Get-lifetime-offer-by-recharging-this-Best-Offer-at-only-two-hundred-twenty-five-rupees

সময়ের সাথে তাল মিলিয়ে ক্রমাগত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বাড়ছে। আর এক্ষেত্রে কোনোভাবেই পিছিয়ে নেই মোবাইল রিচার্জের প্ল্যানগুলির জন্য প্রয়োজনীয় টাকার অংক। যদিও বিভিন্ন টেলিকম সংস্থাগুলির তরফে ২০২১ সালের শেষ দিকে তাদের বিভিন্ন রিচার্জ প্যাকগুলির দাম বাড়ানো হয়েছিল। আর তারপর থেকেই খানিকটা হলেও জনপ্রিয়তা হারাচ্ছে এয়ারটেল, জিও, VI মতো টেলিকম সংস্থাগুলির রিচার্জ প্ল্যানগুলি। যদিও এই টেলিকম সংস্থাগুলির পক্ষ থেকে গ্রাহকদের পছন্দ অনুযায়ী বিভিন্ন প্রকারের রিচার্জ প্ল্যান বাজারে আনা হয়ে থাকে, কিন্তু সেই রিচার্জ প্ল্যানগুলোর দামও নেহাত কম নয়। যার জেরে ভারতের সাধারণ মানুষ খানিকটা হলেও দেশের রাষ্ট্রায়ত্ত্ব টেলিকম সংস্থাগুলি (BSNL, MTNL) এর দিকে ঝুঁকেছে (Best Offer)।

স্বভাবতই ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে BSNL এবং MTNL এর মতো টেলিকম সংস্থাগুলির। আর তাই গ্রাহকদের টানতে বিভিন্ন প্রকার সস্তার রিচার্জ প্ল্যান এবং অফার লঞ্চ করা হচ্ছে এই সংস্থাগুলির তরফে। আর এবারে গ্রাহকদের সুবিধার্থে MTNL এর পক্ষ থেকে নিয়ে আসা হয়েছে এমন একটি প্ল্যান, যেখানে মাত্র ২২৫ টাকার বিনিময়ে আপনারা পেয়ে যাবেন সারাজীবনের বৈধতা এবং অন্যান্য আকর্ষণীয় সুবিধা। তবে অনেক মানুষই এখনও পর্যন্ত MTNL এর এই প্ল্যানটি সম্পর্কে জানেন না। আর তাই আজকে আমরা এই পোস্টে আলোচনা করতে চলেছি MTNL এর এই প্ল্যানে আপনারা কি কি সুবিধা পাবেন তা সম্পর্কিত বিস্তারিত তথ্য।

করম পূজা উপলক্ষ্যে গোটা রাজ্য জুড়ে ছুটি থাকছে ৬ই সেপ্টেম্বর, কারা কারা ছুটি পাবেন জেনে নিন

• চলুন তবে দেখে নেওয়া যাক MTNL এর এই প্ল্যানে আপনারা কি কি সুবিধা পেতে চলেছেন:-
বর্তমানে এই মূল্যবৃদ্ধির বাজারে যেখানে অন্যান্য টেলিকম সংস্থাগুলি প্রত্যেক মাসে অথবা দ্বিমাসিক, ত্রৈমাসিক কিংবা সম্পূর্ণ এক বছরের বৈধতা প্রদানের জন্য যথেষ্ট টাকা চার্জ করে সেখানে MTNL এর এই প্ল্যানে আপনারা মাত্র ২২৫ টাকার বিনিময় পেয়ে যাবেন লাইফটাইমের ভ্যালিডিটি। এই লাইফটাইম ভ্যালিটির পাশাপাশি মাত্র ২২৫ টাকার বিনিময়ে আপনারা পেয়ে যাবেন ১০০ মিনিট ফ্রি কলিংয়ের সুবিধা। এই সুবিধা শেষ হয়ে গেলে আপনাকে প্রতি সেকেন্ড কলের জন্য ২ পয়সা করে দিতে হবে। অন্যদিকে ভিডিও কলের ক্ষেত্রে প্রতি মিনিটে ৬০ পয়সা করে চার্জ করা হবে। এছাড়া MMS পাঠানোর ক্ষেত্রে প্রতি এমএমএস এ আপনাকে ১.৫০ টাকা করে দিতে হবে। ডেটা ব্যবহারের ক্ষেত্রে আপনাকে প্রতি এমবি ডেটার জন্য দিতে হবে মাত্র ৩ পয়সা।

MTNL এই প্ল্যান নিয়ে ভারতের সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট জল্পনা চলছে। আপনিও যদি কম টাকার বিনিময় সমস্ত রকমের সুবিধা পেতে চান তবে এই প্ল্যানটি আপনার জন্য একদম পারফেক্ট। ওয়াকিবহাল মহলের মতে, MTNL এর এই প্ল্যানটির কারণে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে হবে এয়ারটেল, VI, জিও এর মতো টেলিকম কোম্পানিগুলিকে।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে