Find-out-the-cheapest-plan-of-Airtel-All-other-telecom-companies-are-falling-behind-to-Airtel-cheapest-plan

ভারতের অন্যতম সুপরিচিত এবং পুরাতন টেলিকম সংস্থাগুলির মধ্যে এয়ারটেলের নাম উল্লেখযোগ্য। বর্তমানে প্রতিযোগিতার বাজারে গ্রাহকদের পছন্দের বিভিন্ন ধরনের রিচার্জ প্যাক বাজারে লঞ্চ করেছে এয়ারটেল। যদিও ২০২১ সালে অন্যান্য টেলিকম কোম্পানিগুলোর সাথে airtel এর ও বিভিন্ন রিচার্জ প্যাকগুলির দাম যথেষ্ট বাড়ানো হয়েছিলো। আর তাতেই খানিকটা হলেও গ্রাহকরা মুখ ফিরিয়েছিলেন এয়ারটেলের থেকে। ফলত গ্রাহকদের ফেরাতে বাজারে ২০০ টাকারও কম দামে বিভিন্ন ধরনের সস্তার রিচার্জ প্যাক এনেছে এয়ারটেল, যাতে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধার সাথে ডেটা সহ এসএমএস এর সুবিধা (Cheapest plan of Airtel)।

• চলুন তবে এয়ারটেলের এই প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
১. এয়ারটেলের ১৫৫ টাকার রিচার্জ প্ল্যান:-
এয়ারটেলের এই প্ল্যানটিতে আপনি মাত্র ১৫৫ টাকার বিনিময় পেয়ে যেতে চলেছেন ২৪ দিনের বৈধতা। এয়ারটেলের এই প্ল্যানটিতে আপনি আনলিমিটেড কলিং এর সুবিধার পাশাপাশি পেয়ে যাবেন ৩০০ টি এসএমএস এর সুবিধা। এর সাথে রয়েছে মোট ১ জিবি হাইস্পিড ডেটার সুবিধা। এর সাথেই আপনি পেয়ে যাবেন HelloTunes এবং Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন।

মাধ্যমিক পাশ যোগ্যতায় পোস্ট অফিসে গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগ

২. এয়ারটেলের ১৭৯ টাকার রিচার্জ প্ল্যান:-
এয়ারটেলের এই প্ল্যানটিতে মাত্র ১৭৯ টাকার বিনিময়ে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধার পাশাপাশি ৩০০ টি এসএমএস এর সুবিধা সহ ২ জিবি ডেটা সম্পূর্ণ ২৮ দিনের জন্য। এর পাশাপাশি আপনারা পেয়ে যাবেন HelloTunes এবং Wink Music এর সাবস্ক্রিপশন তাও সম্পূর্ণ বিনামূল্য।

৩. এয়ারটেলের ২০৯ টাকার রিচার্জ প্ল্যান:-
এয়ারটেলের এই প্ল্যানে মাত্র ২০৯ টাকার বিনিময়ে আপনার পেয়ে যেতে চলেছেন ২১ দিনের জন্য আনলিমিটেড কলের পাশাপাশি দৈনিক ১ জিবি ডেটার সুবিধা। এছাড়াও রয়েছে ৩০০ টি এসএমএসের সুবিধা। এর পাশাপাশি আপনারা পাবেন এয়ারটেলের বিভিন্ন অ্যাপের সুবিধা।

এই ব্যাঙ্কগুলো থেকে তোলা যাবে না ১০ হাজার টাকার বেশি, আপনার এই ব্যাঙ্কগুলোতে অ্যাকাউন্ট নেই তো?

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে