How-to-stop-the-coming-of-messages-without-uninstalling-WhatsApp-Know-the-tricks

আপনিও কি হোয়াটসঅ্যাপে অনবরত আসতে থাকা মেসেজগুলোর কারণে বিরক্ত? তবে এই খবরটি আপনার জন্য। সোশ্যাল মিডিয়া অ্যাপগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাপ হলো হোয়াটসঅ্যাপ। প্রতিদিন হোয়াটসঅ্যাপের মাধ্যমে যেমন জরুরী বার্তা আদান প্রদান করা যায়, ঠিক তেমনই অন্যান্য মেসেজও আসতে থাকে অনবরত। অধিকাংশ মানুষের ক্ষেত্রেই হোয়াটসঅ্যাপে আসতে থাকাই অনবরত মেসেজগুলি বিভিন্ন কাজের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়। অনেকেই এই মেসেজগুলি আসা বন্ধ করার জন্য ফোন বন্ধ রাখতে বাধ্য হন। যার জেরে অধিকাংশ মানুষের ক্ষেত্রেই অনেক জরুরী কাজ আটকে যায়।

অনেকেই এই মেসেজ থেকে রেহাই পেতে হোয়াটসঅ্যাপের অনলাইন স্ট্যাটাসটি লুকিয়ে রাখেন। কিন্তু তাতেও ফল সাময়িক, কারণ কেউ মেসেজ পাঠালে আপনার ফোনে নোটিফিকেশন আসবেই। তবে আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি উপায়, যার মাধ্যমে কয়েক মিনিটেই আপনারা মুক্তি পাবেন এই whatsapp এ অনবরত আসতে থাকা এই মেসেজগুলি থেকে (WhatsApp tricks)।

Jio, Vi, Airtel এর সবচেয়ে কমদামী প্ল্যান গুলো সমন্ধে আপনি জানেন কি? রোজ মিলবে ২ জিবি করে ডেটা

• চলুন তবে সমস্যা থেকে মুক্তির এই নতুন উপায়টি সম্পর্কে জেনে নেওয়া যাক:-
আপনি কয়েকটি সহজ ধাপ অনুসরণ করলেই হোয়াটসঅ্যাপে মেসেজ আসা বন্ধ করতে পারবেন। সেগুলি হলো:
১. Whatsapp এর অ্যাপ আইকনটি একটানা কয়েক সেকেন্ড স্পর্শ করে রাখলে আপনার সামনে App Info নামক একটি অপশন আসবে।
২. এই App Info অপশনটিতে ক্লিক করলে আপনাদের সামনে আসবে আরও কতোগুলি নতুন অপশন।
৩. এই একাধিক অপশনের মধ্যে Force Stop নামক একটি অপশন আপনারা দেখতে পাবেন। এই অপশনটিতে ক্লিক করলেই মিলবে অনবরত মেসেজের সমস্যা থেকে মুক্তি।
৫. এরপর নেপথ্য থেকে whatsapp এর উইন্ডোটি সরিয়ে দিলেই আর কোন মেসেজ আসবে না।

এই উপায়ে whatsappটি ফোর্স স্টপ করলে ফোনে অন্যান্য কাজ কোনো বাধা ছাড়াই করা সম্ভব হলেও হোয়াটসঅ্যাপে আসবে না কোনো মেসেজ। আপনি যদি এই ট্রিকটি ফলো করে whatsapp টি ফোর্স স্টপ করে দেন তবে যিনি মেসেজ পাঠাচ্ছেন তিনি তার পাঠানো মেসেজগুলিতে একটাই টিক দেখতে পাবেন। অর্থাৎ আপনার ফোনের ডেটা অন থাকলেও আপনাকে হোয়াটসঅ্যাপে অনলাইন দেখাবে না এবং আপনার কাছে আসবে না কোনো মেসেজও। তবে এক্ষেত্রেও একটি শর্ত রয়েছে, সেটি হলো এই অনবরত মেসেজ ঢোকা বন্ধ রাখতে হলে হোয়াটসঅ্যাপটি কোনোমতেই খোলা যাবে না। আপনি whatsapp টি খোলা মাত্রই ফের মেসেজ ঢুকতে শুরু করবে আপনার ফোনে।

৬ লক্ষ আধার কার্ড বাতিল করা হলো, এই তালিকায় আপনার নাম নেই তো, জেনে নিন

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে