Do-you-want-to-win-big-prize-in-lottery-Buy-lottery-in-these-ways

আপনি কী লটারিতে ভালো কোনো পুরস্কার জিততে চান কিন্তু অনেকবার চেষ্টা করেও কোনোরকম পুরস্কার জিততে ব্যর্থ হয়েছেন? তাহলে আর চিন্তা করবেন না। আজকে আপনাদের সাথে লটারি কাটার এমন একটি স্পেশাল ট্রিক সম্পর্কে আলোচনা করবো, যেটি কাজে লাগালে অনেক পুরস্কার জিতে নিতে পারেন। মনে রাখবেন, ইচ্ছেমতো লটারি কাটলেই প্রাইজ জেতা যায় না। লটারি কাটার সময় দরকার কিছু স্পেশাল কৌশল যেগুলো কাজে লাগিয়ে লটারির টিকিট কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকে। আজকে এরকমই একটি স্পেশাল ট্রিকস্ সম্পর্কে নীচে আলোচনা করা হলো (Lottery Price Winning Tricks)।

তার আগে লটারি সম্পর্কে কিছু সাধারণ বিষয় জেনে নেওয়া ভালো।

• লটারির টিকিট:- সাধারণত লটারির টিকিট ৫ নম্বরের হয়। ধরুন, কোনো লটারির টিকিট নম্বর ABCDE, যেখানে A, B, C, D, E হলো 0, 1, 2, 3, 4, 5, 6, 7, 8,9 এর মধ্যে যেকোনো সংখ্যা। এই লটারির টিকিটে প্রথম সংখ্যা A কে লটারির চলতি ভাষায় ব্যাক নম্বর বলা হয়। দ্বিতীয় ও তৃতীয় সংখ্যা BC কে একত্রে মিডল নম্বর বলা হয় এবং শেষের দুটি সংখ্যা DE কে বলা হয় লাস্ট ডিজিট নম্বর।

যেমন – কোনো লটারির টিকিট নম্বর 56382 হলে এক্ষেত্রে 5 হলো ব্যাক নম্বর, 63 হলো মিডল নম্বর এবং 82 হলো লাস্ট ডিজিট নম্বর।

আগস্ট মাসে বন্ধ থাকতে চলেছে ১৩ দিন ব্যাঙ্ক, দেখে নিন কোন কোন দিন বন্ধ ব্যাঙ্ক

• লটারি কাটার স্পেশাল ট্রিক :-

লটারি কাটার সময়ে লাস্ট ডিজিট নম্বর দুটো ভালোভাবে সিলেক্ট করবেন। ধরুন, লটারির দোকানে যে কোনো ব্যাক ও মিডল নম্বর বিশিষ্ট ঘরের টিকিট রয়েছে। এক্ষেত্রে লাস্ট ডিজিট নম্বর কীভাবে বাছবেন তা অনেকেই জানেন না। মনে রাখবেন মিডল নম্বরের ঘরে যে দুটো সংখ্যা রয়েছে সেগুলোর দশ ঘর অবধি নম্বর এবং মিডিল নম্বরের বিপরীত নম্বরগুলোর দশ ঘরের মধ্যে টিকিট কাটবেন।

যেমন – লটারির প্রথম মিডল রয়েছে 64 ; তাহলে এক্ষেত্রে লাস্ট ডিজিট নম্বর মিডল নম্বরের দুটো সংখ্যা 6 ও 4 এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ 60-69 এবং 40-49 এর মধ্যে টিকিট কাটবেন। আবার 6 এর বিপরীত নম্বর 1 ও 4 এর বিপরীত নম্বর 9 এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ 10-19 এবং 90-99 এর মধ্যে টিকিট কাটবেন।
অর্থাৎ এক্ষেত্রে আপনার মিডিলের ভিত্তিতে টার্গেট লাস্ট ডিজিট নম্বর হলো
60-69
40-49
10-19
90-99

এই লাস্ট ডিজিট নম্বরগুলোর মধ্যে যেগুলো মিডল নম্বরের সংখ্যা দুটো দিয়ে দশ ঘর অবধি নেওয়া হয়েছে সেগুলোকে প্রথম টার্গেট হিসেবে রাখবেন। এক্ষেত্রে 60-69 ও 40-49 এর মধ্যেকার টিকিট নম্বরগুলোকে ফার্স্ট টার্গেট ধরে রাখবেন। এবং মিডলের শেষ নম্বর এক্ষেত্রে 4 এর বিপরীত (opposite) নম্বর 9 এর ঘরের 90-99 ঘরটিকে সেকেন্ড টার্গেট হিসেবে রাখবেন।

[ লটারির চলতি নিয়মে
0-5
1-6
2-7
3-8
4-9
এই নম্বরগুলোকে একে অপরের বিপরীত (Opposite) নম্বর বলা হয়।]

এবার আসা যাক, এই দশ ঘর বিশিষ্ট নম্বরগুলোর মধ্যেও কোন টিকিট নম্বরগুলো কাটবেন। যদি মিডলের শেষ নম্বর এবং লাস্ট ডিজিট নম্বরের শেষ নম্বরের মধ্যে বিয়োগফল 1, 0 এবং –1 হয় তাহলে সেগুলো টিকিট কাটতে পারেন।

রূপশ্রী প্রকল্পে ডাটা এন্টি অপারেটর নিয়োগ, আবেদন করুন আজই

যেমন – উপরে নেওয়া 64 মিডল এবং লাস্ট ডিজিট নম্বর 60-69 এর মধ্যে মিডিলের ও লাস্ট ডিজিটের শেষ নম্বর দুটোর মধ্যে বিয়োগফল 1, 0 এবং – 1 হয় এমন টিকিট নম্বরগুলো হলো
6483 (বিয়োগফল 1)
6484 (বিয়োগফল 0)
6485 (বিয়োগফল –1)

একইরকম ভাবে 64 মিডল ও লাস্ট ডিজিট নম্বর 40-49 এর ক্ষেত্রে টার্গেট নম্বরগুলো হবে
6443 (বিয়োগফল 1)
6444 (বিয়োগফল 0)
6445 (বিয়োগফল –1)

এই নম্বরগুলোতে টিকিট কাটলে আপনি লটারিতে ভালো কোনো পুরস্কার জিতে নিতে পারেন। এইভাবে আপনি যে মিডলটিকে টার্গেট করতে চান সেটির লাস্ট ডিজিট নম্বর উপরোক্ত একই পদ্ধতিতে বেছে নিতে পারেন।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না।

লটারির ট্রিকস ও রেজাল্ট সম্পর্কিত এইরকম আরও নানান খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে