Which-number-is-the-most-important-in-the-time-of-buying-lottery-Know-the-secret-technique-of-winning-the-lottery

ভাগ্য পরীক্ষার জন্য বেশিরভাগ মানুষই একবার না একবার লটারি কেটে থাকেন। অনেকের ক্ষেত্রে আবার তা রোজকার অভ্যাস হয়ে দাঁড়ায়। কেউ কেউ ভাগ্যের ওপর ভরসা রেখে এমনিই লটারি কেটে থাকেন, কেউ কেউ আবার বিজ্ঞানসম্মত পদ্ধতি অনুসারে কিছু কিছু নির্দিষ্ট অঙ্কের লটারি কেটে থাকেন। আপনিও যদি একবার এই বিজ্ঞান সম্মত পদ্ধতিগুলি অনুসরণ করে লটারি কাটতে চান তবে এই খবরটি আপনার জন্য। আজ আমরা আলোচনা করবো লটারি কাটার এই বিজ্ঞানসম্মত পদ্ধতিগুলি নিয়ে (Lottery Tickets)।

• চলুন তবে জেনে নেওয়া যাক লটারি কাটার এই বিজ্ঞানসম্মত পদ্ধতিগুলি নিয়ে:-
১. আগে যে নম্বরগুলো লটারি জিতেছে সেগুলো একবার দেখতে পারেন। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী দেখা গেছে যে, ১৯৯৭ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত যেসকল লটারিগুলি টাকা জিতেছেন তার মধ্যে সবথেকে বেশিবার রয়েছে ১ সংখ্যাটা। এই রিপোর্ট অনুসারে আপনি যদি টিকিট কাটতে চান সেক্ষেত্রে ১ সংখ্যাটা ভালো। যদি কোনোক্ষেত্রে ১ না থাকে তবে যে সংখ্যাগুলি উপলব্ধ রয়েছে সেগুলির মধ্যে সবথেকে কম সংখ্যাটা বাছতে পারেন।
২. বিভিন্ন সমীক্ষা অনুসারে লটারির জেতা সংখ্যাগুলির মধ্যে ৬০ শতাংশ ক্ষেত্রে ১ থাকে। ফলত আপনিও একবার এই পদ্ধতি অনুসরণ করে লটারি কেটে দেখতে পারেন।

এখন ট্রেনে উঠেও কাটা যাবে টিকিট, জেনে নিন রেলের নতুন নিয়ম

৩. লটারির নম্বর বাছাইয়ের ক্ষেত্রে পরপর দু’টি সংখ্যা রাখতে পারেন। অর্থাৎ ৩-৪, ৪-৫, ৬-৭, ৮-৯ এরকম পরপর দু’টি সংখ্যা দেখে লটারি কাটতে পারেন।
৪. লটারি কাটার ক্ষেত্রে ৮ এর আশেপাশে অর্থাৎ ৭ কিংবা ৯ রয়েছে এমন সংখ্যা বেছে নিতে পারেন। অনেকক্ষেত্রেই দেখা গেছে যে, জেতা লটারির নম্বরের মধ্যে এরূপ সংখ্যাগুলি রয়েছে।
৫. বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় জেতা লটারির নম্বরের মধ্যে বিজোড় সংখ্যার প্রাধান্য বেশি। তাই আপনিও লটারি কাটার সময় বিজোড় সংখ্যাকে জোড় সংখ্যার তুলনায় বেশি গুরুত্ব দিতে পারেন।

তবে লটারি আপনি পাবেন কিনা তা সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভরশীল। গবেষকরা গবেষণার মাধ্যমে যে পদ্ধতিগুলি তুলে ধরেছেন আমরা তার মধ্যে থেকেই কয়েকটি পদ্ধতি তুলে ধরার চেষ্টা করছি। তবে এগুলো মানলেই যে আপনি নিশ্চিত লটারি জিতবেন এ ধারণা সম্পূর্ণভাবে ভ্রান্ত।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে