The-secret-trick-of-winning-lottery-Know-the-details-now

আপনি কি নিয়মিত লটারির টিকিট কাটেন? নিয়মিত লটারির টিকিট কাটার পরেও কি আপনি কখনো লটারিতে পুরস্কার জিততে পারেননি? তবে এই খবরটি আপনার জন্য। কোনোরকম পরিশ্রম ছাড়াই কোটিপতি হওয়ার একটিই মাত্র পদ্ধতি রয়েছে, আর সেটি হলো লটারিতে পুরস্কার জেতা। অধিকাংশ মানুষই তাদের অবস্থা পরিবর্তনের খাতিরে নিয়মিত লটারির টিকিট কেটে থাকেন, অনেকে আবার নিছকই শখের বশে লটারি কাটেন, অনেক মানুষই আবার ভাগ্য পরীক্ষার খাতিরে লটারি কাটেন। তবে বেশিরভাগ মানুষই নিয়মিত লটারি কাটলেও ভাগ্যের চাকা ঘোরে না। যদিও লটারি জেতা পুরোপুরি ভাগ্যের উপর নির্ভরশীল কিনা তা নিয়ে অনেকের মধ্যেই বিবাদ রয়েছে।

অধিকাংশ মানুষের মতে লটারি সম্পূর্ণভাবে ভাগ্যের ওপর নির্ভরশীল, তা সত্ত্বেও অনেক মানুষই মনে করেন লটারি জেতার ক্ষেত্রে লটারির টিকিটের নম্বর যথেষ্ট গুরুত্বপূর্ণ, সঠিক নম্বরের লটারি বেছে নিতে পারলে তবেই পুরস্কার জেতা সম্ভব। আর লটারির নম্বর বাছাইয়ের ক্ষেত্রেও রয়েছে এমন কিছু বিশেষ পদ্ধতি যেগুলো অবলম্বন করলেই যে কেউ লটারি জিততে পারবেন। আর আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি, লটারি কাটার এই বিশেষ পদ্ধতিগুলি। আজ আমরা আলোচনা করতে চলেছি লটারির টিকিট বাছাইয়ের এই গুরুত্বপূর্ণ পদ্ধতিগুলি সম্পর্কে।

চলুন তবে জেনে নেওয়া যাক, লটারির টিকিট বাছাইয়ের এই গুরুত্বপূর্ণ পদ্ধতিগুলি সম্পর্কে:-
লটারি বাছাইয়ের ক্ষেত্রে আপনাকে প্রথমেই দোকানে উপলব্ধ লটারির নম্বরগুলোকে ভালোভাবে পর্যবেক্ষণ করতে হবে। লটারিতে প্রাইজ জেতার ক্ষেত্রে শেষের ৫টি নম্বর সবচেয়ে গুরুত্বপূর্ণ, এই শেষের নম্বরের ভিত্তিতেই বিজেতাদের পুরস্কার ঘোষণা করা হয়ে থাকে।

আজকের ডিয়ার লটারির রেজাল্ট ১০ ই আগস্ট,২০২২

১. যেসকল লটারির মিডল নম্বর এবং লাস্ট নম্বরে একই সংখ্যা থাকে এবং এই সংখ্যা দু’টির মাঝে অন্য একটি সংখ্যা থাকে, বিভিন্ন সমীক্ষা অনুসারে দেখা গেছে যে এইসকল লটারিগুলির পুরস্কার জেতার সম্ভাবনা যথেষ্ট বেশি।
যথা:- যদি কোনো টিকিটের নম্বর ৯৩৪৩৯ হয়, তবে এই সংখ্যাটির ক্ষেত্রে ৩ মিডল নম্বর এবং লাস্ট নম্বর উভয় ক্ষেত্রেই রয়েছে এবং এদের মধ্যে অন্য একটি সংখ্যা ৪ রয়েছে। এই ধরনের নম্বর যেসকল লটারির টিকিটে রয়েছে সেইসকল টিকিটগুলির পুরস্কার জেতার সম্ভাবনা যথেষ্ট বেশি।

এর পাশাপাশি বিভিন্ন সমীক্ষা অনুসারে যেসকল টিকিটের ক্ষেত্রে মিডল নম্বর এবং লাস্ট নম্বরে একই সংখ্যা রয়েছে এবং এই দুটি সংখ্যার মধ্যে অন্য একটি সংখ্যা রয়েছে, সেসব টিকিটের ক্ষেত্রে বিশেষ কিছু সংখ্যা রয়েছে যে সংখ্যাগুলি বারবার পুরস্কার জিতেছে। এই সংখ্যাগুলি হল ৩, ৭, ২, ৬, ৮। এইসকল নম্বরগুলো যেসব টিকিটে জোড়ায় রয়েছে এরূপ টিকিট কেটে আপনিও দেখতে পারেন পুরস্কার জিততে পারেন কিনা।

২. যেসকল লটারির টিকিটে একই সংখ্যা একই সাথে পরপর বসে অর্থাৎ জোড়া সংখ্যা থাকে সেইসকল লটারি নির্বাচন করতে পারেন, কারণ এইসকল লটারিগুলিতে পুরস্কার জেতার সম্ভাবনা অনেক বেশি।
যথা:- ধরুন, যদি কোনো লটারির শেষ পাঁচটি সংখ্যা ৭৬৬৪৭ হয়, তবে এক্ষেত্রে ৬ সংখ্যাটি দু’বার রয়েছে, এইরূপ লটারির টিকিটগুলি বর্তমানে বহু পুরস্কার জিতছে। আপনিও একবার এই ধরনের নম্বর বাছাই করে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা।

৩. জোড়া নম্বর যুক্ত টিকিটের ক্ষেত্রে যেসব টিকিটে জোড়া নম্বরটি মাঝে রয়েছে সেইসব টিকিটের পুরস্কার জেতার সম্ভাবনা অনেক বেশি।
যথা:- ধরুন একটি টিকিটের নম্বর যদি ৮৭৫৫৯ হয়, তবে এক্ষেত্রে ৫৫ টিকিটের শেষ পাঁচটি নম্বরের মাঝে রয়েছে। কিন্তু যদি অন্য একটি টিকিটের নম্বর ১১৭৮৯ হয়ে থাকে তবে এক্ষেত্রে জোড়া নম্বরটি বাঁদিকে রয়েছে। অর্থাৎ লটারির টিকিট কাটার ক্ষেত্রে এরূপ জোড়া নম্বর যে টিকিটগুলির একপাশে রয়েছে সেগুলির চাইতে যে টিকিটগুলিতে এরূপ জোড়া সংখ্যা মাঝে রয়েছে সেই টিকিটগুলি বেশি গুরুত্ব পাবে। অন্যদিকে, যেসব টিকিটের ক্ষেত্রে শেষ পাঁচটি নম্বরের একেবারে মাঝে জোড়া সংখ্যা রয়েছে সেসব টিকিটের ক্ষেত্রে ৫৫, ১১, ২২, ৩৩, ৮৮, ৪৪ এইসকল সংখ্যাগুলি যথেষ্ট গুরত্ব পাবে।

লটারি কাটার একটি গোপন ট্রিকস্, কারোর সাথে শেয়ার করবেন না

এই সংখ্যাগুলি মাথায় রেখে এইসকল বিশেষ পদ্ধতিগুলি অবলম্বন করে আপনিও টিকিট কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা। তবে পুরস্কার জিতবেন কিনা তা অনেকাংশেই ভাগ্যের ওপর নির্ভরশীল। এইসকল বিশেষ পদ্ধতিগুলি অবলম্বন করলেই যে আপনি পুরস্কার জিতবেন এ ধারণা সম্পূর্ণরূপে ভুল।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না। এটি একটি ক্ষতিকারক অভ্যাস।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে