Get-unlimited-calls-and-internet-at-only-9-rupees-New-Airtel-offer

দিনের পর দিন লাগাতার মূল্যবৃদ্ধি বেড়েই চলেছে। নিত্য প্রয়োজনীয় অন্যান্য দ্রব্যের পাশাপাশি মোবাইল রিচার্জের বিভিন্ন প্যাকগুলোর দাম কোন অংশে কম নয়। যার জেরে রীতিমতো ভাঁড়ারে টান পড়েছে মধ্যবিত্তের। ২০২১ সালে বিভিন্ন টেলিকম কোম্পানিগুলির পক্ষ থেকে তাদের রিচার্জ প্যাকগুলোর দাম বাড়ানোর সাথে সাথেই ভারতের সাধারণ মানুষ কিছুটা হলেও মুখ ফিরিয়েছিল এই টেলিকম কোম্পানিগুলির দিক থেকে। ফলত খানিকটা হলেও জনপ্রিয়তা কমেছিল এই টেলিকম কোম্পানিগুলির। আর বর্তমানে পূর্বের জনপ্রিয়তা ফেরত পেতে রীতিমতো উদ্যোগী হয়েছে বিভিন্ন টেলিকম কোম্পানিগুলি।

তাই বিভিন্ন কোম্পানির পক্ষ থেকে বিভিন্ন প্রকারের রিচার্জ অফার এবং ভাউচার লঞ্চ করা হচ্ছে। তবে অন্যান্য কোম্পানিকে টেক্কা দিতে বর্তমানে এয়ারটেলের পক্ষ থেকে এমন একটি রিচার্জ অফার লঞ্চ করা হয়েছে, যার ফলে আপনারা মাত্র ৯ টাকায় পেয়ে যেতে পারেন সারা মাসের বৈধতার পাশাপাশি আনলিমিটেড কল আরও অন্যান্য আকর্ষণীয় সুবিধা। তবে এয়ারটেলের এই রিচার্জ অফারটি (Airtel Offer) পেতে গেলে আপনাকে কয়েকটি সহজ সরল পদ্ধতি অবলম্বন করতে হবে। আর তাই আজ আমরা আপনাদের জন্য এই পোস্টে আপনারা ৯ টাকার বিনিময়ে কি কি সুবিধা পেতে চলেছেন এবং কিভাবে পাবেন এই সুবিধাগুলি তা নিয়ে আলোচনা করতে চলেছি। 

এয়ারটেলের এই ৯ টাকার রিচার্জ হয়েছে প্যাকে আপনারা কি কি সুবিধা পেতে চলেছেন:- 

এয়ারটেলের এই নতুন রিচার্জ অফারটিতে গ্রাহকরা মাত্র ৯ টাকার বিনিময়ে ২৮ দিনের বৈধতার পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড কলের সুবিধা। তবে এখানেই শেষ নয়। গ্রাহকরা এই রিচার্জ অফারে পেতে চলেছেন দৈনিক এসএমএস এবং রোজ ২ জিবি ডেটার সুবিধা। 

কিভাবে এই রিচার্জ অফারটি পাবেন আপনারা:- 

এই রিচার্জ অফারটি আসলে এয়ারটেলের পক্ষ থেকে তাদের গ্রাহকদের জন্য চালু করা একটি লাকি ড্র। আপনিও যদি মাত্র ৯ টাকার বিনিময়ে এতো সুবিধা পেতে চান তবে আপনাকে অংশগ্রহণ করতে হবে এই লাকি ড্র এ। চলুন তবে দেখে নেওয়া যাক কোন কোন পদ্ধতি অবলম্বন করে আপনারা এই লাকি ড্র এ গ্রহণ করতে পারবেন:-

১. এই লাকি ড্র এ অংশগ্রহণের ক্ষেত্রে আপনাকে সর্বপ্রথম Airtel Thanks অ্যাপটি ডাউনলোড করতে হবে।

২.  এরপর সেখানে লাকি ড্র এর যে অপশনটির রয়েছে তাতে ক্লিক করে আপনাকে এই লাকি ড্র এ অংশগ্রহণ করতে হবে। 

আর ভাগ্য সহায় থাকলে আপনি যদি লাকি ড্রটি জিতে যান, তবে আপনাকে একটি কোড দেওয়া হবে। সেই কোডটির মাধ্যমেই আপনি এই নতুন অফারটির সুবিধা নিতে পারবেন।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে