Jio-gives-the-recharge-pack-of-one-month-at-only-149-rupees-You-can-get-1-GB-net-everyday

আপনি কি রিলায়েন্স জিওর একজন গ্রাহক? তবে এই খবরটি আপনার জন্য। ভারতের সুপরিচিত টেলিকম অপারেটর সংস্থাগুলির মধ্যে অন্যতম উল্লেখযোগ্য কোম্পানি হলো রিলায়েন্স জিও। বর্তমানে ভারতের প্রায় ২২টি টেলিকম অঞ্চল জুড়ে সার্ভিস প্রোভাইড করে থাকে রিলায়েন্স জিও। ভারতজুড়ে প্রায় ৪০০ মিলিয়ন মানুষ জিওর সিম ব্যবহার করে থাকেন। যদিও ২০২১ সালে অন্যান্য টেলিকম কোম্পানি গুলির সাথে জিওর বিভিন্ন প্রিপেইড রিচার্জ প্যাকগুলির দাম বাড়ানো হয়েছিল। আর ওয়াকিবহাল মহলের মতে এই সিদ্ধান্তেই খানিকটা হলেও ভাটা পড়েছে জিওর জনপ্রিয়তায়। ফলত বাজারে ফের নিজেদের জনপ্রিয়তা ফেরাতে মরিয়া জিও।

জিওর বিভিন্ন রিচার্জ প্ল্যানগুলির মধ্যে দৈনিক ডেটা সহ যে রিচার্জ প্ল্যানগুলি রয়েছে তা গ্রাহকদের মধ্যে সর্বাধিক জনপ্রিয়। আর তাই গ্রাহকদের পছন্দ অনুসারে এই ধরনের রিচার্জ প্যাক এবং অফার বাজারে লঞ্চ করছে জিও। জিওর এই রিচার্জ প্যাকগুলোতে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কল, দৈনিক ডেটার পাশাপাশি এসএমএস এর সুবিধা তাও এত স্বল্পমূল্যে যে তা সম্পূর্ণভাবে গ্রাহকদের ভাবনার বাইরে। আর আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি, জিওর এমন একটি অফারের ব্যাপারে যেখানে আপনারা পেয়ে যেতে চলেছেন এই সমস্ত সুবিধাগুলি।

এখন আয়কর রিটার্ন করতে হলে গুনতে হবে জরিমানা, জেনে নিন কতো টাকায় কতো টাকা জরিমানা লাগবে

চলুন তবে জেনে নেওয়া যাক, রিলায়েন্স জিওর এই রিচার্জ প্যাকটির ব্যাপারে:-

• রিলায়েন্স জিওর ১৪৯ টাকার রিচার্জ প্ল্যান:-
রিলায়েন্স জিওর এই রিচার্জ প্ল্যানটিতে আপনারা পেয়ে যেতে চলেছেন দৈনিক ১ জিবি ডেটার সুবিধা তাও মাত্র ১৪৯ টাকার বিনিময়ে। এর পাশাপাশি গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন এই প্ল্যানটিতে। এখানেই শেষ নয়, এই প্ল্যানটিতে গ্রাহকরা আরও পেয়ে যেতে চলেছেন দৈনিক ১০০ টি এসএমএস এর সুবিধা। আর এই প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় দিক হলো এই ভাউচরটি রিচার্জের সাথে সাথেই গ্রাহকরা পেয়ে যাবেন জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটি সহ বিভিন্ন জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানটির বৈধতা ২০ দিন। এছাড়া এই প্ল্যানের ক্ষেত্রে দৈনিক ডেটা লিমিট শেষ ডেটা লিমিট শেষ যাওয়ার পরে ইন্টারনেট স্পীড কমে 64kbps হয়ে যায়।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে