Get-one-GB-data-for-a-whole-year-at-only-three-rupees-Recharge-now

বর্তমানে অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের পাশাপাশি মোবাইলের বিভিন্ন রিচার্জ প্যাকগুলির দামও ক্রমে ক্রমে বাড়ছে। তবে বিভিন্ন টেলিকম কোম্পানির ক্ষেত্রে এই রিচার্জ প্যাকগুলির দাম বিভিন্ন প্রকার। যার জেরে ভারতের জনসাধারণ বারংবার এক ধন্ধে ভুগতে থাকেন যে, কোন টেলিকম কোম্পানির কোন রিচার্জ প্যাকটি তাদের জন্য সব থেকে লাভজনক হতে পারে। আর জনসাধারণের এই প্রশ্নের উত্তর নিয়ে আজ আমরা হাজির হয়েছি। আজ আমরা এই পোস্টে সকলের সুবিধার্থে বিভিন্ন টেলিকম কোম্পানির সস্তার সমস্ত রিচার্জ প্ল্যান (Cheap Recharge Plan), সেগুলির সুবিধা এবং এই রিচার্জ প্ল্যানগুলিতে প্রতি জিবি ডেটার জন্য আপনাকে কতো টাকা খরচ করতে হবে তা সম্পর্কে আলোচনা করতে চলেছি।

• চলুন তবে রিলায়েন্স জিও এর সবচেয়ে লাভজনক রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. জিওর ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যান:- রিলায়েন্স জিওর এই রিচার্জ প্ল্যানটিতে মাত্র ২৫৪৫ টাকার বিনিময়ে আপনারা পেয়ে যেতে চলেছেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা তাও আবার ৩৩৬ দিনের জন্য। তবে এখানেই শেষ নয়, এর পাশাপাশি রয়েছে দৈনিক ১০০টি এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটার সুবিধা। এই রিচার্জ প্যাকটির দাম এবং ডেটার পরিমাণ হিসেব করলে দেখা যায় আপনাকে ১ জিবি ডেটার জন্য খরচ করতে হবে মাত্র ৫ টাকা ৪ পয়সা।

২. জিওর ২৯৯৯ টাকার প্ল্যান:- রিলায়েন্স জিওর এই প্ল্যানটিতে আপনারা ২০৯৯ টাকার বিনিময় পেয়ে যেতে চলেছেন ৩৬৫ দিনের বৈধতার পাশাপাশি আনলিমিটেড কলের সুবিধা এবং দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা। এছাড়াও রয়েছে দৈনিক ২.৫ জিবি করে ডেটার সুবিধা। অর্থাৎ ১ জিবি ডাটার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৩ টাকা ২৮ পয়সা।

৩. জিওর ২৮৯৯ টাকার রিচার্জ প্ল্যান:- রিলায়েন্সের এই প্লানটিতে আপনারা ৩৬৫ দিনের জন্য পেয়ে যেতে চলেছেন আনলিমিটেড কলের সুবিধা এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটার সুবিধা। এছাড়াও রয়েছে দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা। সুতরাং হিসেব অনুসারে ১ জিবি ডেটার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৫ টাকা ৩০ পয়সা।

প্রধানমন্ত্রী আবাস যোজনার অধীনে আপনি অনুদান পেতে চলেছেন কিনা জেনে নিন মাত্র ২ মিনিটে

• এয়ারটেলের সবথেকে লাভজনক রিচার্জ প্যাকগুলির তালিকা:-
১. এয়ারটেলের ৩৩৫৯ টাকার রিচার্জ প্ল্যান:- এয়ারটেলের এই ৩৩৫৯ টাকা রিচার্জ প্ল্যানটিতে আপনারা পেয়ে যাবেন ৩৬৫ দিনের বৈধতা। তবে এখানেই শেষ নয়, এর পাশাপাশি রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা এবং দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ২.৫ জিবি করে ডেটার সুবিধা। সুতরাং এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানটিতে প্রতি জিবি ডেটার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৪ টাকা।

২. এয়ারটেলের ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান:- এয়ারটেলের এই ২৯৯৯ টাকায় রিচার্জ প্ল্যানে আপনারা ৩৬৫ দিনের জন্য পেয়ে যেতে চলেছেন আনলিমিটেড কলের সুবিধা এবং দৈনিক ১০০টি এসএমএসের সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধা। অর্থাৎ হিসেব অনুসারে এই রিচার্জ প্ল্যানটিতে ১ জিবি ডেটার জন্য আপনার খরচ হতে চলেছে মাত্র ৬ টাকা।

৩. এয়ারটেলের ৭৯৯ টাকার রিচার্জ প্ল্যান:- এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে ৯০ দিনের বৈধতার পাশাপাশি আপনারা পেয়ে যেতে চলেছেন দৈনিক ১.৫ জিবি ডেটার সুবিধা এবং ১০০ টি এসএমএসের সুবিধা। সুতরাং এই রিচার্জ প্ল্যানে ১ জিবি ডেটার জন্য আপনাকে খরচ করতে হবে ৬ টাকা।

• ভোডাফোনের সেরা রিচার্জ প্যাকগুলোর তালিকা হলো:-
১. ভোডাফোনের ২৮৯৯ টাকার রিচার্জ প্ল্যান:- ভোডাফোনের এই রিচার্জ প্ল্যানটিতে আপনারা ২৮৯৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ৩৬৫ দিনের বৈধতা সহ আনলিমিটেড কলিং এর সুবিধা এবং দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা। এছাড়াও রয়েছে দৈনিক ১.৫ জিবি করে ডেটার সুবিধা। অর্থাৎ ভোডাফোনের এই রিচার্জ প্ল্যানটিতে আপনাকে ১ জিবি ডেটার জন্য খরচ করতে হবে ৫ টাকা ৩০ পয়সা।

২. ভোডাফোনের ১৪৪৯ টাকার প্ল্যান:- এই রিচার্জ প্ল্যানে আপনারা ১৮০ দিনের বৈধতার পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়াও রয়েছে দৈনিক ১.৫ জিবি ডেটা এবং দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা। সুতরাং এই রিচার্জ প্ল্যানে আপনাকে ১ জিবি ডেটার জন্য খরচ করতে হবে মাত্র ৫ টাকা ৩৬ পয়সা।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে