট কাটতে পারবেন। তাহলে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকবে।

আবেদন করুন টাটা ক্যাপিটাল পাঙ্খ স্কলারশিপে এবং পেয়ে যান বাৎসরিক ৫০,০০০ টাকা

আশা করি, উপরোক্ত এই পদ্ধতির মাধ্যমে আপনি একই প্রথম চারটি সংখ্যা বিশিষ্ট লটারির টিকিটের ক্ষেত্রে কীভাবে শেষের সংখ্যাটি বাছবেন সেবিষয়ে ধারণা পেলেন। এইরকম ধরনের টিকিটগুলো প্রায়শই দ্বিতীয় পুরস্কার ৯,০০০ টাকার ঘরে খেলে থাকে। আবার প্রথম পুরস্কার ১ কোটির ঘরেও অনেকসময় এইরকম ধরনের টিকিট জিতে যায়। তাই এই ট্রিকস কাজে লাগিয়ে লটারির টিকিট কাটলে আপনার পুরস্কার জেতার চান্স অনেক বেশি থাকবে।

লটারির স্পেশাল ট্রিকস ও টিপস সম্পর্কিত এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে