These-two-lottery-winning-tips-helps-you-to-win-guaranteed-lottery-prize-Know-the-two-tricks

বেশিরভাগ মানুষই প্রতিদিন লটারি কেটে থাকে তা সে ভাগ্য পরিবর্তনের উদ্দেশ্যে হোক কিংবা শখে। তবে অধিকাংশ মানুষই লটারি কাটলেও প্রাইজ কিছুই জিততে পারেন না। ওয়াকিবহাল মহলের মতে, প্রতিদিন লটারি কাটলেও প্রাইজ না জিততে পারার একমাত্র কারণ হচ্ছে লটারি টিকিটের সঠিক নম্বর নির্বাচন না করতে পারা। যদিও বেশিরভাগ মানুষের বদ্ধমূল ধারণা এই যে, লটারি কেবল ভাগ্যের খেলা, ভাগ্যে লেখা থাকলে তবেই লটারি জেতা যাবে নয়তো কিছুই জুটবে না। কিন্তু অনেকেই একথা মানতে নারাজ। বিজ্ঞানীরা বেশ কিছু সমীক্ষার ফলস্বরূপ কিছু পদ্ধতি উদ্ধার করতে পেরেছেন যেগুলি মেনে লটারি টিকিটের নম্বর নির্বাচন করলে যে কেউ অত্যন্ত সহজ উপায়ে লটারি জিততে পারবেন। তবে বেশিরভাগ মানুষই এই সকল গোপন ট্রিকস (Lottery Winning Tips) সম্পর্কে জানেন না। আর তাই আজ আমরা আপনাদের জন্য লটারি টিকিট কাটার এমন কিছু পদ্ধতি নিয়ে হাজির হয়েছি, যে পদ্ধতিগুলিতে টিকিট কাটলে আপনারাও অত্যন্ত সহজেই লটারির মারফত পুরস্কার জিততে পারবেন।

• চলুন তবে লটারি কাটার এই বিশেষ পদ্ধতিগুলি (Lottery Winning Tips) সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. লটারির টিকিটের মাধ্যমে পুরস্কার জেতার জন্য সঠিক নম্বরটি নির্বাচন করার ক্ষেত্রে সবচেয়ে উল্লেখযোগ্য পদ্ধতি হলো, 3 House Up and Down,

• 3 House Up and Down:- এই পদ্ধতির মাধ্যমে আপনারা অত্যন্ত সহজেই লটারির শেষ নম্বরটি নির্বাচন করতে পারবেন। এই পদ্ধতিতে লটারির টিকিট কাটার ক্ষেত্রে মিডল নম্বরে যে দুটি সংখ্যা থাকে তার দ্বিতীয়টির থেকে ৩ যোগ অথবা বিয়োগ করলে লাস্ট ডিজিটটি পাওয়া যাবে। ধরুন, কোনো লটারির টিকিটের মিডল নম্বর ৫৬। তবে এক্ষেত্রে ৬ এর সঙ্গে ৩ যোগ অথবা বিয়োগ করলে পাবো ৯, ৩। তবে লটারির লাস্ট ডিজিটের সম্ভাব্য নম্বরটি হতে পারে ৯ কিংবা ৩। এইভাবে আপনারা অত্যন্ত সহজেই শেষ নম্বরটি নির্বাচন করতে পারবেন।

স্বাধীনতার ৭৫ বর্ষপূর্তি উপলক্ষ্যে নতুন প্রকল্প নিয়ে এলো এই দুটি ব্যাঙ্ক, টাকা রাখলেই পাওয়া যাবে বিশাল পরিমাণ সুদ

২. লটারির নম্বর টার্গেটের ক্ষেত্রে লাস্ট নম্বরটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে উপরোক্ত পদ্ধতিতে কোনো লটারির টিকিটের লাস্ট নম্বরের শেষ সংখ্যাটি সহজেই নির্বাচন করা গেলেও লাস্ট নম্বরের প্রথম সংখ্যাটি অর্থাৎ পার্ট নির্বাচনের ক্ষেত্রে অনেকগুলি সম্ভাবনা রয়ে যায়। ধরুন কোনো ক্ষেত্রে যদি একটি লটারির প্রথম তিনটি নম্বর ৪৫৬ হয়ে থাকে, তবে লাস্ট নম্বরের শেষ ডিজিটটি হবে ৩ কিংবা ৯। কিন্তু লাস্ট নম্বরের প্রথম সংখ্যাটি নির্বাচনের ক্ষেত্রে ০ থেকে ৯ পর্যন্ত সমস্ত সংখ্যাগুলোর সম্ভাবনা থেকে যায়। অর্থাৎ লটারিটি ০ এর পার্ট থেকে ৯ পর্যন্ত যেকোনো সংখ্যার পার্টে খেলতে পারে। এক্ষেত্রে পার্ট নির্বাচনের সবচেয়ে সহজ উপায় হলো, পর্যবেক্ষণ। পার্ট নির্বাচনের জন্য আপনাকে খেয়াল রাখতে হবে আপনি কোন সময়ের লটারি কিনছেন, দুপুর ১ টা নাকি সন্ধ্যা ৬ টা নাকি রাত্রি ৮ টার। আপনি যে সময়ের টিকিট কিনবেন বিগত ৭ দিনের সেই সময়ের রেজাল্ট নজরে রাখবেন। এবারে হিসেব করে দেখবেন কোনো মিডল নম্বর কোন পার্টে সবচেয়ে বেশি পুরস্কার জিতেছে এবং কোন পার্টে একেবারেই পুরস্কার জেতেনি। ধরুন, কোনো লটারির মিডল নম্বর ৫৬, বিগত সপ্তাহে ৫৬ মিডল নম্বর সমন্বিত লটারি ০ এর পার্টে সর্বাধিক পুরস্কার জিতেছে এবং ৯ এর পার্টে একবারও পুরস্কার জেতেনি। তবে লটারির টিকিটের নম্বর টার্গেটের ক্ষেত্রে শেষ সংখ্যাটির সম্ভাব্য প্রথম নম্বরটি হতে পারে ০ অথবা ৯।

এই পদ্ধতিতে আপনারা লটারির নম্বর টার্গেট করে দেখতে পারেন আপনাদের ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা। তবে এক্ষেত্রে পুরস্কার জেতা অনেকটাই আপনার পর্যবেক্ষণের ওপর নির্ভর করছে। যদিও লটারি অনেকাংশেই ভাগ্যের ওপর নির্ভরশীল। আর এই পদ্ধতিগুলি অনুসরণ করলেই যে আপনি পুরস্কার জিতবেন এ ধারণা সম্পূর্ণরূপে ভুল। আমরা শুধুমাত্র কয়েকটি সমীক্ষালদ্ধ পদ্ধতি তুলে ধরার চেষ্টা করেছি।

CSC Portal এর মতো এই পোর্টালে লগ‌ইন করে করা যাবে সমস্ত রকম সরকারি কাজ। আজই রেজিষ্ট্রেশন করে ইনকাম শুরু করুন।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই সমস্ত পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ দেই না।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে