Buy-ticket-following-these-three-Lottery-Price-Winning-Tricks-You-will-win-prize-hundred-percent

খুব সহজেই কোটিপতি হওয়ার একমাত্র পদ্ধতি হলো লটারিতে পুরস্কার জেতা। অনেক মানুষই পুরস্কারের আশায় লটারি কাটলেও অধিকাংশই কিছুই জিততে পারেন না। বেশিরভাগ ক্ষেত্রেই লটারি না জিততে পারার অন্যতম কারণ হচ্ছে, কোন নম্বরের লটারিটি কিনবেন তা নির্বাচন করতে না পারা। আর তাতেই যতো সমস্যা। লটারি টিকিটের সঠিক নম্বর না নির্বাচন করতে পারলে, বারবার হাতছাড়া হয়ে যাবে পুরস্কার। তবে এই সমস্যা সমাধানের উপায় আছে। লটারির টিকিট কাটার এমন কিছু বিশেষ ট্রিকস্ (Lottery Price Winning Tricks) রয়েছে যেগুলি অবলম্বন করে খুব সহজেই আপনারা লটারিতে পুরস্কার জিততে পারবেন। আর আজ আমরা এই পোস্টে আপনাদের জন্য লটারি টিকিট কাটার এই বিশেষ ট্রিকসগুলো নিয়েই উপস্থিত হয়েছি।

• চলুন তবে লটারি টিকিট কাটার এই গোপন ট্রিকসগুলো (Lottery Price Winning Tricks) সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. লটারির টিকিট কাটার ক্ষেত্রে টিকিটের শেষ পাঁচটি নম্বর অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে বিভিন্ন নিয়ম অনুযায়ী লটারির অন্য নম্বরগুলি নির্বাচনের জন্য মিডল নম্বরটি টার্গেট করা খুব জরুরী। আর লটারি শেষ পাঁচটি নম্বরের মধ্যে মিডল নম্বর টার্গেট করার অন্যতম সহজ পদ্ধতি হচ্ছে আপনি যে সময়ে যে কোম্পানির টিকিট কাটতে চলেছেন সেই কোম্পানির পূর্ববর্তী খেলাগুলির ফলাফল পর্যবেক্ষণ করা। এই রেজাল্টগুলি পর্যবেক্ষণ করে আপনারা এমন মিডল নম্বরগুলি নির্বাচন করতে পারেন যেগুলি আগে বারবার পুরস্কার জিতেছে এবং ওই মিডল নম্বর রয়েছে এমন নম্বরের টিকিট কেটে দেখতে পারেন আপনি পুরস্কার জিততে পারেন কিনা।

BSNL এর এই ধামাকাদার প্ল্যানের কাছে হার মানবে বাকি সব কোম্পানি, মাত্র ১৯ টাকার রিচার্জে পেয়ে যাবেন সারা মাসের ভ্যালিডিটি সহ অন্যান্য সুবিধা

২. লটারি টিকিটে পুরস্কার জেতার ক্ষেত্রে শুধু মিডিল নম্বর নয়, ব্যাক নম্বরটিও যথেষ্ট গুরুত্বপূর্ণ। অনেকক্ষেত্রেই সঠিক ভাবে ব্যাক নম্বরটি নির্বাচন না করতে পারার জন্য লটারির প্রাইজ হাতছাড়া হয়ে যায়। তবে লটারি টিকিটের ব্যাক নম্বর নির্বাচনের ক্ষেত্রে আপনাকে মিডল নম্বরটি ভালোভাবে দেখতে হবে। যদি মিডল নম্বরের প্রথম ডিজিটটি ০ হয়, তবে ব্যাক নম্বর নির্বাচনের ক্ষেত্রে মিডল নম্বরের প্রথম ডিজিটটি ব্যাক নম্বর হতে পারে অথবা মিডল নম্বরের দ্বিতীয় ডিজিটটি ব্যাক নম্বর হতে পারে। ধরুন, আপনার টার্গেট করা মিডল নম্বরটি হল ০২ । তবে এ ক্ষেত্রে ব্যাক নম্বরটি হবে ০ অথবা ২।

এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে ব্যাক নম্বর নির্বাচনের। মিডল নম্বরে ০ থাকলে ০ এর পরের কিংবা আগের সংখ্যাটি ব্যাক নম্বর হতে পারে, অন্যদিকে মিডল নম্বরে যে দ্বিতীয় ডিজিটটি রয়েছে সেই সংখ্যাটির আগের এবং পরের নম্বরটিও ব্যাক নম্বর হতে পারে। অর্থাৎ কোন ক্ষেত্রে যদি লটারির মিডল নম্বর ০২ হয় তবে সম্ভাব্য ব্যাক নম্বরটি হতে পারে ১ (০ এর পরের নম্বর/ ২ এর আগের নম্বর) অথবা ৯ (০ এর আগের নম্বর) কিংবা ৩ (২ এর পরের নম্বর)।

৩. তবে যে মিডল নম্বরগুলিতে ০ নেই তাদের ক্ষেত্রে সম্ভাব্য ব্যাক নম্বরটি মিডল নম্বরের প্রথম ডিজিটটি হতে পারে অথবা মিডল নম্বরের দ্বিতীয় ডিজিটটি হতে পারে। এছাড়াও মিডল নম্বরের ডিজিট দুটির যোগফলও হতে পারে। অর্থাৎ কোনো ক্ষেত্রে যদি মিডল নম্বরটি ২৪ হয় তবে ব্যাক নম্বরটি হবে ২ অথবা ৪ কিংবা (২+৪) = ৬।
উপরোক্ত পদ্ধতিগুলির পাশাপাশি যদি কোনো ক্ষেত্রে মিডল নম্বরে সংখ্যা দুটির মাঝের ব্যবধান ২ হয় তবে এদের মধ্যবর্তী সংখ্যাটিও ব্যাক নম্বর হবে। ধরুন, কোনো ক্ষেত্রে যদি মিডিল নম্বরটি ৫৭ হয় যাদের বিয়োগফল (৭-৫)=২ তবে এদের সম্ভাব্য ব্যাক নম্বর ৬ হবে।

মাসের শুরুতেই দাম কমলো পেট্রোল এবং ডিজেলের, মধ্যবিত্তের মুখে খুশির হাসি

লটারিতে পুরস্কার জেতা বা না জেতা অনেকাংশই ভাগ্যের উপর নির্ভরশীল। এছাড়াও যিনি লটারি কাটছেন তার পর্যবেক্ষণ ক্ষমতাও লটারিতে পুরস্কার জেতা বা না জেতার জন্য অনেকাংশই দায়ী। আমরা কেবলমাত্র কতোগুলি সমীক্ষালব্ধ পদ্ধতি তুলে ধরার চেষ্টা করেছি।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে