Discount-of-200-rupees-is-available-on-recharge-of-Jio-Know-how-to-get-it

আপনি কী ভালো কোনো রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। দেশের জনপ্রিয় টেলিকম সংস্থা Jio এমনিতেই নিত্যনতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান এনে গ্রাহকদের মনে সাড়া ফেলে দিচ্ছে। Jio বেশিরভাগ প্ল্যানগুলোই দেশের অন্যান্য টেলিকম সংস্থাগুলোর তুলনায় দামে কম। দামের পাশাপাশি জিও তার গ্রাহকদের ডাটার সাথে মনোরঞ্জনের জন্য আরও নানান অফার দিয়ে থাকে। জিও -এর এই রিচার্জ প্ল্যানগুলোর মধ্যেই অন্যতম জনপ্রিয় প্ল্যান হলো ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানটি। এই প্ল্যানটিই আপনি ২০০ টাকা কমে পেতে পারেন (Jio Recharge)।

• কী রয়েছে Jio -এর ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানে?

Jio কোম্পানির এই নতুন রিচার্জ প্ল্যানটি যথেষ্ট আকর্ষণীয়। হাই স্পিড ডাটার পাশাপাশি আরও কিছু অ্যাপের ফ্রি অ্যাক্সেস দেওয়া হয়ে থাকে এই প্ল্যানের মাধ্যমে। জিও এর ৬৬৬ টাকার এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকদের ৮৪ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা দেওয়া হয়ে থাকে। অর্থাৎ এই রিচার্জ প্ল্যানে জিও তার গ্রাহকদের ৮৪ দিনে মোট ১২৬ জিবি হাই স্পিড ডাটা দেয়। এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি SMS এর পরিষেবাও দেওয়া হয়। এছাড়া Jio -এর নিজস্ব কিছু স্পেশাল অ্যাপ যেমন:- জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি ও জিও ক্লাউড অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধাও গ্রাহকরা পেয়ে যাবেন।

আবেদন করুন HDFC স্কলারশিপে এবং পেয়ে যান ৭৫,০০০ টাকা পর্যন্ত

• কীভাবে Jio এর ৬৬৬ টাকার প্ল্যানটি ২০০ টাকা কমে পেয়ে যাবেন?

আমাজন কোম্পানির জনপ্রিয় অনলাইন পেমেন্ট অ্যাপ হলো আমাজন পে (Amazon Pay) । এই অ্যাপটিই Jio এর ৬৬৬ টাকার প্ল্যানটি গ্রাহকদের ২০০ টাকা কমে দিচ্ছে। এছাড়া আপনি যদি এই অ্যাপের মাধ্যমে রিচার্জ করেন তাহলে ২৫ টাকা ক্যাশব্যাকও পেয়ে যেতে পারেন। তবে নতুন ব্যবহারকারীরা এই ছাড়ের সুযোগ পাবেন। আবার এই অফার পাওয়ার জন্য Amazon Pay -এর আরও কিছু শর্ত (Terms & Conditions) রয়েছে। সেইসব শর্তগুলো পূরণ করে যদি কোনো Jio এর গ্রাহক নতুন ব্যবহারকারী হিসেবে এই অনলাইন আর্থিক লেনদেনের অ্যাপটির মাধ্যমে Jio এর ৬৬৬ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটির জন্য পেমেন্ট করেন, তাহলে তিনি ২০০ টাকা ছাড় পেতে পারেন। আরও ভালোভাবে জানতে আপনি নিজের মোবাইলে Amazon Pay অ্যাপটি ইনস্টল করে জেনে নিতে পারেন।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে