Do-you-know-about-the-cheapest-plans-of-Jio-Vi-Airtel-2-GB-data-will-be-available-daily

বর্তমানে ভারতের সুপরিচিত টেলিকম কোম্পানিগুলির মধ্যে রয়েছে রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেল। গ্রাহকদের পছন্দসই বিভিন্ন ধরনের রিচার্জ প্যাক বাজারে লঞ্চ করতে এই টেলিকম কোম্পানিগুলি যথেষ্ট সুপটু (Cheapest Plans)। যদিও দীর্ঘ বৈধতা এবং সস্তা দামের প্ল্যানগুলিকে নিয়ে এই টেলিকম কোম্পানিগুলির মধ্যে রীতিমত প্রতিযোগিতা চলছে। কিন্তু অনেকেই জানেন না রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া সহ এয়ারটেলের এমন কিছু ২৮ দিনের রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলিতে আপনারা যথেষ্ট কম দামে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, এসএমএস এবং দৈনিক ডেটার সুবিধা। আর আজ আমরা আলোচনা করতে চলেছি, রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেলের এমন কিছু বিশেষ সুবিধাযুক্ত রিচার্জ প্লানের ব্যাপারে।

• চলুন তবে জেনে নেওয়া যাক, এই টেলিকম কোম্পানিগুলির এই বিশেষ রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে:-
১. ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান:-
ভোডাফোন-আইডিয়ার এই রিচার্জ প্ল্যানে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন ১০০ টি এসএমএস এবং দৈনিক ১.৫ জিবি ডেটার সুবিধা মাত্র ২৯৯ টাকায়। এর পাশাপাশি পেয়ে যাবেন ভিআই মুভিজ এবং টিভি -র অ্যাকসেস সম্পূর্ণ বিনামূল্যে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন।

৬ লক্ষ আধার কার্ড বাতিল করা হলো, এই তালিকায় আপনার নাম নেই তো, জেনে নিন

২. রিলায়েন্স জিওর ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স সিওর এই রিচার্জ প্ল্যানটিতে মাত্র ২৪৯ টাকার বিনিময়ে সমস্ত গ্রাহকরা পেয়ে যেতে চলেছেন আনলিমিটেড কলিং এর সুবিধার পাশাপাশি ২ জিবি দৈনিক ডেটা। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা। আর এই প্ল্যানটির সবচেয়ে সেরা দিকটি হলো- জিও-র বিভিন্ন অ্যাপ, যেমন- জিও টিভি, জিও সিনেমা -র ফ্রি সাবস্ক্রিপশন পেতে চলেছেন আপনারা। এই প্ল্যানটির বৈধতা ২৩ দিন।

৩. এয়ারটেলের ২৩৯ টাকার রিচার্জ প্ল্যান:-
এয়ারটেলের ২৩৯ টাকার এই রিচার্জ প্ল্যানটিতে আপনারা পেয়ে যেতে চলেছেন ২৪ দিনের বৈধতার পাশাপাশি আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও রয়েছে ১ জিবি দৈনিক ডেটা এবং দৈনিক ১০০ এসএমএস এর সুবিধা।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে