Follow-these-three-Lottery-Prize-Winning-Tricks-and-win-prize-surely

আপনিও কি প্রতিনিয়ত লটারি টিকিট কাটেন? লটারি টিকিট কাটলেও পুরস্কার জিততে পারেন না? তবে এই খবরটি আপনার জন্য। অধিকাংশ ক্ষেত্রেই মানুষ বিশ্বাস করেন লটারি ভাগ্যের উপর নির্ভরশীল। আর তাই ভাগ্যের উপর নির্ভর করে পুরস্কারের আশায় যেকোনো সংখ্যা নির্বাচন করে কেটে ফেলেন লটারির টিকিট। আর বিশেষ কিছু মানুষের মত অনুসারে, সেখানেই যতো গন্ডগোল। লটারি টিকিট কাটার ক্ষেত্রে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ হলো আপনি কতো নম্বরের টিকিট নির্বাচন করছেন সেটি। আর পুরস্কার জেতার জন্য টিকিট নির্বাচনের ক্ষেত্রে ভাগ্য ছাড়াও রয়েছে কিছু বিশেষ ট্রিকস্ (Lottery Price Winning Tricks) যেগুলির সাহায্যে টিকিট কাটলে আপনিও অতি সহজেই জিততে পারবেন লটারির পুরস্কার। তবে অধিকাংশ মানুষই লটারি সঠিক নম্বর নির্বাচনের এই পদ্ধতিগুলি জানেন না। আর তাই আজ আমরা আপনাদের জন্য লটারি টিকিটের নম্বর নির্বাচনের এমন কিছু পদ্ধতি নিয়ে হাজির হয়েছি যার জেরে আখেরে লাভবান হবেন আপনারাই।

• চলুন তবে লটারির টিকিটের নম্বর নির্বাচনের এই বিশেষ পদ্ধতিগুলি (Lottery Price Winning Tricks) সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. লটারিতে প্রাইজ জেতার ক্ষেত্রে অন্যতম গুরুত্বপুর্ণ ট্রিক হলো রান ট্রিকস্ বা রান নম্বর নির্বাচন। এই পদ্ধতিতে আপনারা লাস্ট নম্বর নির্বাচন করতে পারবেন। এই পদ্ধতি অনুসারে কোনো ব্যক্তি যে মিডল নম্বর নির্বাচন করবেন লাস্ট নম্বরের প্রথম সংখ্যাটির ক্ষেত্রে সেই মিডল নম্বরের প্রথম সংখ্যাটির ঠিক পরের নম্বর এবং লাস্ট নম্বরের দ্বিতীয় সংখ্যাটির ক্ষেত্রে লাস্ট নম্বরের প্রথম ডিজিটের ঠিক পরের সংখ্যাটি হবে। ধরুন, কোনো লটারির টিকিটের মিডল নম্বর যদি ৬৫ হয় তবে লাস্ট নম্বরের প্রথম ডিজিট হবে ৭ এবং লাস্ট নম্বরের দ্বিতীয় ডিজিট হব ৮। অর্থাৎ ওই টিকিটের শেষ চারটি নম্বর হবে ৬৫৭৮।

প্রধানমন্ত্রী শৌচালয় বানানোর জন্য সকলকে দিচ্ছে ১২ হাজার টাকা, কিকরে আবেদন করবেন জেনে নিন

২. লটারির টিকিট কাটার ক্ষেত্রে আরেকটি গুরুত্বপূর্ণ ট্রিক হলো L.B Calculation। এই পদ্ধতি অনুসারে আপনি লাস্ট নম্বর নির্বাচনের ক্ষেত্রে আপনি যে মিডল নম্বরটি নেবেন সেটি লাস্ট নম্বরের দুটি ডিজিটের যোগফলের সমান হবে। ধরুন, কোনো ক্ষেত্রে লটারির মিডল নম্বর ৫৫ তবে এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বর দুটি হতে পারে ২,৩ এবং ১,৪। এই পদ্ধতিতে লটারির শেষ নম্বরটি নির্বাচন করে দেখতে পারেন আপনি পুরস্কার পান কিনা।

৩. লটারির টিকিট কাটার আরেকটি গুরুত্বপূর্ণ পদ্ধতি হলো Consecutive Number। এই পদ্ধতি অনুসারে লটারির শেষ নম্বরটি নির্বাচনের পদ্ধতি হলো, লটারির মিডল নম্বর দুটির যোগফল এবং লাস্ট নম্বর দুটির যোগফলের সমান হবে। ধরুন কোনো লটারির টিকিটের মিডল নম্বর ৪৫ হলে মিডল নম্বর দুটির যোগফল (৪+৫) =৯। তবে লটারির সম্ভাব্য শেষ নম্বর দুটির যোগফলও ৯ হতে হবে। এই পদ্ধতি অনুসারে লটারির টিকিট কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

এই পদ্ধতিগুলি অবলম্বর করে লাস্ট নম্বর নির্বাচন করে দেখতে পারেন আপনি পুরস্কার জিততে পারেন কিনা। তবে এক্ষেত্রে লটারিতে পুরস্কার জেতা অনেকটাই আপনার পর্যবেক্ষণ ক্ষমতার ওপর নির্ভর করছে।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে