Jio-Festive-Offer-gives-you-one-and-half-GB-net-per-day-at-only-one-hundred-nineteen-rupees-recharge

ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা Jio বাজারে একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের মাধ্যমে মাত্র ১১৯ টাকায় প্রতিদিন দেড় জিবি হাই স্পীড ডাটা পেয়ে যাবেন। থাকবে আনলিমিটেড কলিং পরিষেবাও। বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও এটা সত্যি! উল্লেখ্য, জিও প্রায়শই বিভিন্ন নিত্যনতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে আসছে। অন্যান্য টেলিকম সংস্থাগুলোর তুলনায় জিও এর রিচার্জ প্ল্যানগুলোর দাম তুলনামূলক কিছুটা কম, যা নিঃসন্দেহে Jio -কে গ্রাহকদের কাছে যথেষ্ট জনপ্রিয় করে তুলেছে। খরচের সাথে সামঞ্জস্য রেখে চালু করা Jio -এর প্ল্যানগুলো অনেকেরই মন কেড়েছে। আজকে এরকমই একটি প্ল্যান সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করবো।

Jio -এর এই রিচার্জ প্ল্যানটি হলো মাত্র ১১৯ টাকার। এর মাধ্যমে আপনি প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পীড ইন্টারনেট ডাটা পাবেন। এই প্ল্যানের মাধ্যমে আপনি আনলিমিটেড কলিং এবং প্ল্যান চলাকালীন মোট ৩০০ টি ফ্রি SMS -এর সুবিধাও পাবেন। এছাড়া জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড, জিও সিকিউরিটি নামক Jio -এর নিজস্ব চারটি জনপ্রিয় অ্যাপের ফ্রি অ্যাক্সেসও পেয়ে যাবেন। আকর্ষণীয় এই রিচার্জ প্ল্যানটির মেয়াদ ১৪ দিন। অর্থাৎ ১৪ দিনে মোট ২১ জিবি হাই স্পিড ডাটার সুবিধা আপনাকে দেওয়া হবে। প্রতিদিনের দেড় জিবি ডাটা শেষ হয়ে গেলেও আপনি সর্বোচ্চ ৬৪ kbps স্পীডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন (Jio Festive Offer)।

প্রধানমন্ত্রী শৌচালয় বানানোর জন্য সকলকে দিচ্ছে ১২ হাজার টাকা, কিকরে আবেদন করবেন জেনে নিন

Jio -এর এই ১১৯ টাকার রিচার্জ প্ল্যানটিই ১.৫ জিবি ডাটা প্ল্যানের মধ্যে সবচেয়ে সস্তা প্যাক। এছাড়া Jio -এর ১.৫ জিবি / দিন -এর আরও অনেক জনপ্রিয় রিচার্জ প্ল্যান আছে যার মাধ্যমে ইন্টারনেট ডাটার পাশাপাশি আপনি বিনামূল্যে ডিসনি+হটস্টার অ্যাপটিও ব্যবহার করতে পারবেন। জিও -এর দেড় জিবি ডাটা প্ল্যানগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিম্নোক্ত লিংকে ক্লিক করুন।

•Jio -এর সমস্ত ১.৫ জিবি / দিন প্রি-পেইড রিচার্জ প্ল্যান:- Link

এই রকম আরও নানান আকর্ষণীয় রিচার্জ প্ল্যান সম্পর্কিত লেটেস্ট আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন এবং নীচের ডানদিকের টেলিগ্রাম আইকনে ক্লিক করে আজই জয়েন হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে