Airtel-Festive-Offer-gives-you-the-data-of-whole-month-at-only-one-hundred-fifty-five-rupees

ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel খুব সস্তা রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে। এই প্ল্যানটির মাধ্যমে অত্যন্ত স্বল্পমূল্যে প্রতিদিন ১ জিবি ডাটার সুবিধা উপভোগ করতে পারবেন। অন্যান্য টেলিকম সংস্থাগুলোর সাথে তুলনা করলে Airtel এর এই রিচার্জ প্ল্যানটি যথেষ্ট লাভজনক। গ্রাহক সুবিধার কথা মাথায় রেখে এয়ারটেল প্রায়শই বাজারে আকর্ষণীয় বিভিন্ন রিচার্জ প্ল্যান আনছে। এদের মধ্যে ১জিবি ডাটার রিচার্জ প্ল্যানগুলোর মধ্যে ১৫৫ টাকার প্ল্যানটি যথেষ্ট সস্তার। প্ল্যানটিতে হাই স্পিড ইন্টারনেট ডাটার পাশাপাশি অন্যান্য আরও অনেক সুবিধা পেয়ে যাবেন। তাহলে চলুন এবার তাহলে জেনে নেওয়া যাক এয়ারটেলের এই আকর্ষণীয় রিচার্জ প্যাকটি সম্পর্কে। (Airtel Festive Offer)

• কী এই রিচার্জ প্ল্যান?
Airtel -এর এই রিচার্জ প্ল্যানটির মূল্য মাত্র ১৫৫ টাকা। এর মাধ্যমে আপনি প্ল্যানটি চলাকালীন প্রতিদিন ১ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটার সুবিধা পাবেন। এছাড়া এই প্যাকেজটিতে আনলিমিটেড কলিং ও ৩০০ টি ফ্রি SMS এর ব্যবস্থাও রয়েছে। এর সাথে আপনি অত্যন্ত জনপ্রিয় মিউজিক অ্যাপ Wynk Music বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়া ফ্রি Hellotunes -এর ব্যবস্থাও রয়েছে। সবমিলে ধরলে Airtel -এর এই রিচার্জ প্ল্যানটি যথেষ্ট ধামাকাদার! প্যাকটির ভ্যালিডিটি ২৪ দিন অর্থাৎ ২৪ দিনে মোট ২৪ জিবি হাই স্পিড ডাটার সুবিধা আপনি উপভোগ করতে পারবেন।

জিওর পুজো অফার, মাত্র ১১৯ টাকার রিচার্জে মিলবে রোজ দেড় জিবি করে ডেটা

আপনি যদি কম দামের কোনো রিচার্জ প্ল্যান নিতে চান তাহলে Airtel -এর এই সস্তা প্ল্যানটি নিতে পারেন। এছাড়াও Airtel -এর আরও অনেক জনপ্রিয় প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে। আপনি চাইলে Airtel -এর ২০৯, ২৩৯, ২৬৫ টাকার অন্যান্য ১ জিবি ডাটার প্রি-পেইড রিচার্জ প্ল্যানগুলোও নিতে পারেন। বাকি প্ল্যানগুলোও প্রায় একই রকম শুধু প্ল্যানগুলোর মেয়াদে সামান্য ৩-৪ দিনের তফাৎ রয়েছে।

এই রকম আরও নানান আকর্ষণীয় রিচার্জ প্ল্যান সম্পর্কিত লেটেস্ট আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে