Secret-formula-for-winning-lottery-Follow-this-technique-and-win-surely

বেশিরভাগ মানুষই জীবনে একবার না একবার লটারি কেটে থাকেন, কেউ কেউ নিছক ভাগ্য পরীক্ষার জন্য লটারি কেটে থাকেন, আবার কেউ কেউ পুরস্কার জেতার লক্ষ্যে লটারি কাটেন। অনেক মানুষই পুরস্কার জেতার জন্য প্রতিদিন লটারি কেটে থাকেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন সুপরিচিত লটারি গুলির মধ্যে ডিয়ার লটারির নাম উল্লেখযোগ্য। যদিও লটারিতে পুরস্কার পাওয়া বা না পাওয়া সম্পূর্ণটাই নির্ভর করে ভাগ্যের উপর। কিন্তু আজ আমরা কিছু বিশেষ পর্যবেক্ষণের ফলস্বরূপ এমন কিছু পদ্ধতির কথা বলতে চলেছি, যেগুলি ডিয়ার লটারির ক্ষেত্রে একবার চেষ্টা করে দেখলে হয়তো আপনিও লটারিতে প্রথম পুরস্কার পেতে পারেন ( Lottery Tickets)।

• চলুন তবে জেনে নেওয়া যাক এই পদ্ধতিগুলি কি কি:-
১. প্রথমেই আপনাকে খানিকটা হিসেব করে টার্গেট নির্বাচন করতে হবে। এর জন্য আপনাকে যথেষ্ট ভালোভাবে উপলব্ধ লটারির নম্বরগুলো দেখতে হবে। যে নম্বরগুলো উপলব্ধ রয়েছে তার মধ্যে আগে কোন সংখ্যাগুলি পুরস্কার জিতেছে তা নজরে রাখতে হবে। ধরুন, যদি আগের দিন ৭ অথবা ৯ কিংবা ৩ এর ঘরের সংখ্যা পুরস্কার পেয়ে থাকে তবে বর্তমানে ৮ এর ঘরের সংখ্যার পুরস্কার পাওয়ার সম্ভাবনা যথেষ্ট। এই নিয়মে একবার লটারি কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

লটারি কাটার ক্ষেত্রে গুরুত্ব দেবেন কোন সংখ্যাকে? জেনে নিন লটারি কাটার গোপন টেকনিক

২. বিভিন্ন রিপোর্ট অনুসারে লটারির শেষ পাঁচটি নম্বরের মধ্যে তৃতীয় নম্বরটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই তৃতীয় নম্বরটির ওপর নির্ভর করেই লটারির শেষ নম্বরটি এবং পুরস্কার দুটোই নির্ধারণ করা হয়ে থাকে। ধরুন, কোনো লটারির মধ্যম সংখ্যাটি যদি ৫৩ হয় তবে শেষ সংখ্যাটি এমন কোনো সংখ্যা হবে যার সাথে ৩ এর বিয়োগফল ১, ০, -১ হবে। অর্থাৎ এক্ষেত্রে সম্ভাব্য শেষ সংখ্যাটি হতে পারে ২ অথবা ৩ কিংবা ৪। এভাবে টার্গেট করে সংখ্যা নির্বাচন করে দেখতে পারেন আপনার ভাগ্যে লটারির পুরস্কার রয়েছে কিনা।

তবে লটারি আপনি পাবেন কিনা তা সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভরশীল। গবেষকরা গবেষণার মাধ্যমে যে পদ্ধতিগুলি তুলে ধরেছেন আমরা তার মধ্যে থেকেই কয়েকটি পদ্ধতি তুলে ধরার চেষ্টা করছি। তবে এগুলো মানলেই যে আপনি নিশ্চিত লটারি জিতবেন এ ধারণা সম্পূর্ণভাবে ভ্রান্ত।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে