Swami-Vivekananda-Scholarship-application-form-has-been-sanctioned-Check-when-you-will-get-the-money

নমস্কার বন্ধুরা, আজ আমরা নিয়ে এসেছি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের আরো একটি গুরুত্বপূর্ণ আপডেট। আপনি যদি স্বামী বিবেকানন্দ স্কলারশিপে আবেদন করে থাকেন, তবে এই আপডেটটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ (Swami Vivekananda Scholarship)।

বহুদিন ধরে বেশ কিছু ছাত্র-ছাত্রীর আবেদন পত্র অ্যাপ্রুভ হয়ে পড়ে ছিলো। তারা চিন্তায় ছিলো যে তাদের স্কলারশিপ কবে Sanctioned হবে? আদৌও হবে কিনা? আদেও তারা টাকা পাবে কিনা? তাদের জন্য আজ রয়েছে একটি খুশির সংবাদ।

আজ অর্থাৎ ২১ এ জুলাই বহু ছাত্র-ছাত্রীর আবেদন পত্র অ্যাপ্রুভ থেকে Sanctioned করে দেওয়া হয়েছে এবং এটি চলবে আর‌ও কদিন। তাই আপনার আবেদন পত্রটি যদি অ্যাপ্রুভ অবস্থায় থেকে থাকে, তবে আজই স্ট্যাটাস চেক করুন। হতে পারে আপনার স্বামী বিবেকানন্দ স্কলারশিপের স্ট্যাটাসও Sanctioned হয়ে গিয়েছে।

আপনার রেশন কার্ডের সঙ্গে অন্য কারোর ফোন নাম্বার যুক্ত নেই তো? এখনই চেক করুন, নইলে পড়তে পারেন বিপদে

এবার আসি যাদের আবেদনপত্র Sanctioned হলো তারা কবে টাকা পাবে? মূলত Sanctioned হ‌ওয়ার ১৫ দিনের মধ্যে টাকা দিয়ে দেওয়া হয় তাই চিন্তা না করে অপেক্ষা করুন খুব শীঘ্রই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ঢুকতে চলেছে।

টাকা ঢোকার জন্য সবার প্রথমে আপনার মোবাইলে মেসেজ আসবে যখন আপনার টাকাটি স্বামী বিবেকানন্দ স্কলারশিপের অফিস থেকে আপনার অ্যাকাউন্টের উদ্দেশ্যে ছাড়া হবে, তার ৪৮ ঘন্টার মধ্যে আপনার স্কলারশিপের অ্যামাউন্ট আপনার অ্যাকাউন্টে ঢুকে যাবে। মাঝে শনি বা রবিবার পড়লে টাকা ঢুকতে সামান্য দেরি হতে পারে কারন সেদিন গুলোতে ব্যাঙ্ক বন্ধ থাকায় এই কাজটি আটকে থাকে।

এরকম স্কলারশিপ সম্পর্কিত যেকোনো আপডেট পাবার জন্য যুক্ত হন আমাদের টেলিগ্রাম গ্রুপে- Link