Use-these-three-important-Lottery-Price-Winning-Tricks-to-win-guaranteed-prizes-in-lottery

অধিকাংশ মানুষই পুরস্কার জেতার জন্য লটারি কেটে থাকলেও বেশিরভাগ ক্ষেত্রে ভাগ্যে কোনরকম পুরস্কার জোটে না। অনেকেই মনে করেন সম্পূর্ণটাই ভাগ্যের দোষ, কিন্তু কিছু সংখ্যক মানুষ মনে করেন সম্পূর্ণটা ভাগ্যের দোষ নয়, লটারির টিকিটের সঠিক নম্বর নির্বাচন না করতে পারার কারণেই এমন হয়ে থাকে। আর তাই বিজ্ঞানীদের নানা সমীক্ষার ফলস্বরূপ এমন কিছু পদ্ধতি পাওয়া গেছে যেগুলোর সাহায্যে আপনার অত্যন্ত সহজেই লটারি টিকিটের সঠিক নম্বর নির্বাচন করে পুরস্কার জিততে পারবেন। আর আজ আমরা সকালের স্বার্থে লটারি টিকিটের সঠিক নম্বর নির্বাচনের পদ্ধতিগুলি (Lottery Price Winning Tricks) সম্পর্কে আলোচনা করতে চলেছি।

• চলুন তবে জেনে নেওয়া যাক লটারি টিকিট কাটার এই বিশেষ পদ্ধতিগুলো কি কি?
১. লটারি টিকিট কাটার ক্ষেত্রে শেষ পাঁচটি নম্বর সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তবে অন্যান্য নম্বরগুলি সঠিকভাবে নির্বাচন করা গেলেও লাস্ট নম্বর নির্বাচনের ক্ষেত্রে প্রচন্ড সাবধান হতে হয়, নচেৎ একটি ছোট্ট ভুলের জন্য প্রাইজ মিস হয়ে যায়। এক্ষেত্রে লটারি লাস্ট ডিজিট নির্বাচনের সবচেয়ে সহজ পদ্ধতি হলো, ব্যাক নম্বর এবং মিডল নম্বরের যে সংখ্যাগুলি রয়েছে লাস্ট নম্বরের শেষ ডিজিটটি ওই সংখ্যাগুলি হবে। অর্থাৎ কোন ক্ষেত্রে যদি একটি লটারির ব্যাক নম্বর ৬ এবং মিডল নম্বর ৮৪ হয়ে থাকে তবে লাস্ট ডিজিটের শেষ নম্বরটি হবে ৬ অথবা ৮ অথবা ৪।

পোস্ট অফিসে বছরে ২৯৯ টাকা বিনিয়োগ করলেই পাওয়া যাবে ১০ লাখ টাকার সুবিধা, বিস্তারিত জেনে নিন

২. উপরোক্ত পদ্ধতিটির পাশাপাশি লাস্ট নম্বরের শেষ ডিজিট নির্বাচনের আরও একটি পদ্ধতি রয়েছে। সেটি হলো, কোনো লটারির ব্যাক নম্বর এবং মিডল নম্বরে যে সংখ্যাগুলি রয়েছে সেই সংখ্যাগুলির বিপরীত সংখ্যাগুলি লাস্ট নম্বরের শেষ ডিজিটটি হবে। ধরুন, কোনোক্ষেত্রে যদি লটারির ব্যাক নম্বর ৬ এবং মিডল নম্বর ৮৪ হয়ে থাকে তবে লাস্ট নম্বরের সম্ভাব্য শেষ ডিজিটটি হবে ১ (৬ এর বিপরীত সংখ্যা), ৩ (৮ এর বিপরীত সংখ্যা), ৯ (৪ এর বিপরীত সংখ্যা)।

৩. এছাড়াও কিছু বিশেষ সংখ্যা রয়েছে যেগুলির মিডল নম্বরে ০, ৪, ৫, ৮ থাকে তাদের ক্ষেত্রে লাস্ট নম্বরের শেষ ডিজিটটি এই সংখ্যাগুলিই অর্থাৎ ০, ৪, ৫, ৮ হয়ে থাকে। ধরুন, কোনোক্ষেত্রে লটারি মিডল নম্বর ৪০ তবে এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বরের শেষ ডিজিটটি হল ০ অথবা ৪।

এই নিয়মগুলি মেনে লটারি কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার জোটে কিনা। যদিও অধিকাংশ ক্ষেত্রেই লটারি জেতার জন্য ভাগ্য দায়ী থাকে। তবে আমরা কেবলমাত্র কতোগুলি সমীক্ষালব্ধ ফলাফল তুলে ধরার চেষ্টা করেছি।

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র ইন্টারনেট থেকে তথ্য নিয়ে কপি গুলো লিখে মানুষের সাহায্য করবার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ করি না।

এইরকম আরও নানান গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের পেজটি ফলো করুন এবং নীচের ডানদিকের আইকনে ক্লিক করে আজই যুক্ত হোন আমাদের টেলিগ্রাম চ্যানেলে