Follow-these-rules-to-buy-lottery-tickets-you-will-get-guaranteed-prize

আপনিও কি প্রতিনিয়ত লটারির টিকিট কাটেন? আপনি কি লটারিতে বড় পুরস্কার জিততে চান? তবে এই খবরটি আপনার জন্য। বেশিরভাগ মানুষই নিজের ভাগ্য পরিবর্তনের খাতিরে লটারি কেটে থাকেন, কিন্তু অধিকাংশ সময়েই ভাগ্যের চাকা ঘোরে না। ওয়াকিবহাল মহলের মতে, অধিকাংশ মানুষের ক্ষেত্রেই পুরস্কার না জেতার প্রধান কারণ হলো লটারির টিকিটের সঠিক নম্বর নির্ধারণ না করতে পারা। যদিও লটারি সম্পূর্ণভাবে ভাগ্যের উপর নির্ভর করে তবুও অনেক মানুষের মতে সঠিক পদ্ধতি জানা থাকলে খুব সহজেই যে কেউ রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন। আর আজ আমরা আলোচনা করতে চলেছি, অনেকদিন ধরে পর্যবেক্ষণের ফলে প্রাপ্ত এমন কিছু পদ্ধতি সম্পর্কে যেগুলোর সাহায্যে আপনারা খুব সহজেই অনেকগুলি লটারির টিকিটের মধ্যে থেকে সঠিক নম্বরটি বেছে নিতে পারবেন, যার ফলে আপনিও হতে পারেন লটারির বিজেতা. (Lottery Price Winning Tricks)।

• চলুন তবে লটারির সঠিক নম্বর নির্ধারণের এই পদ্ধতিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক:-
লটারির টিকিট কাটার ক্ষেত্রে ৩ নম্বরটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই ৩ নম্বরটি নিয়ে ২ টি ট্রিক রয়েছে, যেগুলির মাধ্যমে আপনারা টিকিটের সঠিক নম্বরটি নির্বাচন করতে পারবেন। সেগুলি হলো,

১. 3 House Distance:- লটারির টিকিট কাটার ক্ষেত্রে শেষের ৫ টি নম্বর সবচেয়ে গুরুত্বপূর্ণ। যদি কোনো লটারির মিডল নম্বর দু’টির যোগফল এবং শেষ নম্বর দু’টির যোগফলের বিয়োগফল ৩ হয় তবে সেটিকে 3 House Distance বলা হয়ে থাকে। ধরুন, কোনো লটারির টিকিটের মিডল নম্বর দু’টি যদি ৪, ১ হয়ে থাকে তবে মিডল নম্বর দুটির যোগফল (৪+১)=৫ এবং শেষ দুটি নম্বর দু’টি যদি ২, ০ হয়ে থাকে তবে তাদের যোগফল (২+০) =২। এদের বিয়োগফল (৫-২)=৩। আপনিও যদি এরূপ নম্বরের লটারি বেছে নেন যেটিতে মিডল নম্বর এবং ব্যাকনম্বরের ডিজিট দু’টির যোগফলের বিয়োগফল ৩, তবে আপনারও পুরস্কার জেতার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

বিদ্যুতের বিল কমে যাবে অর্ধেক, ইলেকট্রিক মিটারের সাথে আজই যুক্ত করুন স্বল্পমূল্যের এই যন্ত্র

২. 3 House Up and Down:- এই পদ্ধতিতে লটারির টিকিট কাটার ক্ষেত্রে মিডল নম্বরে যে দু’টি সংখ্যা থাকে তার দ্বিতীয়টির থেকে ৩ যোগ অথবা বিয়োগ করলে লাস্ট ডিজিটটি পাওয়া যাবে। ধরুন, কোনো লটারির টিকিটের মিডল নম্বর ৪৬। তবে এক্ষেত্রে ৬ এর সঙ্গে ৩ যোগ অথবা বিয়োগ করলে পাবো ৯, ৩। তবে লটারির লাস্ট ডিজিটের সম্ভাব্য নম্বরটি হতে পারে ৯ কিংবা ৩।
এক্ষেত্রে লাস্ট ডিজিটের প্রথম নম্বরটি নির্ণয়ের ক্ষেত্রে আপনি আগে যে নম্বরগুলো বারবার জিতেছে সেগুলো এবং যে নম্বর একেবারেই খেলেনি সেগুলোকে গুরুত্ব দিতে পারেন। ৬, ৯, ১ এই পদ্ধতির ক্ষেত্রে লাস্ট নম্বরের বিশেষ গুরুত্বপূর্ণ সংখ্যা। তবে এটি অনেকাংশেই নির্ভর করে কোন সময়ে খেলা হচ্ছে, কোন কোম্পানির খেলা হচ্ছে, সেক্ষেত্রে আগে কোন কোন সংখ্যাগুলি পুরস্কার জিতেছে তার ওপর।

লটারিতে আপনি পুরস্কার জিতবেন কিনা তা অনেকাংশেই নির্ভর করছে আপনার ভাগ্যের ওপর। আমরা শুধুমাত্র বহু সমীক্ষার ফলাফল রূপে উঠে আসা কতগুলো পদ্ধতি আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করেছি।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে