Paytm-gives-free-gas-cylinder-to-all-customers-Find-out-how-to-get-it

আপনি কি Paytm ব্যবহার করেন? তবে এই খবরটি আপনার জন্য। এই মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের জন্য রয়েছে দারুণ এক সুখবর। সময়ের সাথে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেনো লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অন্যান্য দ্রব্যের দামের সাথে পিছিয়ে নেই এলপিজি (LPG) এর দামও। ফলত রান্নাঘরের অন্যান্য জিনিসের সাথে এলপিজির জোগান সামাল দিতে রীতিমত নাজেহাল সাধারণ মানুষ। দেশের বড়ো চারটি মেট্রো শহর দিল্লি, মুম্বাই, কলকাতা এবং চেন্নাইয়ের মধ্যে দৈনন্দিন ব্যবহারের এলপিজি সিলিন্ডারের দামের নিরিখে কলকাতা সব থেকে এগিয়ে রয়েছে। ফলত টান পড়েছে পশ্চিমবঙ্গবাসীর ভাঁড়ারেও।

আর এই পরিস্থিতিতে খানিকটা স্বস্তির খবর নিজে হাজির পেটিএম (Paytm)। Paytm নিয়ে এসেছে এমন এক ক্যাশব্যাক অফার যার জেরে Paytm এর মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করলে নির্বাচিত গ্রাহকরা পেয়ে যেতে পারেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। অর্থাৎ আপনিও পেয়ে যেতে পারেন একটি গ্যাস সিলিন্ডার সম্পূর্ণ বিনামূল্যে। আজ আমরা আলোচনা করতে চলেছি, কিভাবে আপনারা Paytm এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন।

লটারি কাটার ক্ষেত্রে গুরুত্ব দেবেন কোন সংখ্যাকে? জেনে নিন লটারি কাটার গোপন টেকনিক

Paytm তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এমন একটি অফার যার জেরে গ্রাহকরা পেয়ে যেতে পারেন একটি এলপিজি সিলিন্ডার সম্পূর্ণ বিনামূল্যে। এই অফারটিতে বলা হয়েছে পেটিএম এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করলে কিছু নির্বাচিত গ্রাহকরা পেয়ে যাবেন ১০০% ক্যাশব্যাক। আপনারাও যদি এই অফারের সুবিধা নিতে চান তবে আপনাদের নিম্নোক্ত পদ্ধতিটি অনুসরণ করতে হবে।

১. এই অফারটি ক্লেম করার জন্য আপনাদের প্রথমে পেটিএম অ্যাপ এ যেতে হবে।
২. এরপর আপনাকে Cylinder Booking অপশনটিতে ক্লিক করতে হবে।
৩. এরপর Book a gas cylinder অপশনে ক্লিক করুন।
৪. এই একই পেজে আপনি দেখতে পাবেন বিভিন্ন কোম্পানির গ্যাস কানেকশনের নাম উল্লেখ রয়েছে। আপনার বাড়িতে যে কোম্পানির গ্যাস কানেকশন আছে সেটি সিলেক্ট করতে হবে।
৫. এরপর আপনার কনজিউমার আইডি, মোবাইল নম্বরের মত গুরুত্বপূর্ণ তথ্য গুলি সঠিকভাবে প্রদান করতে হবে।
৬. এরপর আপনার গ্যাস কানেকশনের সমস্ত তথ্য স্ক্রিনে আসবে যার ভিত্তিতে আপনাকে ক্যাশব্যাক দেওয়া হতে পারে।

এবার ক্যাশ টাকা লেনদেনেও থাকবে সরকারের চোখ, গুরুত্বপূর্ণ খবর জেনে নিন

উপরোক্ত পদ্ধতিতে গ্যাস সিলিন্ডার বুক করলে আপনাকে গ্যাস সিলিন্ডার বুকিং এর জন্য আলাদা করে আর কোনো কল করতে হবে না। আপনার গ্যাস সিলিন্ডার সাধারণভাবে বাড়িতে পৌঁছে যাবে। এর পাশাপাশি আপনিও যদি ভাগ্যবান হয়ে থাকেন তবে আপনিও পেয়ে যেতে পারেন পেটিএম এর তরফে ১০০ শতাংশ ক্যাশব্যাক।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে