Follow-this-trick-while-buying-lottery-and-surely-win-prize

আপনি কি নিয়মিত লটারি কাটেন? তবে এই খবরটি আপনার জন্য। সারা দেশের অনেক সাধারণ মানুষই ভাগ্যের ওপর ভরসা রেখে লটারি কেটে থাকেন। অনেকেই নিয়মিত লটারি কাটেন কিন্তু কোনো পুরস্কার জিততে পারেননা। অনেকেই আবার ভাগ্যের জেরে প্রথমবারেই পেয়ে যান প্রথম পুরস্কার। যদিও লটারি জেতা কিংবা না জেতা সমস্তটাই ভাগ্যের ব্যাপার। তবুও অনেকের বিশ্বাস এর পেছনে কোনো না কোনো পদ্ধতি তো রয়েছেই। আর আজ আমরা আলোচনা করতে চলেছি, এমন কয়েকটি সহজ পদ্ধতি সম্পর্কে যে পদ্ধতিগুলি অনুসরণ করলে বিশেষত ডিয়ার লটারির ক্ষেত্রে আপনি ফল পেতে পারেন (Lottery Ticket)।

• চলুন তবে জেনে নেওয়া যাক এই পদ্ধতিগুলি সম্পর্কে:-
১. ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে:-
এক্ষেত্রে লটারি নির্বাচনের ক্ষেত্রে যে নম্বরগুলো উপলব্ধ রয়েছে সেগুলি ভালো করে দেখতে হবে। ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে টার্গেটের সহজ পদ্ধতি হলো, উপলব্ধ সংখ্যাগুলির মধ্যে যেটির ব্যাক নম্বর এবং লাস্ট নম্বর একই কিংবা মিডল নম্বর এবং লাস্ট নম্বর একই হলে সেটি ক্রয় করতে পারেন। অর্থাৎ ধরুন কোনো সংখ্যার ব্যাক নম্বর ২ মিডল নম্বর ১৪ তবে সম্ভাব্য লাস্ট নম্বরটি হবে ২ কিংবা ১। এই পদ্ধতিতে লটারি কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

মাত্র ১৭ হাজার টাকা বিনিয়োগ করে শুরু করুন এই ব্যবসা, মাসে আয় লক্ষাধিক

২. ডিয়ার লটারির দুপুর ১ টার খেলার ক্ষেত্রে:-
ডিয়ার লটারির দুপুর ১ টার খেলার ক্ষেত্রে সহজ টার্গেটের পদ্ধতি হল যে ব্যাক নম্বরটি রয়েছে, সেটির বিপরীত সংখ্যা যেটি কিংবা ব্যাক নম্বরের আগের এবং পরের সংখ্যার বিপরীত সংখ্যা যেগুলি সেই সংখ্যাগুলিই সম্ভাব্য লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো ক্ষেত্রে যদি নম্বরটির ব্যাক নম্বর ২ হয় তবে ২ এর বিপরীত সংখ্যা হল ৭, ২ এর পূর্বের সংখ্যা ১ তার বিপরীত সংখ্যা ৬ এবং ২ এর পরের সংখ্যা ৩ তার বিপরীত সংখ্যা ৮। এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বরটি হল ৬ অথবা ৭ কিংবা ৮। এছাড়াও এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে সেটি হলো মিডল সংখ্যার দ্বিতীয় সংখ্যাটি যা রয়েছে সেটিই লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল যদি ১৪ হয় তবে তার লাস্ট নম্বর ৪ হবে।

৩. ডিয়ার লটারির সন্ধ্যা ৬ টার খেলার ক্ষেত্রে:-
এক্ষেত্রে টার্গেট নির্ণয় করার সহজ পদ্ধতি হল মিডল সংখ্যাটির যোগফল এবং শেষ সংখ্যা দুটির যোগফল সমান হবে অথবা যোগফলের আগের কিংবা পরের সংখ্যা হবে। অর্থাৎ ধরুন একটি সংখ্যার ব্যাক নম্বর যদি ২ হয়, মিডল নম্বর যদি ১৮ হয় তবে উপলব্ধ শেষ নম্বরটি যদি ৬০-৬৯ এর মধ্যে হয় তবে সম্ভাব্য শেষ নম্বর হল ৬৩ কিংবা ৬৪ অথবা ৬২। এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে, যদি আপনার মিডল সংখ্যার যে প্রথম সংখ্যা রয়েছে সেটি লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল নম্বর যদি ১০ যদি তবে শেষ নম্বর হবে ১।

মাধ্যমিক পাশ যোগ্যতায় পোস্ট অফিসে গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগ

এই পদ্ধতি অনুসরণ করে আপনিও লটারি কেটে দেখতে পারেন হয়তো আপনিও লটারি জিততে পারেন।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না। এটি একটি ক্ষতিকারক অভ্যাস।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে