Get-5G-Jio-SIM-at-home-Know-how-to-order

সময়ের সাথে তাল মিলিয়ে ক্রমাগত মানুষের ব্যস্ততা বাড়ছে। অন্যদিকে টেকনোলজির উন্নতির কারণে সাধারণ মানুষ বাড়িতে বসেই বিভিন্ন কাজ করতে অভ্যস্ত, তা সে বিভিন্ন অ্যাপের মাধ্যমে আর্থিক লেনদেন হোক অথবা মোবাইল রিচার্জ হোক। বিগত দুই বছর ধরে সমগ্র দেশজুড়ে লকডাউনের ভারতের সাধারণ মানুষ আরও বেশি করে টেকনোলজির ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। আর বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি এখন সাধারণ মানুষের সুবিধার খাতিরে বিভিন্ন পরিষেবা মানুষের হাতের মুঠোয় এনে দিয়েছে। তবে এবার ভারতের অন্যতম সুপরিচিত টেলিকম অপারেটর জিওর পক্ষ থেকে আরও এক পা এগিয়ে ভারতের জন সাধারণের জন্য বাড়িতে সিম ডেলিভারির ব্যবস্থা নিয়ে আসা হলো। তবে সদ্য লঞ্চ করা জিওর এই ফিচার সম্পর্কে এখনও পর্যন্ত অধিকাংশ মানুষই জানেন না। আর তাই আজ আমরা আপনাদের সুবিধার্থে জিওর এই নতুন অফার সম্পর্কিত বিস্তারিত তথ্য আলোচনা করতে চলেছি।

• চলুন তবে জিওর এই নতুন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:-
জিওর পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, গ্রাহকদের সুবিধার্থে এবার থেকে গ্রাহকদের দোরগোড়ায় সিম কার্ডের ডেলিভারি (5G Jio SIM) দেবে জিও। এতোদিন পর্যন্ত জিওর সিম কিনতে গেলে গ্রাহকদের দোকানে যেতে হতো; কিন্তু এখন জিওর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেই গ্রাহকরা অত্যন্ত সহজেই নিজেদের বাড়ির ঠিকানায় সিম অর্ডার করতে পারবেন। তবে বাড়িতে সিম পেতে গেলে আপনাদের কয়েকটি সহজ উপায় অবলম্বন করতে হবে। সেগুলি হলো:-

এখন শুধু মাত্র আধার কার্ড ব্যবহার করেই চেক করা যাবে নিজের অ্যাকাউন্ট ব্যালেন্স, পদ্ধতি জেনে নিন

১. সিম কার্ড বাড়ির ঠিকানায় অর্ডার করার ক্ষেত্রে আপনাদের প্রথমেই জিওর অফিসিয়াল ওয়েবসাইট https://www.jio.com/ -এ যেতে হবে।
২. এরপর হোম পেইজে Get Jio SIM নামক একটি অপশন পাবেন, ওই অপশনে ক্লিক করুন।
৩. উপরোক্ত অপশনে ক্লিক করলেই আপনাদের সামনে একটি নতুন পেজ আসবে। ওই পেজটিতে আপনাকে নিজের নাম এবং ফোন নম্বর লিখে Get Sim অপশনে ক্লিক করতে হবে।
৪. Get Sim অপশনে ক্লিক করলেই আপনার ফোন নম্বরে একটি OTP আসবে।
৫. এরপর ওই OTP টি যথাস্থানে সঠিকভাবে লিখে Verify অপশনে ক্লিক করুন।
৬. ভেরিফিকেশনের প্রক্রিয়াটি সম্পন্ন হলেই আপনার সামনে যে ওয়েব পেজটি আসবে তাতে আপনি প্রিপেইড সিম অর্ডার করতে চান নাকি পোস্টপেইড সিম অর্ডার করতে চান তা নির্বাচন করতে হবে।
৭. এরপর আপনাকে আপনার সমস্ত বিবরণের পাশাপাশি ঠিকানা প্রদান করলেই সিম অর্ডারের প্রক্রিয়াটি সম্পন্ন হবে।

Jio 5G নেটওয়ার্ক চালু হলে আপনি যদি জিওর 5G সিম বাড়িতে অর্ডার করতে চান, তবে আপনি এই একই পদ্ধতি অবলম্বন করে অর্ডার করতে পারবেন।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে