A-secret-trick-of-buying-lottery-Dont-share-it-with-anyone

বর্তমানে এই মূল্যবৃদ্ধির বাজারেও অধিকাংশ মানুষই লটারির টিকিট কেটে থাকেন, কেউ নিছকই শখের বসে লটারির টিকিট কাটেন, কেউ আবার নিজেদের অবস্থা পরিবর্তনের জন্য লটারি কাটেন। বেশিরভাগ মানুষেরই ধারণা যে, লটারি সম্পূর্ণভাবে ভাগ্যের উপর নির্ভরশীল। ভাগ্যে থাকলে তবেই মিলবে লটারির পুরস্কার। কিন্তু অনেকেই মনে করেন যে, কতোগুলি নির্দিষ্ট পদ্ধতিতে লটারি টিকিট কাটলে নিশ্চিতভাবে পুরস্কার জেতা যায়। তবে নিশ্চিত ভাবে পুরস্কার জেতার ক্ষেত্রে আপনাকে জানতে হবে সেই বিশেষ পদ্ধতিগুলি আর এই পদ্ধতিগুলির মাধ্যমে বেছে নিতে হবে বিশেষ সংখ্যার লটারি টিকিট। যদিও অনেকেই এই সমস্ত কিছুতে বিশ্বাস করতে চান না। অনেকের মতে বহুদিনের পর্যবেক্ষণের মাধ্যমে এই পদ্ধতিগুলি নির্ণয় করা হয়েছে। আপনিও যদি লটারির টিকিট কেটে থাকেন তবে একবার এই পদ্ধতিগুলি অনুসরণ করে লটারি টিকিট কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার আছে কিনা। আর আজ আমরা আলোচনা করতে চলেছি লটারি টিকিট কাটার এই নির্দিষ্ট পদ্ধতিগুলি সম্পর্কে (Lottery Price Winning Tricks)।

• চলুন তবে লটারি টিকিট কাটার এই নির্দিষ্ট পদ্ধতিগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
১. লটারির টিকিট কাটার ক্ষেত্রে প্রথমেই আপনাকে যে সকল নম্বরগুলো উপলব্ধ রয়েছে সেগুলির শেষ চারটে নম্বর ভালো করে পর্যবেক্ষণ করতে হবে। লটারির নম্বরের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাস্ট ডিজিট হলো ৩, ৪, ৫, ৮, ৯। যেসকল লটারিগুলির মাধ্যমে বিভিন্ন মানুষ টাকা জিতেছেন তার মধ্যে সবথেকে বেশিবার লাস্ট ডিজিটে রয়েছে ৩, ৫, ৯ এই সংখ্যাগুলি। সুতরাং আপনিও একবার এই পদ্ধতি অনুসরণ করে লটারি কেটে দেখতে পারেন।

আজকের ডিয়ার লটারির রেজাল্ট ৭ ই আগস্ট, ২০২২

২. বিভিন্ন রিপোর্ট অনুসারে জানা গিয়েছে যে, মিডল নম্বরে যে সংখ্যাগুলি রয়েছে সেই অনুসারে যে লাস্ট নম্বরগুলো নির্ধারণ করা হয়ে থাকে। শেষ নম্বর নির্ধারণের ক্ষেত্রে পদ্ধতিটি হলো, মিডল নম্বরে যে সংখ্যাগুলি থাকবে সেই সংখ্যা দুটিই সম্ভাব্য শেষ নম্বর হবে। ধরুন, মিডল নম্বর হিসেবে কোনো লটারিতে ২৮ রয়েছে তবে এই লাস্ট ডিজিটের শেষ নম্বরটি ২ কিংবা ৮ হবে। এর পাশাপাশি আরও একটি পদ্ধতি রয়েছে। সেটি হলো, মিডল নম্বর দু’টির যোগফল যে সংখ্যা দাঁড়াবে তার আগের সংখ্যাটি, সেই সংখ্যাটি এবং তার ঠিক পরের সংখ্যাটি লটারির শেষ ডিজিট দু’টির যোগফলের সমান হবে।

৩. বিভিন্ন সমীক্ষায় জানা গেছে, লটারিতে বড় প্রাইজ জেতার ক্ষেত্রে ব্যাক নম্বর, মিডল নম্বর এবং লাস্ট নম্বর তিনটিই সমান গুরুত্ব পায়। বেশিরভাগ ক্ষেত্রেই মিডল নম্বর দুটির যোগফল আর ব্যাক নম্বরটি সমান হয়ে থাকে। এছাড়াও ব্যাক নম্বরে যে সংখ্যাটি থাকবে সেটি আর আগের সংখ্যার বিপরীত সংখ্যা দুটিও মিডিল নম্বর হতে পারে। কোন ক্ষেত্রে যদি ব্যাক নম্বরে ৭ থাকে তবে সম্ভাব্য মিডল নম্বর হতে পারে ২৫ অথবা ২১। তবে এক্ষেত্রে লাস্ট নম্বরটি নির্ধারণের ক্ষেত্রে নিয়মটি হবে ব্যাক নম্বরের সংখ্যাটি কিংবা তার ঠিক পরের সংখ্যাটি। অর্থাৎ কোন ক্ষেত্রে যদি ব্যাক নম্বরে সাত থাকে তবে সম্ভাব্য শেষ নম্বরটি হতে চলেছে ৮ কিংবা ৭। এর পাশাপাশি আরও একটি নিয়ম রয়েছে। লটারির ক্ষেত্রে মিডল নম্বরে যে সংখ্যাদুটি রয়েছে সেই সংখ্যা দু’টিও লটারির লাস্ট ডিজিট হতে পারে। অর্থাৎ কোন ক্ষেত্রে যদি মিডেল নাম্বারে ২৫ থাকে তবে সম্ভাব্য লাস্ট ডিজিটটি হতে চলেছে ২ কিংবা ৫।

ফ্রী রেশন পেতে মানতে হবে এই শর্তগুলি, কেন্দ্র সরকার জারি করলো নতুন নিয়ম

তবে লটারি পাওয়া যাবে কিনা তা সম্পূর্ণভাবে নির্ভর করছে ভাগ্যের উপর। যে পদ্ধতিগুলি গবেষকরা তাদের গবেষণার মাধ্যমে তুলে ধরছেন তার মধ্যে থেকে কয়েকটি আমরা তুলে ধরার চেষ্টা করেছি। তবে এই পদ্ধতি গুলো মানলেই যে আপনারা লটারি জিতবেন তা নিশ্চিতভাবে বলা যায় না। এ ধারণা সম্পূর্ণরূপে ভ্রান্ত।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না। এটি একটি ক্ষতিকারক অভ্যাস এবং আমরা চাই সকলে এই অভ্যাস থেকে দূরত্ব বজায় রাখুন।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে