Jio-gives-internet-and-calling-facilities-to-full-family-at-399-rupees-Find-out-how-to-get

আপনি কি রিলায়েন্স জিওর একজন গ্রাহক? আপনি কি আপনার সমগ্র পরিবারের জন্য আলাদা আলাদাভাবে কলিং এবং নেটের জন্য রিচার্জ করে থাকেন? তবে আপনার জন্য রয়েছে দারুণ এক সুখবর। রিলায়েন্স জিও ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম কোম্পানি। ২০২১ সালে অন্যান্য টেলিকম কোম্পানিগুলির সাথে রিলায়েন্স জিওর বিভিন্ন রিচার্জ প্ল্যানগুলির দামও বাড়ানো হয়েছিল। বর্তমানে ফের গ্রাহকদের ফেরাতে গ্রাহকদের চাহিদা অনুসারে নানান ধরনের রিচার্জ প্ল্যান বাজারে এনেছে রিলায়েন্স জিও। আর এই প্ল্যানগুলোর মধ্যে অন্যতম উল্লেখযোগ্য একটি প্ল্যান হলো জিওর ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্লানটি রিচার্জ করলে আপনি এবং আপনার পরিবার পেয়ে যাবেন আনলিমিটেড ডেটা।

চলুন তবে জিওর এই প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
জিওর এই ৩৯৯ টাকার আনলিমিটেড প্ল্যানটি চালু রয়েছে শুধুমাত্র জিও ফাইবার (Jio Fiber) এর ক্ষেত্রে। এটি রিলায়েন্স জিওর একটি ব্রডব্যান্ড প্ল্যান। এই প্ল্যানটিতে যে পরিমাণ ডেটা পাওয়া যায় তা একটি পরিবারের ৫ জন সদস্যের পক্ষে যথেষ্ট। জিও ফাইবার (Jio Fiber) এর ক্ষেত্রে এই প্ল্যানটি রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান।

আবেদন করুন ন্যাশনাল স্কলারশিপে এবং পেয়ে যান ভালো পরিমাণ বৃত্তি

আর এই প্ল্যানটির সবচেয়ে লাভজনক দিক হলো এক্ষেত্রে কোনো ইনস্টলেশন চার্জ নেই। এই ইনস্টলেশন চার্জের টাকায় আপনি যদি ওয়াইফাই রাউটার লাগিয়ে নেন তবে আপনার পরিবারের সকল সদস্যর প্রয়োজনীয় সমস্ত কাজ সেরে নিতে পারবেন।

এর পাশাপাশি মাত্র ১০০ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন এন্টারটেইনমেন্ট প্ল্যান। আর মাত্র ২০০ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন এন্টারটেইনমেন্ট প্লাস প্ল্যান। এই এন্টারটেইনমেন্ট প্লাস প্ল্যানে আপনারা পেয়ে যাবেন Disney+ Hotstar, Zee5, Sonyliv, Voot, Sunnxt, Discovery+, Hoichoi, Altbalaji, Eros Now, Lionsgate, ShemarooMe, Universal+, Voot Kids, JioCinema সহ ১৪ টি জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এর পাশাপাশি জিও ফাইবারে এই প্ল্যানে কোম্পানির তরফে আপনি পেয়ে যাবেন এক মাসের জন্য আনলিমিটেড ডেটা। এক্ষেত্রে আপনি সর্বোচ্চ ৩০ Mbps ডেটা স্পিড পাবেন।

এয়ারটেল দিচ্ছে বিনামূল্যে ৩৬৫ দিনের রিচার্জ সহ ২ জিবি ডেটা, কিভাবে পাবেন জেনে নিন আজই

এই প্ল্যানের অন্য একটি সুবিধাও রয়েছে। এই প্ল্যানের সাথে আপনি পেয়ে যাবেন একটি ল্যান্ডলাইন নম্বর। এর মাধ্যমে আপনি আনলিমিটেড কল করতে পারবেন। যার ফলে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের আলাদা আলাদা রিচার্জের খরচ কমে যাবে।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে