All-the-rest-of-the-companies-will-give-in-to-this-amazing-BSNL-Recharge-Offer

দিনের পর দিন লাগাতার মুদ্রাস্ফীতি বাড়ছে। আর তাই মধ্যবিত্তের পকেটেও টান পড়েছে। অন্যান্য জিনিসের পাশাপাশি পিছিয়ে নেই মোবাইল রিচার্জের দামও। ২০২১ সালের শেষের দিকে বিভিন্ন টেলিকম কোম্পানিগুলির পক্ষ থেকে মোবাইল রিচার্জের প্যাকগুলোর দাম বাড়ানো হয়েছিলো। আর তাতেই সাধারণ মানুষ খানিকটা হলেও মুখ ফিরিয়েছে এয়ারটেল, VI, জিওর মতো টেলিকম কোম্পানিগুলির দিক থেকে। যার জেরে আখেরে লাভই হয়েছে ভারতের রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল (BSNL) এর। অন্যান্য টেলিকম কোম্পানিগুলির পাশাপাশি বিএসএনএল (BSNL) এর যথেষ্ট জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। আর গ্রাহকদের মন রাখতে BSNL এর পক্ষ থেকেও লঞ্চ করা হচ্ছে বিভিন্ন প্রকারের সস্তার প্ল্যান (BSNL Recharge Offer)। আর আজ আমরা আপনাদের জন্য BSNL এর এমন এক মোবাইল রিচার্জ প্ল্যান এর খবর নিয়ে হাজির হয়েছি, যে রিচার্জ প্ল্যানে আপনারা মাত্র ১৯ টাকায় পেয়ে যাবেন সারা মাসের ভ্যালিডিটি সহ অন্যান্য সুবিধা।

• চলুন তবে জেনে নেওয়া যাক BSNL এর ১৯ টাকার প্ল্যানে আপনারা কি কি সুবিধা পেতে চলেছেন:-
এই মূল্যবৃদ্ধির বাজারে যেখানে অন্যান্য টেলিকম কোম্পানিগুলির এক মাসের ভ্যালিডিটির জন্য আপনাকে যথেষ্ট টাকা খরচ করতে হবে, সেখানে BSNL এর এই রিচার্জ প্ল্যানটিতে আপনারা মাত্র ১৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন সম্পূর্ণ মাসের ভ্যালিডিটি। এর পাশাপাশি পেয়ে যাবেন ভয়েস কলের সুবিধা। ভয়েস কলের জন্য প্রতি মিনিটে মাত্র ২০ পয়সা করে চার্জ করা হবে। আপনিও যদি কম টাকায় বেশি ভ্যালিডিটি এবং কলিংয়ের সুবিধা পাওয়ার কথা ভেবে থাকেন তবে BSNL এর এই প্ল্যানটি আপনার জন্য একদম পারফেক্ট।

মাসের শুরুতেই দাম কমলো পেট্রোল এবং ডিজেলের, মধ্যবিত্তের মুখে খুশির হাসি

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে