Follow-these-three-lottery-winning-tips-and-surely-win-prize

অধিকাংশ মানুষই লটারিতে পুরস্কার জেতার জন্য লটারি কাটলেও বেশিরভাগ ক্ষেত্রেই ভাগ্যে কিছুই জোটে না। আর ওয়াকিবহাল মহলের মতে, পুরস্কার না জিততে পারার প্রধান কারণ হলো লটারির সঠিক নম্বরটি নির্বাচন না করতে পারা। যদিও বেশিরভাগ মানুষের মতে লটারি পুরোপুরি ভাগ্যের খেলা, ভাগ্যে না থাকলে কোনোমতেই পুরস্কার মিলবে না। কিন্তু বিজ্ঞানীদের মতে, এমন কিছু পদ্ধতি কিংবা ট্রিকস রয়েছে যেগুলো অবলম্বন করলেই খুব সহজেই যে কেউ লটারি জিততে পারবেন। খুব কম সংখ্যক মানুষই বিজ্ঞানীদের নানান সমীক্ষার ফলে প্রাপ্ত এই ট্রিকসগুলি (Lottery Winning Tips) সম্পর্কে জানেন। আপনিও যদি ট্রিকসগুলি সম্পর্কে না জেনে থাকেন তবে এই খবরটি আপনার জন্য। আজকের এই পোস্টে আমরা আপনাদের সুবিধার্থে আলোচনা করতে চলেছি এমন কিছু ট্রিকস নিয়ে যেগুলি মেনে টিকিট কাটলে আপনারাও সহজেই লটারিতে বড় পুরস্কার জিততে পারবেন।

চলুন তবে এই লটারির এই বিশেষ ট্রিকসগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. লটারিতে সঠিক নম্বর নির্বাচনের ক্ষেত্রে ব্যাক নম্বর, মিডল নম্বর এবং লাস্ট নম্বর সমানভাবে গুরুত্বপূর্ণ। আর এই নম্বরগুলো নির্বাচনের ক্ষেত্রে সবচেয়ে প্রয়োজনীয় বিষয় হলো আপনার পর্যবেক্ষণ ক্ষমতা। লটারি পুরস্কার জেতার ক্ষেত্রে আপনি যেদিন যে সময়ের লটারি খেলার টিকিট কাটছেন তার অন্ততপক্ষে ৭ দিন আগের সমস্ত ফলাফল পর্যবেক্ষণ করতে হবে। এই ফলাফলগুলিতে দেখতে হবে সর্বাধিক কোন মিডল নম্বরটি পুরস্কার জিতেছে সেই মিডল নম্বরে পরবর্তীতে জেতার সুযোগ যথেষ্ট কম। যে নম্বরটি সবচেয়ে কম জিতেছে সেই নম্বরটি টার্গেট করতে পারেন। ধরুন, একটি সপ্তাহে সোম থেকে শনি রাত ৮ টার খেলায় ১৩ মিডিল বারবার পুরস্কার জিতেছে এবং ১২ মিডিলটি সবচেয়ে কম পুরস্কার জিতেছে। তবে আপনি ১২ মিডিলটি টার্গেট করতে পারেন। এভাবে মিডল নম্বর টার্গেট করে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

আপনার মোবাইল 5G নেটওয়ার্ক সাপোর্ট করে কিনা, জেনে নিন মাত্র ১ মিনিটে

২. লটারির ক্ষেত্রে মিডল নম্বরের পাশাপশি শেষ নম্বরটিও যথেষ্ট গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে লাস্ট নম্বর নির্বাচনের ক্ষেত্রে সবচেয়ে উল্লেখযোগ্য পদ্ধতি হলো, মিডল নম্বরে যে দুটি সংখ্যা রয়েছে তার দ্বিতীয়টির থেকে ৩ যোগ অথবা বিয়োগ করলে শেষ নম্বরের লাস্ট ডিজিটটি পাওয়া যাবে। ধরুন কোনো লটারির টিকিটের মিডল নম্বর ১৬। তবে এক্ষেত্রে ৬ এর সঙ্গে ৩ যোগ অথবা বিয়োগ করলে পাবো ৯, ৩ । তবে লটারির লাস্ট ডিজিটের সম্ভাব্য নম্বরটি হতে পারে ৯ কিংবা ৩। এইভাবে আপনারা অত্যন্ত সহজেই শেষ নম্বরটি নির্বাচন করতে পারবেন।

৩. তবে শেষ নম্বরের ক্ষেত্রে শুরু লাস্ট ডিজিটটি নির্বাচন করলেই হবে না, এক্ষেত্রে লাস্ট নম্বরের প্রথম ডিজিটটিও রয়েছে। আর এই প্রথম ডিজিট ০ থেকে ৯ এর মধ্যে যেকোনো ঘরের কিংবা পার্টের হতে পারে। কিন্তু লাস্ট ডিজিটের কোন নম্বরটি লটারিতে পুরস্কার জিতবে সেটি নির্বাচনের সবচেয়ে সহজ উপায় হলো পর্যবেক্ষণ। এক্ষেত্রেও আপনাকে দেখতে হবে আপনি কোন সময়ে টিকিট কাটছেন অর্থাৎ দুপুর ১ টা নাকি সন্ধ্যা ৬ টা নাকি রাত্রি ৮ টা। আপনি যে মিডল নম্বরটি টার্গেট করেছেন সেটি লাস্ট নম্বরের ঠিক কোন পার্টে সর্বাধিক খেলেছে এবং কোন পার্টে একেবারেই খেলেনি সেটি দেখতে হবে। ধরুন কোনো টিকিটের মিডল নম্বর ১৬ সেটি ৩ এর পার্টে সর্বাধিক পুরস্কার জিতেছে এবং ৫ এর পার্টে একেবারেই খেলেনি। তবে আপনাদের টার্গেট হবে ৫ এর পার্ট অর্থাৎ যে পার্টে একেবারেই খেলেনি এবং সেকেন্ড টার্গেট হবে ৩ এর পার্ট অর্থাৎ যে পার্টে সর্বাধিক জিতেছে।

আপনার আধার কার্ড দিয়ে কটি সিম কার্ড তোলা হয়েছে, জেনে নিন এই পদ্ধতিতে

এই পদ্ধতিগুলি অবলম্বর করে মিডল নম্বর এবং লাস্ট নম্বরের দুটি পার্ট টার্গেট করে দেখতে পারেন আপনি পুরস্কার জিততে পারেন কিনা। তবে এক্ষেত্রে লটারিতে পুরস্কার জেতা অনেকটাই আপনার পর্যবেক্ষণ ক্ষমতার ওপর নির্ভর করছে। এছাড়া ভাগ্য তো রয়েছেই। আমরা কেবলমাত্র সমীক্ষালব্ধ কতোগুলি ট্রিকস তুলে ধরার চেষ্টা করেছি।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে